scorecardresearch
 

Sara Ali Khan চুলে নীল রং করালেন, নতুন প্রোজেক্ট শুরু?

Sara Ali Khan: বলিউড অভিনেত্রী সারা আলি খান (Sara Ali Khan) নিজের সিনেমার সাফল্যে মেতে রয়েছেন। সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ছবি 'আতরঙ্গি রে' (Atrangi Re)-র সাফল্য উপভোগ করছেন তিনি (Sara Ali Khan)।

Advertisement
সারা আলি খান সারা আলি খান
হাইলাইটস
  • বলিউড অভিনেত্রী সারা আলি খান নিজের সিনেমার সাফল্যে মেতে রয়েছেন
  • তাঁর সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ছবি 'আতরঙ্গি রে'-এর সাফল্য উপভোগ করছেন
  • ছবিটি দর্শকরা বেশ পছন্দ করেছেন

Sara Ali Khan: বলিউড অভিনেত্রী সারা আলি খান (Sara Ali Khan) নিজের সিনেমার সাফল্যে মেতে রয়েছেন। সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ছবি 'আতরঙ্গি রে' (Atrangi Re)-র সাফল্য উপভোগ করছেন তিনি (Sara Ali Khan)। ছবিটি দর্শকরা বেশ পছন্দ করেছেন। সমালোচকদের কাছ থেকেও ভাল সাড়া পাওয়া গিয়েছে। 

সারা আলি খান (Sara Ali Khan) তাঁর ফিটনেস নিয়ে খুবই সচেতন। সম্প্রতি তাঁকে (Sara Ali Khan) মুম্বইয়ের একটি স্টুডিওতে দেখা গেছে। সারা (Sara Ali Khan)-র নতুন অবতার দেখে অবাক হয়েছেন তাঁর ভক্তরা। আসলে সারার চুলে নীল স্ট্রিক্স রয়েছে। সারা যখন পাপারাজ্জির ক্যামেরায় ধরা পড়েন, তখন তাঁকে তাঁর নীল চুল ফ্লান্ট করতে দেখা যায়।

আরও পড়ুন: ক্লাস টেন পাশেই কেন্দ্রীয় সরকারি চাকরির দারুণ সুযোগ, আবেদন-শেষ তারিখ কবে?

আরও পড়ুন: ক্লাস টেন পাশেই বিএসএফ-এ চাকরি, বেতন ৬৯ হাজার টাকার বেশি

সারার চুলে নীল রঙের স্ট্রিক্স
সারা আলি খানের ভক্তরা তাকে জিজ্ঞাসা করছেন যে তিনি এই লুকটি নতুন কোনও ছবিতে নিয়েছেন কিনা। সারার এই নতুন অবতার ইন্ডাস্ট্রিতে আলোচনার বিষয় হয়ে উঠেছে। 'নমস্তে গার্ল'-এর এই স্টাইল মানুষ দারুণ পছন্দ করছে। 

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হচ্ছে, যাতে ভক্তরা সারার চুল বলছে যে তিনি 'কুল'। একইসঙ্গে তাঁরা বলেছেন যে সারা তাঁর চুলের কারণে পাপারাজ্জিদের ক্যামেরায় বন্দি হওয়ার সময় লজ্জা পাচ্ছেন।

কিছুদিন আগেই তাঁর নতুন ছবির শুটিং শেষ করেছেন সারা আলি খান। ভিকি কৌশলের সঙ্গে একটি ছবিতে কাজ করছেন সারা। ছবিটি পরিচালনা করেছেন লক্ষ্মণ উতেকর। ইন্দোরে ছবিটির শুটিং হয়েছে। 

এই ছবিতে সারা আলি খানের চরিত্রের নাম সৌম্য। ছবিটি সম্পর্কে খুব বেশি বিশদ প্রকাশ করা হয়নি। তবে এর সেট থেকে অনেক ছবি অবশ্যই ভাইরাল হয়েছে।

Advertisement
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by TAHIRJASUS (@tahirjasus)

নেকলেস এবং শাড়ি নিজের কাছে
ছবি দেখে জানা গেল স্বামী-স্ত্রীর ভূমিকায় দেখা যাবে সারা ও ভিকিকে। সারা আলি খানকে শেষ দেখা গিয়েছিল 'আতরঙ্গি রে' ছবিতে। এই ছবিতে তাঁর এবং ধানুশের কাজ বেশ প্রশংসিত হয়েছিল। খবর অনুযায়ী, 'আতরঙ্গি রে'-এর সেট থেকে ছকা চক গানের জন্য ওম নেকলেস এবং রিংকুর শাড়ি নিজের কাছে রেখেছেন সারা।

 

Advertisement