scorecardresearch
 

'দেবদাস'-র এক যুগ পরে ফের একসঙ্গে শাহরুখ- সঞ্জয় জুটি! তৈরি হবে নতুন লাভ স্টোরি

ফের এক সঙ্গে কাজ করবেন শাহরুখ খান (Shahrukh Khan) ও সঞ্জয় লীলা বনসালীকে (Sanjay Leena Bansali) জুটি। ছবিটি একটি প্রেমের গল্পে গাঁথা হবে। ২০০২ সালে মুক্তিপ্রাপ্ত বক্স অফিস হিট করা ছবি 'দেবদাস'- ছবিতে শেষ একসঙ্গে কাজ করেছিলেন তাঁরা।

শাহরুখ খান ও সঞ্জয় লীলা বনসালী শাহরুখ খান ও সঞ্জয় লীলা বনসালী
হাইলাইটস
  • কিং খান ফ্যানেরা পেতে চলেছেন এক সুখবর।
  • ফের এক সঙ্গে কাজ করবেন শাহরুখ খান ও সঞ্জয় লীলা বনসালী।
  • শেষ 'দেবদাস' ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন তাঁরা।

বলিউড ইন্ডাস্ট্রিতে এমন কিছু সুপারহিট জুটি রয়েছে যাঁদের কাজের জন্য অপেক্ষা করে থাকেন ফ্যানেরা। এরকমই এক পরিচালক -অভিনেতা জুটিকে দীর্ঘদিন একসঙ্গে কাজ করতে দেখা যায়নি। কথা হচ্ছে  শাহরুখ খান (Shahrukh Khan) সঞ্জয় লীলা বনসালীকে (Sanjay Leena Bansali) নিয়ে। ২০০২ সালে মুক্তিপ্রাপ্ত বক্স অফিস হিট করা ছবি 'দেবদাস'-র পর আর একসঙ্গে কাজ করেননি তাঁরা। প্রায় এক দশক পরে দর্শকেরা পেতে চলেছেন সুখবর। শোনা যাচ্ছে ফের এক সঙ্গে কাজ করবেন তাঁরা।

বলিউড হাঙ্গামা -র রিপোর্ট অনুযায়ী, সঞ্জয় লীলা বনসালী প্ল্যান করছেন শাহরুখকে তাঁর পরবর্তী ছবির মুখ্য চরিত্রে রাখতে। ছবিটি একটি প্রেমের গল্পে গাঁথা হবে। খবর অনুযায়ী প্রায় ৪ বছর আগে এই ছবির জন্য বলিউড বাদশাকে প্রস্তাব দিয়েছিলেন পরিচালক। কিন্তু সেই সময়ে কথা এগোয়নি। এখন তাঁর আলিয়া ভাট অভিনীত ছবি 'গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি'-র শ্যুটিং শেষ হওয়ার পর এই নতুন ছবিতে শাহরুখকে নিয়ে কাজ এগোনোর কথা ভাবছেন বনসালী।

আরও পড়ুন: করোনার বাড়াবাড়িতে বন্ধ শাহরুখ-সলমনের শুটিং 

আপাতত ছবির নাম রাখা হয়েছে 'ইজহার'। ভারতীয় এক যুবক ও নরওয়েজিয়ান যুবতীর গল্প এটি। শোনা যাচ্ছে একটি সত্যিকারের গল্পের থেকে অনুপ্রাণিত হয়ে তৈরি হবে এই ছবি। যেখানে, দেখা যাবে ভারতীয় ছেলেটি সাইকেলে করে তাঁর প্রেমের কাছে পৌঁছবেন নরওয়েতে। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Shah Rukh Khan (@iamsrk)

 

আরও পড়ুন: ফ্যানেদের অপেক্ষার অবসান! Mother's Day-তে ছোট ছেলের প্রথম ছবি প্রকাশ্যে আনলেন করিনা 

এই মুহূর্তে সিদ্ধান্ত আনন্দের ছবি 'পাঠান'-র শ্যুটিংয়ে ব্যস্ত আছেন শাহরুখ খান। এই ছবিতে তাঁর বিপরীতে দেখা যাবে দীপিকা পাডুকোনকে। এছাড়াও জন আব্রাহাম,ঋত্বিক রোশন, সলমন খান রয়েছেন গুরুত্বপূর্ণ চরিত্রে। এই ছবির শ্যুটিং শেষ হলে একটি দক্ষিণী ছবির কাজ শুরু করবেন কিং খান। সেই সঙ্গে রাজকুমার হিরানীর সোসিও - কমেডি ছবিতেও দেখা যাবে তাঁকে।