scorecardresearch
 

Dolly Khanna and Butterfly Gandhimathi Appliances : বাম্পার রিটার্ন, সেই শেয়ারে অংশীদারি বাড়ালেন ডলি খান্না

Dolly Khanna and Butterfly Gandhimathi Appliances: ডলি খান্না (Dolly Khanna) বাটারফ্লাই গান্ধীমাথী অ্যাপ্লায়ান্সেস (Butterfly Gandhimathi Appliances)-এ নিজের অংশীদারি বাড়িয়েছেন। আগে ছিল ১.১৯ শতাংশ। এখন তা বেড়ে হয়েছে ১.৪৪ শতাংশ।

বাজার বিশেষজ্ঞ ডলি খান্না এক সংস্থার শেয়ারে নিজের অংশীদারি বাড়ালেন (প্রতীকী ছবি) বাজার বিশেষজ্ঞ ডলি খান্না এক সংস্থার শেয়ারে নিজের অংশীদারি বাড়ালেন (প্রতীকী ছবি)
হাইলাইটস
  • শেয়ার বাজার বিশেষজ্ঞ ডলি খান্নার পোর্টফোলিওতে এমন কয়েকটি শেয়ার রয়েছে, যা জবরদস্ত রিটার্ন দেয় বলে পরিচয় পেয়েছে
  • এরই মাঝে তিনি বাটারফ্লাই গান্ধীমাথী অ্যাপ্লায়ান্সেস-এ নিজের অংশীদারী বাড়িয়েছেন
  • তিনি ওই সংস্থার ৪৪,১৫৩টি নতুন শেয়ার কিনেছেন

Dolly Khanna and Butterfly Gandhimathi Appliances: শেয়ার বাজার বিশেষজ্ঞ ডলি খান্না (Dolly Khanna)-র পোর্টফোলিওতে এমন কয়েকটি শেয়ার রয়েছে, যা জবরদস্ত রিটার্ন দেয় বলে পরিচয় পেয়েছে। এরই মাঝে তিনি বাটারফ্লাই গান্ধীমাথী অ্যাপ্লায়ান্সেস-এ নিজের অংশীদারী বাড়িয়েছেন। তিনি ওই সংস্থার ৪৪,১৫৩টি নতুন শেয়ার কিনেছেন।

আরও পড়ুন: ইকো-পার্ক-চিড়িয়াখানা ৩০, জাদুঘর ৫০, বাকি জায়গায় খরচ কেমন?

আরও পড়ুন: বড়দিন থেকে বাড়ছে মেট্রোর সংখ্য়া, ভিড় সামলাতে এই ব্য়বস্থা

এই স্টকে বড়সড় অংশীদারি
ডলি খান্না (Dolly Khanna) বাটারফ্লাই গান্ধীমাথী অ্যাপ্লায়ান্সেস (Butterfly Gandhimathi Appliances)-এ নিজের অংশীদারি বাড়িয়েছেন। আগে ছিল ১.১৯ শতাংশ। এখন তা বেড়ে হয়েছে ১.৪৪ শতাংশ।

আরও পড়ুন: নীল হটপ্যান্ট পরে বুর্জ খলিফায় শ্রীলেখা, ছবি VIRAL

এখানে (Butterfly Gandhimathi Appliances) ২০২১ সালের সেপ্টেম্বর মাসে তাঁর (Dolly Khanna) অংশীদারিত্ব ছিল ২,১২,৬৩৯ শেয়ার। মানে ১.১৯ শতাংশ। অক্টোবর-ডিসেম্বরে তা বেড়ে হয়েছে ২,৫৬,৭৯২ শেয়ার। মানে ১.৪৪ শতাংশ। 

সেটি মাল্টিবাগার প্রমাণিত হয়েছে
ডলি খান্না (Dolly Khanna)-র পোর্টফোলিওর কথা বললে বলতে হয় বাটারফ্লাই গান্ধীমাথী অ্যাপ্লায়ান্সেস (Butterfly Gandhimathi Appliances) ২০২১ সালের মাল্টিবাগারের একটি। এই স্টক (Butterfly Gandhimathi Appliances) গত এক বছরে প্রায় ১৪৫ শতাংশ রিটার্ন দিয়েছে।

আরও পড়ুন: রেড ড্রেসে Nora Fatehi যেন লালপরি, সুন্দরীর লুকে ঘায়েল নেটপাড়া

আরও পড়ুন: ফ্যামিলি ট্রিপে না 'অসুস্থ' স্বামীর, এদিকে বাড়িতে বান্ধবীর সঙ্গে, ধরল CCTV

আর গত ৬ মাসে ৭৫ শতাংশ রিটার্ন দিয়েছে। চমক দেওয়ার মতো আরও একটা তথ্য রয়েছে। আর তা হল গত একমাসে সেটি প্রায় ৫০ শতাংশ রিটার্ন দিয়েছে। ডলি খান্না (Dolly Khanna)-র পোর্টফোলিও বাছাইয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে তাঁর স্বামী রাজীব খান্নার।

আরও পড়ুন: দুর্গাপুজোকে ইউনেস্কো-স্বীকৃতি, উদযাপনে বুধবার পদযাত্রা কলকাতায়

এই দম্পতি থাকেন চেন্নাইয়ে। তাঁদের বেশির ভাগ লগ্নি মিডক্যাপে হয়। ডলি খান্না (Dolly Khanna) এবং তাঁর স্বামী রাজীব খান্না মিলে শেয়ার বাজার থেকে ভাল উপার্জন করেছেন।