scorecardresearch
 

Sreelekha Mitra: "আর বিয়ে করবো না"! ফ্যানেদের মন ভেঙে সাফ জানালেন শ্রীলেখা

সম্প্রতি ফ্যানেদের জন্য নিজের ইন্সটা পেজে একটি ঘোষণা করেছিলেন শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। ভিডিয়োর মাধ্যমে তিনি জানিয়েছিলেন, প্রতিদিন ফ্যানেদের একটা করে প্রশ্নের উত্তর দেবেন তিনি। আর সেই মতোই শুরু হল প্রশ্নবাণ! 

অভিনেত্রী শ্রীলেখা মিত্র (ছবি: ফেসবুক) অভিনেত্রী শ্রীলেখা মিত্র (ছবি: ফেসবুক)
হাইলাইটস
  • অভিনেত্রী শ্রীলেখা মিত্র এখনও বহু যুবকদের মনে রাজত্ব করছেন।
  • তাঁর যে কোনও পোস্ট মুহূর্তে ভাইরাল হয়।
  • অভিনেত্রীকে ভার্চুয়াল ভালোবাসায় ভরিয়ে দেন ফ্যানেরা।

অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra) এখনও বহু যুবকদের মনে রাজত্ব করছেন। তাঁর যে কোনও পোস্ট মুহূর্তে ভাইরাল হয়। সেখানে যেমন থাকে নেটিজেনদের কটাক্ষ, সমালোচনা। সেরকমই অভিনেত্রীকে ভার্চুয়াল ভালোবাসায় ভরিয়ে দেন ফ্যানেরা। সম্প্রতি তাঁদের জন্যেই নিজের ইন্সটা পেজে একটি ঘোষণা করেছিলেন শ্রীলেখা। ভিডিয়োর মাধ্যমে তিনি জানিয়েছিলেন, প্রতিদিন ফ্যানেদের একটা করে প্রশ্নের উত্তর দেবেন তিনি। আর সেই মতোই শুরু হল প্রশ্নবাণ! 

ইতিমধ্যে বহু প্রশ্নের উত্তর দিয়েছেন শ্রীলেখা মিত্র। এক বিবাহিত ব্যক্তি, অভিনেত্রীর সঙ্গে 'ডেটে' যাওয়ার ইচ্ছে প্রকাশ করায়, তার জবাব এল, "তুমি, আমি আর তোমার বউ, তিনজনে মিলে ডেটে গেলে কেমন হয়?"  অভিনেত্রীর এই উত্তরে নেটিজেনরা প্রশংসায় তাঁর কমেন্ট বক্স ভরিয়েছেন। 

 

নির্ভীক ভাবে সৎ থাকার চাবিকাঠি থেকে শুরু করে পুরুষেরা কেন তাঁকে পছন্দ করেন, এই সব প্রশ্নের উত্তর ইতিমধ্যে দিয়েছেন শ্রীলেখা। তবে সবচেয়ে নজর কেড়েছে তাঁর সম্প্রতি দেওয়া এক উত্তর। এক নেটাগরিক অভিনেত্রীকে বলেন, "যেভাবে প্রশ্ন চাইছেন, যেন মনে হচ্ছে আপনি একেক বার একেক জনকে বিয়ে করবেন!"

আরও পড়ুন: 'পিঙ্ক'-র সাফল্যের পর অনিরুদ্ধর পরের ছবিতে ইয়ামি!  

শ্রীলেখা মিত্র এর উত্তরে জানালেন, "সরি ভাই! ন্যাড়া একবারই বেলতলা গেছে...বিয়ে একবারই করেছি... আর না!" এই উত্তরে নেটিজেনদের কেউ কমেন্ট করেছেন "দারুণ", তো কেউ আবার লিখেছেন, "সত্যি এর থেকে ভাল উত্তর আর হয় না!" 

 

আরও পড়ুন: #BoycottPavitraRishta2! অন্য কাউকে 'মানব' চরিত্রে মানতে নারাজ সুশান্তপ্রেমীরা 

প্রসঙ্গত, গত ১০ জুলাই একটি ছবি পোস্ট করে তাঁর পরবর্তী ছবি 'ন্যায় -জাজমেন্ট ডে' (Nyay Judgement Day) -র কথা জানান দিয়েছিলেন শ্রীলেখা মিত্র। যেখানে সাদা সরু নীল পার শাড়ি, ছোট করে কাটা চুলের সামনের দিকটা কিছুটা সাদা। দেখলেই খুব চেনা লাগে। সূত্র মারফত জানা যায়, পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও দেশের প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর মিলিত একটা চরিত্রে অভিনয় করতে দেখা যাবে শ্রীলেখা মিত্রকে।  

আরও পড়ুন: বিনয়-বাদল-দীনেশের পিরিয়ড ড্রামায় শাশ্বত! 

এই ছবি প্রসঙ্গে অভিনেত্রী আজতক বাংলাকে জানান, "আমি একজন মন্ত্রীর চরিত্রে অভিনয় করছি এই ছবিতে। এটা খুব চ্যালেঞ্জিং ও মজাদার। আমি সব সময় চাই এক্সপেরিমেন্টাল কাজ করতে। (হেসে) যদিও যারা ট্রোল করেন, তাঁরা বলেন 'আপনার কাজ নেই এই সব করেন?' আমি কাজ করতে চাইলে তো এটা ওটা যে কোনও ধরণের অনেক কাজ করতে পারি। তাড়াহুড়ো না করে, আমি ভাল একটা চরিত্র পাওয়ার জন্য অপেক্ষা করতে ভালোবাসি। একজন শিল্পীকে নিজেকে তৈরি করতে হয়। এখন এই ধরণের চরিত্র পাচ্ছি আমি। আশা করি ভবিষ্যতেও আরও মজাদার চরিত্র আসবে।"
 

 

 
; ; ;