scorecardresearch
 

Kangana Ranaut: 'অক্সিজেন নয়, প্রয়োজন ধর্মের' ফের বিতর্কে কঙ্গনা

৮ মে শনিবার করোনা আক্রান্ত হওয়ার খবর সোশাল মিডিয়ায় জানিয়ে তিনি মিডিয়াকে দোষারোপ করেন বেশি প্রচার করার জন্য। দেশে যেখানে অক্সিজেনের অভাবে এত মানুষ প্রাণ হারাচ্ছেন, সেখানে শুক্রবার একটি পোস্টে কঙ্গনার করা কমেন্ট নতুন করে বিতর্কের জন্ম দিয়েছে।

Advertisement
কঙ্গনা রানাওয়াত কঙ্গনা রানাওয়াত
হাইলাইটস
  • কঙ্গনা লেখেন, 'ভারতে বেশি অক্সিজেনের প্রয়োজন নেই। এখন প্রয়োজন ধর্মের, ভগবানকে ভয় করার প্রয়োজন রয়েছে।

বিতর্ক এবং কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut) এখন অনেকটা সমার্থক হয়ে গিয়েছেন। যে কোনও বিষয়ে তাঁর করা মন্তব্য নতুন করে বিতর্কের জন্ম দিচ্ছে। ৮ মে শনিবার করোনা আক্রান্ত হওয়ার খবর সোশাল মিডিয়ায় জানিয়ে তিনি মিডিয়াকে দোষারোপ করেন বেশি প্রচার করার জন্য। দেশে যেখানে অক্সিজেনের অভাবে এত মানুষ প্রাণ হারাচ্ছেন, সেখানে শুক্রবার একটি পোস্টে কঙ্গনার করা কমেন্ট নতুন করে বিতর্কের জন্ম দিয়েছে।

দিল্লিতে অক্সিজেন নিয়ে অব্যবস্থা এবং কারচুপির অভিযোগ করে একটি সংবাদ পোস্ট করা হয়। সেখানে কঙ্গনা লেখেন, 'ভারতে বেশি অক্সিজেনের প্রয়োজন নেই। এখন প্রয়োজন ধর্মের, ভগবানকে ভয় করার প্রয়োজন রয়েছে। এ সব শকুনদের লজ্জা হওয়া উচিত।' এর সঙ্গে আরও একটি পোস্টে তিনি কমেন্ট করেন, 'এই দেশে এত চোর রয়েছে। অক্সিজেন নয় কিছুটা সততা এবং মানবিকতার প্রয়োজন মানুষের।'

 

আরও পড়ুন: Kangana Ranaut: দাঙ্গায় উস্কানিতে FIR, ফের মমতাকে 'রাক্ষসী' বললেন কঙ্গনা

 

প্রসঙ্গত শনিবারই নিজের করোনা আক্রান্ত হওয়ার খবর তিনি ইনস্টাগ্রামে জানান। সেখানেও করোনা নিয়ে বিতর্কিত মন্তব্য করেন অভিনেত্রী। নিজে করোনা আক্রান্ত হওয়ার পরেও সাধারণ ফ্লু হিসাবে আখ্যা দিতে দ্বিধা করেননি কঙ্গনা। চূড়ান্ত কঙ্গনা-সুলভ ভাষায় করোনার বাড়বাড়ন্ত এবম মানুষের মনে ভীতির সঞ্চার করার জন্য মিডিয়াকে কাঠগড়ায় তুলেছেন তিনি। যদিও প্রতি দিন গড়ে ৪ হাজার মানুষ প্রাণ হারাচ্ছেন, অক্সিজেনের অভাব, ওষুধ-টিকার অপ্রতুলতা নিয়ে কোনও কথা শোনা যায়নি। এর আগে অক্সিজেন নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর প্রশংসা করে ট্রোলড হয়েছিলেন কঙ্গনা।

 

আরও পড়ুন: Kangana Ranaut: করোনা নিয়ে মোদীর সাফাই গেয়ে ফের ট্রোলড কঙ্গনা

 

সপ্তাহের শুরুতেই টুইটারের নিয়ম লঙ্ঘন করার জন্য তাঁর অ্যাকাউন্ট চিরতরে বন্ধ করে দেয় টুইটার কর্তৃপক্ষ। সে সময়ও বিষোদ্গার করে কঙ্গনা বলেন, সাদা চামড়ার মানুষ সব সময় কালো চামড়ার মানুষদের কী করতে হবে, কী ভাবতে হবে, কী বলতে হবে তা ঠিক করে দিতে চান। এখানেই শেষ নয়, কঙ্গনা আগাম জানিয়ে রাখেন, টুইটার বন্ধ হলেও অন্যান্য সোশাল মাধ্যমে তিনি তাঁর বক্তব্য বলেই যাবেন। প্রয়োজন হলে সিনেমার মাধ্যমেও বলবেন। বোঝাই যাচ্ছে তিনি এমনি এ কথা বলেননি।

Advertisement

 

Advertisement