scorecardresearch
 

ছবিতে স্পষ্ট বেবি বাম্প! নেহা-রোহনপ্রীতের মজার পোস্টের ফাঁদে নেটিজেনরা

এই বছরের সবচেয়ে চর্চিত বলিউড ওয়েডিং সঙ্গীতশিল্পী নেহা কক্কর (Neha Kakkar) ও রোহনপ্রীত সিংয়ের (Rohanpreet Singh) বিয়ে। গত ২৪ অক্টোবর সাত পাকে বাঁধা (Neha Kakkar wedding) পড়েছেন নেহা ও রোহনপ্রীত। সম্প্রতি গায়িকার করা এক পোস্ট ঘিরে জল্পনার শীর্ষে তিনি। প্রশ্ন উঠেছে বিয়ের দু'মাসের মধ্যেই অন্তঃসত্ত্বা নেহা? কমেন্ট বক্সে শুভেচ্ছা বার্তার সঙ্গে ট্রোলিং ফ্যানেদের। এরপর সামনে এল অন্য সত্যি।

Advertisement
নেহা-রোহনপ্রীতের পরিবারে আসছে নতুন অতিথি নেহা-রোহনপ্রীতের পরিবারে আসছে নতুন অতিথি
হাইলাইটস
  • ফের জল্পনায় নেরা কক্কর!
  • শোনা গিয়েছিল বিয়ের দু'মাসেই অন্তঃসত্ত্বা গায়িকা।
  • বেবি বাম্পের ছবিতে শুভেচ্ছা, ট্রোলিংয়ের বন্যা ইতিমধ্যে।
  • পড়ে সামনে এল আসল সত্যি!

এই বছরের সবচেয়ে চর্চিত বলিউড ওয়েডিং সঙ্গীতশিল্পী নেহা কক্কর (Neha Kakkar) ও রোহনপ্রীত সিংয়ের (Rohanpreet Singh) বিয়ে। গত ২৪ অক্টোবর সাত পাকে বাঁধা পড়েছেন নেহা ও রোহনপ্রীত। সম্প্রতি গায়িকার করা এক পোস্ট ঘিরে জল্পনার শীর্ষে তিনি। মনে করা হয় দু'মাসের মধ্যেই অন্তঃসত্ত্বা নেহা। কমেন্ট বক্সে শুভেচ্ছা বার্তার সঙ্গে ট্রোলিং ফ্যানেদের। 

সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ট্রেন্ডিং ছিল 'নেহু দা বিয়া'। দিল্লির এক গুরুদ্বারে বিয়ে হওয়ার পর অনুষ্ঠিত হয়েছিল তাঁদের রাজকীয় রিসেপশন। বিয়ের দু' মাসের মধ্যেই শুরু হল নতুন জল্পনা‌। অন্তঃসত্ত্বা নেহা? এই প্রশ্ন যখন উঠছে সকলের মনে, ঠিক সেই সময়ে নেহার ছবিতে তাঁর ভাই গায়ক টনি কক্করের করা কমেন্টে নেট নাগরিকরা মনে করতে শুরু করেন পরিবারের আসতে চলেছে নতুন অতিথি। টনি সেই পোস্টে লিখেছেন, "আমি মামা হতে চলেছি"।

আরও পড়ুন: হানিমুনে আদিত্য-শ্বেতা, কাশ্মীর থেকে ছবি শেয়ার করলেন নবদম্পতি

শুক্রবার নিজের সোস্যাল মিডিয়া অ্যাকাউন্টে একটি ছবি শেয়ার করেছেন নেহা কক্কর। যেখানে জিন্সের জাম্প স্যুট পরে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। ছবিতে স্পষ্ট বোঝা যাচ্ছে নেহার বেবি বাম্প। ছবিটিতে নেহাকে পিছন থেকে জড়িয়ে রেখেছেন রোহনপ্রীত। শুধু তাই নয়, ছবির ক্যাপশনে নেহা লিখেছেন, " যত্ন করতে থাকো"। নতুন বরের পাল্টা রিপ্লাই, "এবার তো একটু বেশিই যত্ন নিতে হবে নেহু"। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Neha Kakkar (Mrs. Singh) (@nehakakkar)

Advertisement

এই ছবিতে অনেকে ট্রোলও করা শুরু করেছেন নেহাকে। কেউ লিখেছেন, "এত তাড়াতাড়ি অন্তঃসত্ত্বা হলেন?" তো কেউ আবার বলছেন," তার মানে বিয়ের আগে থেকেই এই খবর লুকিয়েছেন তাঁরা"। যদিও শুধু ট্রোলিং নয়, আসছে অনেক শুভেচ্ছা বার্তাও। যদিও এখনও পর্যন্ত এবিষয়ে সরাসরি কোনও মন্তব্য করেননি কর্তা- গিন্নি দু'জনেই। পরে এয়ারপোর্টে ক্যামেরাবন্দী হয়েছেন নেহা- রোহনপ্রীত। সেখানে কার্যত বেবি-বাম্প উধাও নেহার। নেহাতই মজা করেছেন তাঁরা। মনে করা হচ্ছে 'খেয়াল রাখা কর' তাঁদের কোনও আগামী প্রোজেক্ট এবং তারই প্রমোশন করতে সেই পোস্ট তাঁদের। বলাই বাহুল্য বরাবরই প্রচারের আলোতে থাকতে ভালবাসেন নেহা। এবারেও ব্যতিক্রম হল না তার।    

আরও পড়ুন: Bollywood Wedding 2020: অতিমারীতেই গাঁটছড়া বেঁধেছেন যে তারকারা

এর আগে অনেক তারকার সঙ্গেই নাম জড়িয়েছে নেহা কক্করের। কিন্তু হঠাৎই এরপর শোনা যায়, রোহনপ্রীতের সঙ্গে তাঁর বিয়ের কথা। প্রায় এক সপ্তাহ ধরে চলে তাঁদের বিয়ের অনুষ্ঠান। বিয়ের পর দুবাইতে হানিমুনে গিয়েছিলেন 'নেহুপ্রীত'। সেখান থেকে শেয়ার করেছেন বিশেষ মুহুর্তের নানা ছবি। বিয়ের পর থেকেই সামনে আসছে তাঁদের অন্যান্য আদরমাখা ছবিও। 

 

 

 

Advertisement