scorecardresearch
 

Raj Kundra Case: অডিশনে নগ্ন হতে বলেছিলেন রাজ কুন্দ্রা! বিস্ফোরক অভিযোগ মডেল-অভিনেত্রীর

বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির (Shilpa Shetty) স্বামী তথা ব্যবসায়ী রাজ কুন্দ্রার (Raj Kundra) বিরুদ্ধে অভিযোগ, পর্ন ছবি তৈরি করে তা বিভিন্ন অ্যাপের মাধ্যমে তিনি ছড়িয়ে দিতেন ইন্টারনেটে। এদিকে তাঁকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছিলেন অভিনেত্রী সাগরিকা সোনা সুমন (Sagarika Shona Suman)।

Advertisement
 রাজ কুন্দ্রাকে নিয়ে বিস্ফোরক মন্তব্য অভিনেত্রী সাগরিকা সোনা সুমনের রাজ কুন্দ্রাকে নিয়ে বিস্ফোরক মন্তব্য অভিনেত্রী সাগরিকা সোনা সুমনের
হাইলাইটস
  • রাজ কুন্দ্রার বিরুদ্ধে অভিযোগ, পর্ন ছবি তৈরি করে তা বিভিন্ন অ্যাপের মাধ্যমে তিনি ছড়িয়ে দিতেন ইন্টারনেটে।
  • এবার তাঁকে নিয়ে বিস্ফোরক মন্তব্য অভিনেত্রী সাগরিকা সোনা সুমনের।
  • সোমবার রাতে গ্রেফতার করা হয় বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামীকে।

পর্ন ছবি (Porn Films) বানানোর অভিযোগে সোমবার রাতে গ্রেফতার করা হয় বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির (Shilpa Shetty) স্বামী তথা ব্যবসায়ী রাজ কুন্দ্রাকে (Raj Kundra)। মুম্বই পুলিশের সাইবার ক্রাইম ব্রাঞ্চ দাবী করে, তাদের হাতে এই বিষয়ে যথেষ্ট তথ্য- প্রমাণ রয়েছে। এই মামলাটি ভারতীয় ফৌজদারি আইনের, তথ্য প্রযুক্তি আইন (Information Technology Act) এবং মহিলাদের অশ্লীল প্রদর্শন (নিষিদ্ধ) আইনের (Indecent Representational of Women (Prohibition) Act) অধীনে গত ২০ ফেব্রুয়ারি মালওয়ানি থানায় নথিভুক্ত করা হয়েছিল। কিছুদিন আগেই রাজ কুন্দ্রাকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছিলেন অভিনেত্রী সাগরিকা সোনা সুমন (Sagarika Shona Suman)।

রাজ কুন্দ্রার বিরুদ্ধে অভিযোগ, পর্ন ছবি তৈরি করে তা বিভিন্ন অ্যাপের মাধ্যমে তিনি ছড়িয়ে দিতেন ইন্টারনেটে। গত ফেব্রুয়ারি মাসে, একটি পর্ন ভিডিয়ো র‌্যাকেটের সঙ্গে যুক্ত থাকার অভিযোগে গহনা বসিষ্ঠ (Gehana Vasisth) গ্রেফতার হওয়ার পরে, মডেল- অভিনেত্রী সাগরিকা সোনা সুমন সংবাদমাধ্যমকে বলেন, "আমি শুধু এটাই বলতে চাই, তাঁকে খুব তাড়াতাড়ি গ্রেফতার করা হোক। রাজ কুন্দ্রার নাম উঠে এসেছে। আমি চাই তাঁকে গ্রেফতার করতে হবে, কারণ এই র‌্যাকেট বহু জীবন ধ্বংস করছে।"

সাগরিকা আরও দাবি করেছিলেন যে, রাজ কুন্দ্রা তাঁকে নগ্ন অডিশনের জন্য বলেছিলেন। এ সম্পর্কে বিশদ বিবরণ দিয়ে তিনি বলেন, "আমার সবচেয়ে খারাপ অভিজ্ঞতা হয়েছিল যখন আমাকে ভিডিয়ো কলে নগ্ন অডিশন দেওয়ার জন্য বলা হয়েছিল। আমি অডিশন দিতে আপত্তি জানাই। সেই কলে, রাজ কুন্দ্রার সহকারী উমেশ কামাত সহ আরও অনেক লোক ছিলেন।" এক ব্যক্তির মুখ দেখা যাচ্ছিল না, তবে আমি মনে করি তিনি রাজ কুন্দ্রাই ছিলেন। কারণ উমেশ কামাত বারবার বলছিলেন যে সমস্ত সাইটই রাজ কুন্দ্রা দ্বারা পরিচালিত হয়। আমি জানতে চাই, কেন রাজ কুন্দ্রাকে গ্রেফতার করা হচ্ছে না?"

Advertisement

আরও পড়ুন: মালদ্বীপে একান্তে ছুটি কাটাচ্ছেন দেব- রুক্মিণী! দেখুন বিশেষ মুহূর্তের PHOTOS 

এবিষয়ে মুম্বই পুলিশ জানিয়েছে যে, তারা সাগরিকা সোনা সুমনকে তাঁর বক্তব্য রেকর্ড করার জন্য ফোন করা সত্ত্বেও তিনি আসেননি। তারা জানান। সাগরিকা এগিয়ে আসলে নিশ্চই তাঁর বক্তব্য রেকর্ড করা হবে।

আরও পড়ুন: IPL ম্যাচ ফিক্সিং থেকে আন্ডারওয়ার্ল্ড যোগ, আগেও বিতর্কে ছিলেন রাজ 

মুম্বইয়ে অশ্লীল ভিডিয়ো নির্মাণের দায়ে রাজ কুন্দ্রার বিরুদ্ধে দায়ের করা মামলায় তাঁকে আজ (২০ জুলাই) আদালতে হাজির করা হবে।  তরুণীদের ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ দেওয়ার অজুহাতে তাঁদের অশ্লীল ভিডিয়ো তৈরি করা হত বলে জানা গেছে।

 

Advertisement