scorecardresearch
 

Kacha Badam : কাঁচা বাদাম এবার ভোজপুরিতে, রাকেশ মিশ্রার ভিডিও VIRAL

Kacha Badam: বীরভূমের ভুবন বাদ্যকর (Bhuban Badyakar)-এর কাঁচা বাদাম  (Kacha Badam) গানটি ভাইরাল বললেও কম বলা হবে। ভোজপুরি অভিনেতা রাকেশ মিশ্রা (Rakesh Mishra) সেটি নয়া রূপে তৈরি করেছেন। তিনি বানিয়েছেন 'কাঁচা বাদাম লেলা' (Kacha Badam Lela)।

Advertisement
ভুবন বাদ্যকর এবং রাকেশ মিশ্রা ভুবন বাদ্যকর এবং রাকেশ মিশ্রা
হাইলাইটস
  • কাঁচা বাদাম গান পাড়ি দিল বিহারে
  • ভোজপুরি অভিনেতা রাকেশ মিশ্রা সেটি নয়া রূপে তৈরি করেছেন
  • তিনি বানিয়েছেন 'কাঁচা বাদাম লেলা'

দিন কয়েক আগে ভাইরাল হয়েছিল 'কাঁচা বাদাম' (Kacha Badam) গানটি। বিভিন্ন ভার্সনও তৈরি করা হয়েছিল। আট থেকে আশি মজেছিল ওই একটি গানে। বাংলার বীরভূমের বিদামবিক্রেতা ভুবন বাদ্যকর (Bhuban Badyakar)। তিনি এ গ্রাম থেকে ও গ্রামে বাদাম বিক্রি করেন।

বিহারে সেই গান
আর তখন তিনি কাঁচা বাদাম (Kacha Badam) গানটিও গুনগুন করেন। এবার সেই গান পাড়ি দিল বিহারে। ভোজপুরি অভিনেতা রাকেশ মিশ্রা (Rakesh Mishra) সেটি নয়া রূপে তৈরি করেছেন। তিনি বানিয়েছেন 'কাঁচা বাদাম লেলা' (Kacha Badam Lela)। একটি ভিডিও তৈরি করা হয়েছে।

আরও পড়ুন: Ola-Uber-কে টেক্কা দিতে কলকাতার অ্যাপ-ক্যাব চালকেরা আনলেন ryde!

কে কে রয়েছেন
সেখানে তিনি কাঁচা বাদাম (Kacha Badam) বিক্রি করছেন। তাঁর (Rakesh Mishra) সঙ্গে রয়েছেন রবি পণ্ডিত এবং শিল্পী রাগওয়ানি। কাঁচা বাদাম গানটি গেয়েছেন রাকেশ এবং নেহা রাজ। গানটি লিখেছেন রজনীশ চৌধুরি। এবং সুর দিয়েছেন ছোটু রাওয়াত।

আরও পড়ুন: মেয়েদের কামনা বাড়ায় কালো আদা, রয়েছে আরও গুণ, জানুন

শেয়ার করেছেন
ওই অভিনেতা (Rakesh Mishra) ইউটিউব এবং নিজের ইন্সটাগ্রামে সেই ভিডিও শেয়ার করেছেন। তুমুল জনপ্রিয় হয়েছে সেটি। বিভিন্ন রকমের মন্তব্য করেছেন ইউজাররা। 

আরও পড়ুন: ঘরে চাল-ডাল শেষের মুখে, ভাল নেই রাণু মণ্ডল, দুঃখ ভুলতে গাইলেন 'কাঁচা বাদাম'...

Advertisement

এবার জেনে নেওয়া যাক রাকেশ (Rakesh Mishra) কী কাজ করছেন। তিনি সবে একটি ভোজপুরি সিনেমার শুটিং শেষ করেছেন। এরপর তাঁকে দেখা যাবে সুভি শর্মার সঙ্গে একটি সিনেমায়। 

আরও পড়ুন: কার্শিয়াংয়ের কাছেই রূপসী রোহিণী, ঝুপ করে ঘুরে আসুন

স্যান্ডি সাহা
বাদামকাকু ভুবন বাদ্যকরের সঙ্গে নাচ করেছিলেন স্যান্ডি সাহা। আর তাঁকে (Bhuban Badyakar) দিয়েছিলেন বিয়ের প্রস্তাব। সে জন্য হাজির হয়েছিলেন বীরভূমের কুড়ালজুলি গ্রামে। বাদামকাকুর সঙ্গে দীর্ঘক্ষণ আড্ডা দেন।

আরও পড়ুন: বক্ষ ঢাকা প্রজাপতি দিয়ে! Kate Sharma বলছেন, 'ক্যাচ মি ইফ ইউ ক্যান'

তারপর ভাইরাল 'বাদামকাকু'র সাহায্যের জন্য এগিয়ে এসেছিলেন দক্ষিণ আফ্রিকার শিল্পী ডেভিড স্কট বা দ্য কিফনেস। ভুবনবাবুর গান ভাইরাল। তিনি শুনেছেন। তিনি মোহিত সেই গান শুনে।

আরও পড়ুন: দুনিয়ায় প্রথম! স্কুল পড়ুয়াদের ব্লাড ডোনার্স ক্লাব, নিউ ব্য়ারাকপুরে

ইনস্টাগ্রামে
নিজের ইনস্টাগ্রামে এই কথা জানিয়েছেন। তাঁর সঙ্গে কাজ করার আগ্রহ দেখিয়েছেন। তাঁর সঙ্গে কাজ করতে পারলে খুব খুশি হবেন বলে জানিয়েছিলেন।

তিনি ইন্সটাগ্রামে লিখেছিলেন, "কী করে ভুবনের সঙ্গে যোগাযোগ করা যেতে পারে, সে ব্য়াপারে হদিশ দিতে পারলে খুব ভাল হয়। তাঁর সঙ্গে গান করতে চাই। জন্য যা খরচ পড়তে পারে, সেই খরচ বইতে রাজি। সেই রিমিক্স যাতে বাজারে ভাবে রিলিজ করা যায়, সেই আশা করছি।"

ভাইরাল গান
বীরভূমের ভুবন বাদ্যকর (Bhuban Badyakar)-এর কাঁচা বাদাম  (Kacha Badam) গানটি ভাইরাল বললেও কম বলা হবে। যেন ঘরে ঘরে বাজছে সেই গান। বাংলাদেশের হিরো আলম সেই গানের হিন্দি রিমিক্স করেছেন। কলকাতা পুরসভার ভোটে তাঁকে প্রচারে এনেছিলেনতৃণমূল প্রার্থী অমল চক্রবর্তী।

 

Advertisement