scorecardresearch
 

Lalit-Sushmita: জামাই হচ্ছেন ললিত মোদী? সুস্মিতার বাবা বললেন, 'জানি না...'

Lalit Modi- Sushmita Sen Relationship: জল্পনা খুব শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ললিত- সুস্মিতা। শুধু নেটমাধ্যম না অনুগামীরা যে শুধু অবাক হয়েছেন এই বিষয়, তা কিন্তু না। এই নতুন প্রেম নিয়ে ওয়াকিবহাল নয় সুস্মিতার বাবা ও ভাইও।

ললিত মোদী (বাম) ও সুবীর সেনের (ডান) সঙ্গে সুস্মিতা সেন ললিত মোদী (বাম) ও সুবীর সেনের (ডান) সঙ্গে সুস্মিতা সেন

ললিত মোদী- সুস্মিতা সেনের (Lalit Modi- Sushmita Sen) বিয়ে, এনগেজমেন্ট ইত্যাদি নিয়ে জল্পনায় সরগরম নেটপাড়া। বৃহস্পতিবার ললিত ঘোষণা করেন সুস্মিতার সঙ্গে ডেট করছেন তিনি। এখবর শুনে বলিউড থেকে ক্রীড়ামহলের সকলে চমক পেয়েছেন। এমনকি সুস্মিতার ফ্যানেরাও যথেষ্ট অবাক। কারণ এবিষয়ে আগে থেকে কাকপক্ষীও টের পায়নি। প্রাক্তন বিশ্বসুন্দরীকে 'বেটারহাফ' সম্বোধন করে, তাঁর সঙ্গে কাটানো একাধিক বিশেষ মুহূর্তের ছবি করেন ললিত।

তবে শুধু নেটমাধ্যম না অনুগামীরা যে শুধু অবাক হয়েছেন এই বিষয়, তা কিন্তু না। মনে করা হচ্ছে, খুব শীঘ্রই বিয়ের পিঁড়িতেও বসতে চলেছেন ললিত- সুস্মিতা (Lalit- Sushmita)। তবে এই নতুন প্রেম নিয়ে ওয়াকিবহাল নয় সুস্মিতার বাবা ও ভাইও। সাংবাদমাধ্যমকে সুস্মিতার বাবা সুবীর সেন (Subeer Sen) বলেন, "আমার কাছে সুস্মিতার বিয়ে প্রসঙ্গে কোনও খবর নেই। সকলেও মেয়ের সঙ্গে কথা হয়েছে। কিন্তু ও কিছু বলেনি।" 

আরও পড়ুন:  সিডকে বাঁচাতে গিয়ে গুলি খাবে মিঠাই! ধারাবাহিকে বড় ট্যুইস্ট

তিনি আরও যোগ করেন, "এই ট্যুইট নিয়ে আমি কিছু জানি না। লুকানোর মতোও এটা কোনও বিষয় না। আমি শুধু এটুকু জানি যে, ও বন্ধুদের সঙ্গে বিদেশে ছুটি কাটাচ্ছে। আমারা প্রতিদিন বাচ্চাদের নিয়ে কথা বলি। ললিত মোদী সম্পর্কে কিছুই জানি না। যদি ওঁরা বিয়ে করে, নিশ্চয় জানতে পারব। তবে আদৌ ওঁর জীবনে ললিত আছে কিনা, সেটাই আমি সঠিকভাবে জানি না।" 

আরও পড়ুন:  রাধিকা-পোখরাজের মধ্যে রেষারেষি! সপ্তর্ষি- সোনামণির বন্ধুত্ব কেমন?

ললিত মোদি নিজেই বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে সকলকে জানান সুস্মিতার সঙ্গে সম্পর্কের কথা। ললিত লেখেন, "আমরা একে অপরকে ডেট করছি। এখনও বিয়ে করিনি। হ্যাঁ,তবে শীঘ্রই করতে পারি।" সুস্মিতা সঙ্গে বেশ কিছু বিশেষ মুহূর্তের ছবিও শেয়ার করেন তিনি। 

 

বৃহস্পতিবার প্রথমে, সুস্মিতা সেনের সঙ্গে কিছু থ্রোব্যাক ছবি শেয়ার করে ললিত মোদী ইঙ্গিত দিয়েছিলেন যে, তাঁরা বিয়ে করেছেন। ললিত লিখেছেন যে, তিনি একটি গ্লোবাল ট্যুর করে লন্ডনে ফিরেছেন। সপরিবারে মালদ্বীপ ও সার্ডিনিয়ায় যান তিনি। সেখানে সুস্মিতা সেনকে 'বেটার হাফ' সম্বোধন করেন তিনি এবং জানান, জীবন একটি নতুন অধ্যায় শুরুর জন্য খুব উৎসাহিত তিনি।

 

এছাড়াও ললিত মোদী ইনস্টাগ্রামও তাঁর প্রোফাইল ফটোও পরিবর্তন করেছেন। ছবিতে সুস্মিতার সঙ্গে রয়েছেন তিনি এবং পিছনে সমুদ্র দেখা যাচ্ছে। ইনস্টাগ্রাম বায়োতে, ললিত মোদি লিখেছেন যে, তিনি জীবনে নতুন অধ্যায় শুরু করেছেন সুস্মিতা সেনের সঙ্গে। সুস্মিতাকে 'পার্টনার ইন ক্রাইম' ও 'মাই লাভ' বলে সম্বোধনও করেছেন ললিত।

আরও পড়ুন:  মিকার স্বয়ম্বরে কলকাতার প্রান্তিকা! কে এই বঙ্গ তনয়া চেনেন?

সুস্মিতা সেন ও ললিত মোদীর বিয়ে, এনগেজমেন্ট ইত্যাদি নিয়ে জল্পনায় সরগরম নেটপাড়া। এরই মাঝে শুক্রবার সুস্মিতা সোশ্যাল পোস্টের মাধ্যমে জানান, বিয়ে বা এনগেজমেন্ট কোনওটাই হয়নি তাঁর। সুস্মিতা লেখেন, "আমি সুখী আছি!!!বিয়ে বা আংটি  বদল কোনওটাই হয়নি...নিঃশর্ত ভালোবাসায় ঘিরে রয়েছি!!... স্পষ্টভাবে মতামত জানালাম ...এখন জীবন এবং কাজে ফিরের সময়!!"

 

 

আরও পড়ুন:  প্রেম মানেই কি গোলমেলে? উত্তর নিয়ে আসছে ‘খোলাম কুচি’

প্রসঙ্গত, এর আগে মডেল -অভিনেতা রোহমান শলের সঙ্গে সম্পর্কে ছিলেন সুস্মিতা সেন। তাঁদের বিচ্ছেদের খবর সামনে আসতেই, সামাজিক মাধ্যমে পোস্ট করে একথা নিশ্চিত করেন সুস্মিতা- রোহমান।  তিন বছর ধরে একে অপরকে ডেট করার পর আলাদা হয়ে যান এই জুটি। নিঃসন্দেহে অভিনেত্রীর এই খবর শুনে হতবাক অনেকেই। 
 

 
; ; ;