scorecardresearch
 

রেমডেসিভির জায়গায় রেমো ডি'সুজা-র নাম! Viral ভিডিয়ো

রেমডেসিভির (Remdesivir) সংক্রান্ত একটি ভিডিয়োতে হাসির রোল উঠেছে নেটপাড়ায়। ভিডিয়োর বিষয়বস্তু অত্যন্ত গুরুত্বপূর্ণ হলেও সেখানে রয়েছে এক মজা। যা দেখে নিজের মতামত জানালেন বলিউড পরিচালক তথা কোরিওগ্রাফার রেমো ডি'সুজা (Remo D’Souza)। 

Advertisement
রেমডেসিভিকে রেমো ডি'সুজা বলে ভাইরাল যুবক রেমডেসিভিকে রেমো ডি'সুজা বলে ভাইরাল যুবক
হাইলাইটস
  • রেমডেসিভির সংক্রান্ত একটি ভিডিয়োতে হাসির রোল উঠেছে নেটপাড়ায়।
  • ভিডিয়োর বিষয়বস্তু অত্যন্ত গুরুত্বপূর্ণ হলেও সেখানে রয়েছে এক মজা।
  • যা দেখে নিজের মতামত জানালেন বলিউড পরিচালক- কোরিওগ্রাফার রেমো ডি'সুজা। 

সারা দেশ জুড়ে চলছে রেমডেসিভির (Remdesivir) নিয়ে চর্চা। সেই সঙ্গে বিপুল পরিমাণে চলছে এই নিয়ে কালোবাজারি। সেই সময়ে একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। এক ব্যক্তি করা এই ওষুধ সংক্রান্ত একটি ভিডিয়োতে হাসির রোল উঠেছে নেটপাড়ায়। ভিডিয়োর বিষয়বস্তু অত্যন্ত গুরুত্বপূর্ণ হলেও সেখানে রয়েছে এক মজা। যা দেখে নিজের মতামত জানালেন বলিউড পরিচালক তথা কোরিওগ্রাফার রেমো ডি'সুজা (Remo D’Souza)। 

একটি হাসির ভিডিয়ো শেয়ার করেছেন রেমো, যেখানে এক ব্যক্তি একটি সংবাদ মাধ্যমকে সাক্ষাৎকার দেওয়ার সময়ে রিমডেসিভি ওষুধের নামের জায়গায় ভুল করে বলে বসলেন 'রেমো ডি'সুজা'। ভিডিয়োটি শেয়ার করে রেমো লিখেছেন যে, "শুধুমাত্র মজার জন্য ভিডিয়োটি শেয়ার করলাম এবং আমি চাই সকলে শেষ অবধি দেখবেন।"    

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Remo Dsouza (@remodsouza)


নেটিজেনদের প্রতিক্রিয়া 

ভিডিয়ো ক্লিপটি ভাইরাল হয়েছে এবং কোরিওগ্রাফার এটি শেয়ার করার পর ১ মিলিয়নেরও বেশি ভিউ এবং ২ লক্ষেরও বেশি লাইক পেয়েছে। এমনকি হাসির ইমোজিতে কমেন্ট সেকশন ভরিয়েছেন নেটাগরিকরা। 

 

রেমো ডি'সুজা (Remo D’Souza)

 

আরও পড়ুন: রাধে = রিপিট টেলিকাস্ট! সিটি পড়ার কোনও গ্যারান্টি নেই 

রেমডেসিভির একটি ব্রড-স্পেকট্রাম অ্যান্টিভাইরাল ওষুধ যা কোভিড -১৯ সংকটের সময় ব্যবহৃত হচ্ছে। তবে স্বাস্থ্য মন্ত্রালয় স্পষ্ট করেছে যে, এটিকে ম্যাজিক বুলেট বলে গণ্য করা হবে না। স্বাস্থ্য মন্ত্রকের বিবৃতি থেকে এর আগে জানা গেছে যে, সংক্রমণের প্রাথমিক দিনগুলিতে রেমডেসিভির ব্যবহার করার দরকার নেই। মৃদু বা উপসর্গহীন রোগীদের জন্যেও এই ওষুধ ব্যবহারের দরকার নেই।

Advertisement

আরও পড়ুন: 'বেঁচে থাকতে কিছু করুন, মরার পর কাঁদবেন না', মোদীকে 'অনুরোধ' মীরের 

প্রসঙ্গত, রেমো ডি’সুজা গত বছর ডিসেম্বর মাসে হৃদরোগে আক্রান্ত হন। বর্তমানে তাঁর শারীরিক অবস্থার বিষয়ে কথা বলতে গিয়ে তিনি জানান যে, তিনি এখন ভাল আছেন এবং কিছুটা স্বস্তিতে আছেন। "আমি আমার কাজে ফিরে আসতে পেরে খুব খুশি এবং আমার স্বাভাবিক থাকতে পারছি। বর্তমানে আমি আমার পরবর্তী পরিচালনার কাজ করছি এবং শীঘ্রই এই সম্পর্কে সমস্ত কিছু প্রকাশ করবো। সেই সঙ্গে অনেক প্রোডাকশনের কাজও চলছে। আমি সত্যিই খুশি এবং যারা আমার জন্য প্রার্থনা করেছেন, আশীর্বাদ করেছেন তাঁদের প্রত্যেককে ধন্যবাদ জানাই।"

 

Advertisement