scorecardresearch
 

জালিয়ানওয়ালাবাগ হত্যাকাণ্ড নিয়ে করণের নতুন ছবি! শীঘ্রই শুরু হবে শ্যুটিং

আইনজীবী সি শঙ্করণ নায়ারের (C. Sankaran Nair) জীবনের ওপর ভিত্তি করে তৈরি হবে করণ জোহারের (Karan Johar) ধর্মা প্রোডাকশনের নতুন ছবি। জালিয়ানওয়ালাবাগ হত্যাকাণ্ডে (Jallianwala Bagh Massacre) ব্রিটিশ শাসনের বিরুদ্ধে, সি.শঙ্করণ নায়ারের কঠিন লড়াই তুলে ধরা হবে এই ছবিতে।

Advertisement
চলচ্চিত্র পরিচালক- প্রযোজক করণ জোহার চলচ্চিত্র পরিচালক- প্রযোজক করণ জোহার
হাইলাইটস
  • করণ জোহার ঘোষণা করলেন নতুন ছবির।
  • ছবির নাম 'দ্য আনটোল্ড স্টোরি অফ সি.শঙ্করণ নায়ার'।
  • সত্য ঘটনা অবলম্বনে তৈরি এই ছবির পরিচালনা করবেন করণ সিং ত্যাগী।

নতুন ছবির ঘোষণা করলেন চলচ্চিত্র পরিচালক তথা প্রযোজক করণ জোহার (Karan Johar)। আইনজীবী সি শঙ্করণ নায়ারের (C. Sankaran Nair) জীবনের ওপর ভিত্তি করে তৈরি হবে এই ছবি। জালিয়ানওয়ালাবাগ হত্যাকাণ্ডে (Jallianwala Bagh Massacre) ব্রিটিশ শাসনের বিরুদ্ধে, সি.শঙ্করণ নায়ারের কঠিন লড়াই তুলে ধরা হবে এই ছবিতে। নাম - দ্য আনটোল্ড স্টোরি অফ সি.শঙ্করণ নায়ার (The Untold Story Of C. Sankaran Nair)।

শঙ্করণ নায়ারের পৌত্র রঘু পলট ও তাঁর স্ত্রী পুষ্পা পলটের লেখা বই 'দ্য কেস দ্যাট শুক দ্য এম্পায়ার'-র লেখা সত্য ঘটনা অবলম্বনে তৈরি হচ্ছে ছবিটি। করণ জোহারের ধর্মা প্রোডাকশনের (Dharma Productions) ব্যানারে এই ছবির পরিচালনা করবেন, করণ সিং ত্যাগী (Karan Singh Tyagi)। খুব শীঘ্রই শুরু হবে ছবির শ্যুটিং। 

নতুন ছবির খবর নিজের সোশ্যাল পেজে শেয়ার করে করণ লিখেছেন, "বড় পর্দার এক ঐতিহাসিক মানুষ সি.শঙ্করণ নায়ারের অজানা গল্প আনতে পারবো তাই আমি অত্যন্ত উচ্ছ্বসিত এবং সম্মানিত। ছবিটি পরিচালনা করছেন  করণ সিং ত্যাগী..."

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Karan Johar (@karanjohar)

সামনে অনেকগুলি ছবি আসতে চলেছে করণ জোহরের। সেই তালিকায় রয়েছে সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি অভিনীত 'শের শাহ', দক্ষিণী অভিনেতা বিজয় দেভেরাকোন্ডা ও অনন্যা পান্ডে অভিনীত 'লিগার'। এছাড়াও 'দোস্তানা ২, 'ব্রহ্মাস্ত্র'-র মতো ছবিও প্রযোজনা করছেন করণ। রণবীর কাপুর ও আলিয়া ভাটকে দেখা যাবে 'ব্রহ্মাস্ত্র'-র মুখ্য চরিত্রে।

Advertisement

আরও পড়ুন: বড় ঘোষণা SVF-র! পরপর আসছে প্রসেনজিৎ-দেব- অনির্বাণের ছবি

'দোস্তনা ২'-তে অভিনয় করেছেন জাহ্নবী কাপুর এবং লক্ষ্য। এর আগে কার্তিক আরিয়ানও এই ছবির একটি অংশ ছিলেন। কিন্তু তাঁকে বাদ দেওয়া হয় এবং এই উত্তাল হয় বলিউড।

 

Advertisement