scorecardresearch
 

Nawazuddin-Kangana: ওটিটি-তে পা প্রযোজক কঙ্গনার! অভিনেত্রীর ব্রিগেডে যোগ দিলেন নওয়াজউদ্দিন

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut) 'টিকু ওয়েডস শেরু' (Tiku Weds Sheru) -তে প্রযোজক হিসাবে ডিজিটালে আত্মপ্রকাশ করতে চলেছেন। ছবিটি একটি ব্যঙ্গাত্মক প্রেমের গল্প। অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী (Nawazuddin Siddiqui) অভিনয় করবেন এই ছবিতে। 

Advertisement
কঙ্গনা রানাওয়াত ও নওয়াজউদ্দিন সিদ্দিকী কঙ্গনা রানাওয়াত ও নওয়াজউদ্দিন সিদ্দিকী
হাইলাইটস
  • প্রযোজক হিসাবে ডিজিটালে আত্মপ্রকাশ করতে চলেছেন কঙ্গনা রানাওয়াত।
  • সেই ছবিতে অভিনয় করবেন নওয়াজউদ্দিন সিদ্দিকী।
  • ব্যঙ্গাত্মক প্রেমের গল্পে তৈরি এই ছবির নাম 'টিকু ওয়েডস শেরু'

২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত জাতীয় পুরষ্কারপ্রাপ্ত ছবি 'মণিকর্ণিকা: দ্য কুইন অফ ঝাঁসি' (Manikarnika: The Queen Of Jhansi)-র সহ-পরিচালক হিসাবে আত্মপ্রকাশের পর, বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut) 'টিকু ওয়েডস শেরু' (Tiku Weds Sheru) -তে প্রযোজক হিসাবে ডিজিটালে আত্মপ্রকাশ করতে চলেছেন। ছবিটি একটি ব্যঙ্গাত্মক প্রেমের গল্প। মঙ্গলবার তাঁর এই প্রোজেক্টের সম্পর্কে একটি ঘোষণা করেন কঙ্গনা। অভিনেত্রী নিজের ইনস্টা প্রোফাইলের মাধ্যমে একটি পোস্ট শেয়ার করে জানান, বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী (Nawazuddin Siddiqui) অভিনয় করবেন এই ছবিতে। 

কঙ্গনার প্রোডাকশন হাউস মণিকর্ণিকা ফিল্মসের অফিসিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডেল এই ঘোষণাটি করে লেখা আছে। "আমাদের প্রজন্মের সেরা অভিনেতা 'টিকু ওয়েডস শেরু'-র সঙ্গে যুক্ত হচ্ছেন…আমরা খুব খুশী আমাদের সিংহকে খুঁজে পেয়ে।'টিকু ওয়েডস শেরু' ছবির কাজ খুব শীঘ্রই শুরু  হবে।" নওয়াজউদ্দিনকে স্বাগত জানিয়ে কঙ্গনা লিখেছেন, "টিমে আপনাকে স্বাগত স্যার!..." 

এর আগেও এই ছবি সংক্রান্ত মিটিং চলাকালীন টিমের একটি ছবি সামনে এসেছিল। প্রযোজনা সংস্থার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এই আপডেটটি শেয়ার করে লেখা হয়, "আজ 'টিকু ওয়েডস শেরু'-র প্রি প্রোডাকশন মিটিং অনুষ্ঠিত হয়েছে মণিকর্ণিকা ফিল্মসের অফিসে। কঙ্গনা রানাওয়াত একটি স্বপ্নের টিমকে একত্রিত করছেন। আরও বিস্তারিত শীঘ্রই প্রকাশিত হবে।"

 

আরও পড়ুন: রাজর্ষির ছবি 'মায়া' নিয়ে সব জল্পনার অবসান! হাটে হাঁড়ি ভাঙলেন মদন মিত্র 

Advertisement

এর আগে শোনা গিয়েছিল যে প্রয়াত অভিনেতা ইরফান খান এই ছবিতে অভিনয় করবেন। এই প্রথমবার একসঙ্গে কাজ করবেন কঙ্গনা ও নওয়াজ। তবে বলিউড ক্যুইন নিজেও এই ছবিতে অভিনয় করবেন কিনা, এখনও জানা যায়নি। 

আরও পড়ুন: 'Mom-To-Be' নুসরতের গ্ল্যামারাস লুক! প্রেগন্যান্সির এই স্টেজেও চলছে শ্যুট 

একটি বিবৃতিতে কঙ্গনা জানিয়েছেন, "'টিকু ওয়েডস শেরু'-র ছবির মাধ্যমে 'মণিকর্ণিকা ফিল্মস' ডিজিটালে পা রাখতে চলেছে। এটি একটি ব্যাঙ্গাত্মক প্রেমের গল্প, যেখানে ডার্ক কৌতুক রয়েছে। ডিজিটালে আমরা আরও নতুন যুগ ধরণের কনটেন্টে কাজ করবো। আমরা মনে করি যে নিয়মিত বড় পর্দার দর্শকদের তুলনায় ডিজিটাল দর্শকেরা কিছুটা বেশি বিকশিত হয়েছেন। আমরা নতুন প্রতিভাদের সামনে আনবো এবং নতুন কনসেপ্ট নিয়ে ঝুঁকি নেব।"

আরও পড়ুন: "আর বিয়ে করবো না"! ফ্যানেদের মন ভেঙে সাফ জানালেন শ্রীলেখা 

এই মুহূর্তে কঙ্গনা রানাওয়াতের হাতে রয়েছে বেশ কয়েকটি কাজ। 'তেজস', 'থালাইভি', 'ধক্কর' ছবিগুলি ছাড়াও রয়েছে সাই কবির পরিচালিত পলিটিকাল ড্রামা। যেখানে ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করবেন তিনি। 

 

Advertisement