scorecardresearch
 

Kangana Ranaut As Indira Gandhi: ইন্দিরা গান্ধীর চরিত্রে কঙ্গনা! দেখুন ছবির প্রস্তুতির ঝলক

এবার ইন্দিরা গান্ধীর (Indira Gandhi) চরিত্রে অভিনয় করতে চলেছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut)। সাই কবিরের (Sai Kabir) লেখা ও পরিচালনায়, তাঁর প্রোডাকশন হাউজ মণিকর্ণিকা ফিল্মসের প্রযোজনায় আসতে চলেছে নতুন এই পলিটিকাল ড্রামা (Political Drama)। ইতিমধ্যেই শুরু হয়েছে সেই প্রস্তুতি। আর সেই ছবি নিজের শেয়ার করলেন নায়িকা।

Advertisement
ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করবেন কঙ্গনা রানাওয়াত ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করবেন কঙ্গনা রানাওয়াত
হাইলাইটস
  • এবার ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করতে চলেছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত।
  • সাই কবিরের লেখা ও পরিচালনায় আসছে এই ছবি।
  • ইতিমধ্যে শুরু হয়েছে ছবির প্রস্তুতি পর্ব।

জয়ললিতার (Jayalalitha) পর এবার ইন্দিরা গান্ধীর (Indira Gandhi) চরিত্রে অভিনয় করতে চলেছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut)। সাই কবিরের (Sai Kabir) লেখা ও পরিচালনায়, তাঁর প্রোডাকশন হাউজ মণিকর্ণিকা ফিল্মসের প্রযোজনায় আসতে চলেছে নতুন এই পলিটিকাল ড্রামা (Political Drama)। ইতিমধ্যেই শুরু হয়েছে সেই প্রস্তুতি। আর সেই ছবি নিজের শেয়ার করলেন নায়িকা।

সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন বিষয়ে সোচ্চার থেকে এখন সংবাদের শীর্ষে থাকেন কঙ্গনা রানাওয়াত। তাঁর বহু ছবিতে রাজনৈতিক ও   সামাজিক বিভিন্ন ঘটনা উঠে এসেছে। প্রয়াত তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী ও রাজনৈতিক ব্যক্তিত্ব জয়ললিতার বায়োপিকের শ্যুটিং শেষ করার পর এবার আরও একটি রাজনৈতিক ছবিতে অভিনয় করতে চলেছেন কঙ্গনা। ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর চরিত্রে দেখা যাবে তাঁকে। বলিউড ক্যুইন ছাড়াও এখানে দেখা যাবে বলিউডের আরও তাবর অভিনেতাদের। 

Kangana Ranaut

নিজের প্রযোজনা সংস্থা মণিকর্ণিকার অফিসে চলছে পরবর্তী ছবির কাজ। ১৯৭৫ সালের জরুরী অবস্থা তুলে ধরা হবে এই ছবিতে। আর চরিত্রের লুক সঠিক আনতে বিভিন্ন স্ক্যানিং চলছে। সেই ছবি শেয়ার করে কঙ্গনা লিখেছেন,"প্রতিটি চরিত্রই একটি নতুন যাত্রার সুন্দর সূচনা, আজ আমরা #ইমারজেন্সি # ইন্ডিরা-র যাত্রা শুরু করেছি এবং চেহারাটি সঠিক হওয়ার জন্য শরীর, মুখের স্ক্যান চলছে সঠিক চরিত্রায়নের জন্য। অনেক গুণী শিল্পীরা একত্রিত হয়েছেন একজনের লক্ষ্য পর্দায় ফুটিয়ে তুলতে… এই কাজটি আমার জন্য অত্যন্ত স্পেশাল" 

আরও পড়ুন: এই সময়ে নিজেকে ভাল রাখতে কী করছেন Mom-To-Be নুসরত?  

 

Kangana Ranaut

এর আগে অভিনেত্রী নিজেই ট্যুইট করে এই ছবির কথা জানিয়েছিলেন। তিনি লিখেছিলেন, "খুব আনন্দের সঙ্গে জানাচ্ছি আমি এবং আমার খুব কাছের বন্ধু সাই কবির একসঙ্গে একটি রাজনৈতিক ড্রামার কাজ করতে চলেছি। মণিকর্ণিকা ফিল্মসের প্রযোজনায়, পরিচালনা ও চিত্রনাট্য লেখার কাজ করেছে সাই নিজেই।" সেই সঙ্গে ইন্দিরা গান্ধীর মতোই পুরোনো একটি ছবি শেয়ার করে কঙ্গনা লিখেছিলেন, "এই কালজয়ী মহিলার মতো সেজে আমি একটি ফটোশ্যুট করেছিলাম আমার কেরিয়ারের একেবারে শুরুতে। তখন আমি জানতাম না, একদিন ওঁর চরিত্রে আমি বড় পর্দায় অভিনয় করবো।" 

Advertisement

আরও পড়ুন: ঋষির শ্রদ্ধাঞ্জলিতে চোখের জলে ভাসলেন নীতু

Kangana Ranaut

তবে এটি ইন্দিরা গান্ধীর বায়োপিক নয়। একটি ঐতিহাসিক ছবি। এই ছবিতে মাধ্যমে ভবিষ্যত জেনারেশনের পক্ষে ভারতের সামাজিক ও রাজনৈতিক পরিস্থিতি বুঝতে সুবিধা হবে। অভিনেত্রী আরও জানিয়েছিলেন, ছবিটি একটি বইয়ের ওপর ভিত্তি করেই তৈরি হচ্ছে।  

আরও পড়ুন: ৮৮ বছর আগে শুট হয় প্রথম যৌন দৃশ্য, দেখুন সেই আইকনিক ছবি 

এর আগে সই কবিরের সঙ্গে 'রিভলবার রানী' ছবিতে অভিনয় করেছিলেন কঙ্গনা। নতুন এই ছবিতে সঞ্জয় গান্ধী, রাজীব গান্ধী, লালবাহাদুর শাস্ত্রীসহ এবং আরও অন্যান্য গুরুত্বপূর্ণ রাজনৈতিক ব্যক্তিত্বদের চরিত্রে অভিনয় করবেন বলিউডের প্রভাবশালী অভিনেতারা। তবে এখনও পর্যন্ত ছবির নাম কী হবে, সে বিষয়ে কিছুই জানা যায়নি। 

 

Advertisement