scorecardresearch
 

করণের পরের ছবি 'রকি অউর রানি কি প্রেম কাহানি'! ফের পর্দায় আলিয়া-রণবীরের প্রেমের রসায়ন

প্রায় পাঁচ বছর পর রূপোলি পর্দার জন্যে, নতুন এই ছবি পরিচালনা করবেন করণ জোহার (Karan Johar)। মঙ্গলবার প্রকাশ্যে এল ছবির নাম ও প্রথম লুক। 'রকি অউর রানি কি প্রেম কাহানি' (Rocky Aur Rani Ki Prem Kahani) - এই প্রেমের গল্পে জুটি বাঁধবেন রণবীর সিং (Ranveer Singh) ও আলিয়া ভাট (Alia Bhatt)।

Advertisement
করণ জোহারের পরের ছবিতে জুটি বাঁধছেন রণবীর সিং ও আলিয়া ভাট করণ জোহারের পরের ছবিতে জুটি বাঁধছেন রণবীর সিং ও আলিয়া ভাট
হাইলাইটস
  • করণ জোহারের পরের ছবিতে জুটি বাঁধছেন রণবীর সিং ও আলিয়া ভাট।
  • ছবির নাম 'রকি অউর রানি কি প্রেম কাহানি'।
  • ২০২২ সালে মুক্তি পাবে এই প্রেম কাহিনী।

শেষমেশ সত্যি হল জল্পনা। দীর্ঘ পাঁচ বছর পর পরিচালনায় ফিরছেন করণ জোহার (Karan Johar)। ছবিতে জুটি বাঁধবেন রণবীর সিং (Ranveer Singh) ও আলিয়া ভাট (Alia Bhatt)। সোমবার সোশ্যাল পেজে সুখবর দেওয়ার কথা ঘোষণা করেছিলেন করণ। আর সেই মতোই মঙ্গলবার সামনে এল 'রকি অউর রানি কি প্রেম কাহানি' (Rocky Aur Rani Ki Prem Kahani) ছবির প্রথম লুক। এই লাভ স্টোরি লিখেছেন ঈশিতা মৈত্র, শশাঙ্ক খৈতান ও সুমিত রায়। ধর্মা প্রোডাকশনসের (Dharma Productions) ব্যানারেই আসছে এই ছবি।  

২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত ছবি 'গাল্লি বয়' (Gully Boy )-এর সাফল্যের পর ফের জুটি বাঁধতে চলেছেন রণবীর সিং (Ranveer Singh) ও আলিয়া ভাট (Alia Bhatt)। শোনা যাচ্ছে চিত্রনাট্য লেখার কাজ লকডাউনেই সেরে ফেলেছেন করণ। এই প্রথমবার রণবীর ও করণ একসঙ্গে কাজ করতে চলেছেন। অন্যদিকে আলিয়া ভাটের ডেবিউ ফিল্ম 'স্টুডেন্ট অফ দ্য ইয়ার'-এর পরিচালক ছিলেন করণ। ২০১৬ সালে 'অ্যা দিল হে মুসকিল' ছবির পরিচালনার পর বেশ কিছুদিন বিরতি নিয়েছিলেন পরিচালক। যদিও ওটিটি প্ল্যাটফর্মের জন্যে 'লাস্ট স্টোরিজ' ও 'ঘোস্ট স্টোরি'-এই ছবিগুলির পরিচালনা করেছেন। বছরের শেষে একই সঙ্গে রাজস্থানে ছিলেন করণ-আলিয়া-রণবীর। মনে করা হচ্ছে সেখানেও চলেছে আলোচনা।

 

ছবির টিজার ভিডিয়ো শেয়ার করে করণ জোহার তাঁর সোশ্যাল পেজে লিখেছেন, "আমার পছন্দের মানুষদের সঙ্গে ক্যামেরার পিছনে কাজ করবো তাই আমি রোমাঞ্চিত! সামনে আনছি 'রকি অউর রানি কি প্রেম কাহানি', যেখানে রয়েছেন রণবীর সিং ও আলিয়া ভাট। লিখেছেন ঈশিতা মৈত্র, শশাঙ্ক খৈতান ও সুমিত রায়।"

Advertisement

 

আরও পড়ুন: পরিচালক 'কাট' বলার পরও চুমু খাওয়া বন্ধ করেননি দীপিকা- রণবীর! 

অন্যদিকে বার্থ ডে বয় রণবীর সিং তাঁর জন্মদিনে নতুন প্রোজেক্টের ঘোষণা করে সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, "আমার বিশেষ দিনে একটি বিশেষ ঘোষণা! আলিয়া ভাটের সঙ্গে আপনাদের সামনে আনছি - 'রকি অউর রানি কি প্রেম কাহানি'। পরিচালনায় রয়েছেন করণ জোহার এবং লিখেছেন ঈশিতা মৈত্র, শশাঙ্ক খৈতান ও সুমিত রায়।" ২০২২ সালে আপনাদের দৃষ্টি আকর্ষণ করতে আসছি!"

 

ছবি নিয়ে উচ্ছ্বসিত আলিয়া ভাট লিখেছেন, "আমার প্রিয় মানুষদের সঙ্গে একটি ব্যতিক্রমী প্রেমের গল্প! করণ জোহার পরিচালিত এবং  ঈশিতা মৈত্র, শশাঙ্ক খৈতান ও সুমিত রায় রচিত এই ছবি ২০২২-এ রুপোলী পর্দায় আসবে!" 

 

সূত্র মারফত জানা যাচ্ছে, 'রকি অউর রানি কি প্রেম কাহানি' একটি পারিবারিক মূল্যবোধ ও ভালোবাসার গল্প। ছবিতে এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে শাবানা আজমী (Shabana Azmi), ধর্মেন্দ্র (Dharmendra) and ও জয়া বচ্চনেও (Jaya Bachchan) দেখা যাবে বলে খবর। আলিয়ার দাদু-ঠাকুমার চরিত্রে দেখা যাবে শাবানা ও ধর্মেন্দ্রকে। এর আগে করণের ছবি 'কভি খুশি কভি গম' ও 'কাল হো না হো'-তে অভিনয় করেছেন জয়া বচ্চন। এই ছবিতে তিনি রণবীর সিংয়ের ঠাকুমার ভূমিকায় অভিনয় করবেন।"

আরও পড়ুন: রাজ পুরোহিত ভৈরবনাথের চরিত্রে ভাস্বর! লুকেও রয়েছে চমক 

শোনা যাচ্ছে হিন্দি সিনেমার দু'জন শক্তিশালী অভিনেত্রীকে প্রথমবার একসঙ্গে পরিচালনার জন্য অপেক্ষায় করণ। জয়া বচ্চন এবং শবানা আজমির কিছু গুরুত্বপূর্ণ দৃশ্য একসঙ্গে রয়েছে। রণবীর এবং আলিয়াও 'গাল্লি বয়'-র পর ফের জুটি বাঁধতে উচ্ছ্বসিত। ২০২২ সালে মুক্তি পাবে 'রকি অউর রানি কি প্রেম কাহানি'।

আরও পড়ুন: কাজ নেই! টাকার কষ্টে দারিদ্রে দিন কাটছে এই অভিনেত্রীর 

প্রসঙ্গত, চলতি বছরেই ঘোষিত হয়েছে করণ জোহারের পরবর্তী ছবি 'তখত'-এর কথাও। এই পিরিওড ফিল্মেও রয়েছেন রণবীর আলিয়া। এছাড়াও অভিনয় করছেন ভিকি কৌশল, করিনা কাপুর খান, অনিল কাপুর,ভূমি পেডনেকার এবং জানভি কাপুর। আলিয়া ভাটের কয়েকটি ছবি এখন মুক্তির অপেক্ষায় রয়েছে। সঞ্জয় লীলা বনসালি পরিচালিত 'গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি' ছবিতে গাঙ্গুবাঈয়ের চরিত্রে অভিনয় করছেন আলিয়া। শুরু হয়েছে তাঁর প্রথম প্রযোজনা 'ডার্লিং'-র কাজও। অন্যদিকে, অয়ন মুখার্জি পরিচালিত সুপারহিরো অ্যাডভেঞ্চার ' ব্রহ্মাস্ত্র'-এর জন্যে অপেক্ষা করছেন দর্শকেরা। মুখ্য চরিত্রে রয়েছেন আলিয়া ভাট, রণবীর কাপুর ও অমিতাভ বচ্চন। 

Advertisement

আরও পড়ুন:  রীনার জন্য রক্ত দিয়ে চিঠি লিখেছিলেন আমির! 

রণবীরের ঝুলিতে রয়েছে রোহিত শেট্টি পরিচালিত ছবি 'সার্কাস'। উইলিয়াম শেক্সপিয়ারের নাটক 'দ্য কমেডি অফ এরর' থেকেই এই ছবির গল্প নেওয়া হয়েছে।  যেখানে দ্বৈত চরিত্রে দেখা যাবে অভিনেতাকে। এছাড়াও কবীর খানের ছবি '৮৩'-ও রয়েছে মুক্তির অপেক্ষায়। বলিউডের অফস্ক্রিন পাওয়ার কাপল দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং‌। এবার অনস্ক্রীনেও জুটি বেঁধেছেন এই ছবির মাধ্যমেই। ১৯৮৩ সালের ভারতের প্রথম বিশ্বকাপ জেতাকে ঘিরে তৈরি হয়েছে এই ছবি। এখানে কপিল দেবের ভূমিকায় অভিনয় করেছেন রণভীর এবং তাঁর স্ত্রী রোমি দেবের ভূমিকায় দেখা যাবে দীপিকাকে।

 

Advertisement