scorecardresearch
 

Alia Bhatt-Ranbir Kapoor: ইউরোপ থেকে ফিরলেন 'মম-টু-বি' আলিয়া! বিমানবন্দরে রণবীরকে দেখেই 'বেবি' বলে জড়িয়ে...

Alia Bhatt-Ranbir Kapoor: মুম্বইয়ে ফেরার সঙ্গে সঙ্গে বিমানবন্দরে বড় চমক পেলেন মহেশ ভাট কন্যা। স্বামী রণবীর কাপুর, নায়িকাকে দিলেন এক দারুণ চমক। যা দেখে, রীতিমতো আবেগপ্রবণ হয়ে পড়েন আলিয়া।

Advertisement
বিমানবন্দরে আলিয়া ভাট বিমানবন্দরে আলিয়া ভাট

হলিউড ছবি 'হার্ট অফ স্টোন' (Heart of Stone)-র শ্যুটিং শেষ করে, ইউরোপ থেকে ভারতে ফিরেছেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট (Alia Bhatt)। মুম্বইয়ে ফেরার সঙ্গে সঙ্গে বিমানবন্দরে বড় চমক পেলেন মহেশ ভাট কন্যা। স্বামী রণবীর কাপুর (Ranbir Kapoor), নায়িকাকে দিলেন এক দারুণ চমক। যা দেখে, রীতিমতো আবেগপ্রবণ হয়ে পড়েন আলিয়া। সেই ছবি, ভিডিও সামনে আসার পরই মুহূর্তে তা ভাইরাল হয়।

বিমানবন্দর থেকে বের হওয়ার পর সেখানে উপস্থিত পাপারাৎজ্জিরা ঘিরে ধরেন 'মম-টু-বি' আলিয়া ভাটকে (Mom-To-Be Alia Bhatt)। প্রেগন্যান্সির জন্য আলিয়াকে অভিনন্দন জানাতে শুরু করেন তাঁরা। আলিয়া ভাটের বেবি বাম্প যথেষ্টই স্পষ্ট এদিন। সেই সময় এক সাংবাদিক রণবীর ঘরণীকে জানান যে, আলিয়া ভাটকে সারপ্রাইজ দিতে বিমানবন্দরে এসেছেন তাঁর সন্তানের বাবা অর্থাৎ রণবীর কাপুর। একথা শুনে উৎসাহিত আলিয়া তাঁর হাঁটার গতি বাড়ায় এবং রণবীরকে দেখা মাত্রই আনন্দে 'বেবি' বলে  চিৎকার করে ওঠে।

আরও পড়ুন:  কাজে ফিরছেন সব্যসাচী- ঐন্দ্রিলা! এবার একই প্রোজেক্টে দেখা মিলবে তারকা জুটির

আলিয়া গাড়িতে বসতেই রণবীরকে জড়িয়ে ধরেন। ভিডিওতে আলিয়ার প্রতিক্রিয়া দেখেই বোঝা যায় যে, তিনি এই  কয়েকদিন রণবীরকে কতটা মিস করেছেন। একইসঙ্গে রণবীরও চেয়েছিলেন আলিয়াকে আনন্দ দিতে। এজন্যেই স্ত্রীকে নিতে, না বলেই বিমানবন্দরে পৌঁছে যান। 

Pregnant alia bhatt flaunts baby bump returns of Europe husband Ranbir Kapoor gives surprise to mom to be

 

আরও পড়ুন:  'প্রিয়ম' এবার 'ক্যানি-এর মিনু'! আসছে অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর গল্প

আলিয়া ও রণবীরের একটি মিষ্টি মুহূর্তের ভিডিও ভাইরাল হচ্ছে সর্বত্র। তবে অন্যদিকে আলিয়া-রণবীরের ফ্যানেদের একাংশ আবার বেজায় চটেছেন পাপারাৎজ্জিদের ওপর। তাদের মতে, যেহেতু আলিয়া গর্ভবতী, সেই কারণে তাঁর সামনে এত জোরে চিৎকার করা উচিত নয়।

Advertisement

 

 

আরও পড়ুন:  নতুন 'গৌরী' জ্যাসমিন! রিমেক না নায়িকা পরিবর্তন ধারাবাহিকের?

প্রসঙ্গত, কিছুদিন আগেই হাসপাতালের একটি ছবি শেয়ার করে সকলকে সুখবর দেন আলিয়া ভাট। যেখানে হাসপাতালের বিছানায় শুয়ে রয়েছেন আলিয়া, তাঁর পাশে বসে রয়েছে রণবীর। পাশে আলট্রা সাউন্ড স্ক্রিনে দেখা যাচ্ছে তাঁদের হবু সন্তানের প্রথম ছবি। পোস্টের সঙ্গে তিনি লেখেন, "আমাদের সন্তান আসছে শীঘ্রই...।" গত ১৪ এপ্রিল সাত পাকে বাঁধা পড়েছেন বলিউড জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাট। জুটির বান্দ্রার অ্যাপার্টমেন্ট 'বাস্তু'-তেই বসে তাঁদের বিয়ের আসর। 
 

Advertisement