scorecardresearch
 

Sidharth Malhotra Kiara Advani wedding: করণ জোহর, শাহিদ কাপুর এবং... সিদ্ধার্থ-কিয়ারার বিয়েতে VIP গেস্ট লিস্ট

রাজস্থানের জয়সলমেরের বিলাসবহুল হোটেলে সিদ-কিয়ারার চারহাত এক হবে বলে জানা গিয়েছে। ইতিমধ্যেই রাজস্থানের সূর্যগড় হোটেল অতিথিদের জন্য একমাস আগেই বুক করা হয়ে গিয়েছে। এবার এই বিয়েতে কারা কারা অতিথি হবেন সেই খবরও এবার সামনে এল।

Advertisement
বিগ ফ্যাট ওয়েডিং সিদ-কিয়ারার বিগ ফ্যাট ওয়েডিং সিদ-কিয়ারার
হাইলাইটস
  • রাজস্থানের জয়সলমেরের বিলাসবহুল হোটেলে সিদ-কিয়ারার চারহাত এক হবে বলে জানা গিয়েছে
  • ইতিমধ্যেই রাজস্থানের সূর্যগড় হোটেল অতিথিদের জন্য একমাস আগেই বুক করা হয়ে গিয়েছে।
  • শাহিদ কাপুর ও তাঁর স্ত্রী মীরা রাজপুত সিদ-কিয়ারার বিয়েতে অংশ নিতে রাজস্থানে যাবেন।

সদ্য বিয়ে হয়েছে বলিউড অভিনেত্রী আথিয়া শেঠি ও ক্রিকেটার কেএল রাহুলের। এরপরই শোনা যাচ্ছে নম্বর রয়েছে বি-টাউনের চর্চিত জুটি সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদবানীর। বলিউড এবার বিগ ফ্যাট ওয়েডিং-এর সাক্ষী হতে চলেছে। জানা যাচ্ছে যে চলতি বছরের ৬ তারিখই এই জুটি সাত পাকে বাঁধা পরবেন। রাজস্থানের জয়সলমেরের বিলাসবহুল হোটেলে সিদ-কিয়ারার চারহাত এক হবে বলে জানা গিয়েছে। ইতিমধ্যেই রাজস্থানের সূর্যগড় হোটেল অতিথিদের জন্য একমাস আগেই বুক করা হয়ে গিয়েছে। এবার এই বিয়েতে কারা কারা অতিথি হবেন সেই খবরও এবার সামনে এল।    

কে কে আসছেন বিয়েতে
এই জুটির খুব কাছের এক সূত্র জানিয়েছে যে কিয়ারা তাঁর কবীর সিং-এর সহ-অভিনেতা শাহিদ কাপুরকে এই বিয়েতে আসার আমন্ত্রণ জানিয়েছেন। শাহিদ কাপুর ও তাঁর স্ত্রী মীরা রাজপুত সিদ-কিয়ারার বিয়েতে অংশ নিতে রাজস্থানে যাবেন। এছাড়াও বিয়েতে আসতে পারেন করণ জোহর, বরুণ ধাওয়ান, অশ্বিনি ইযারদি সহ অনেকে। বিয়ের উৎসব শুরু হয়ে যাবে তিনদিন আগে থেকেই। মেহেন্দি, সঙ্গীত, হলদি, বিয়ে সবকিছুই হবে জাঁকজমকের সঙ্গে। 

আরও পড়ুন: জয়সলমেরে বসবে সিড- কিয়ারার বিয়ের আসর, অতিথিদের জন্য বিলাসবহুল আয়োজন

মণীশ মালহোত্রার পোশাক পরতে পারেন কিয়ারা
সম্প্রতি কিয়ারাকে দেখা গিয়েছে মণীশ মালহোত্রার স্টোরেও যেতে। যেটা দেখার পর সকলেই মনে করছেন যে বিয়ের দিন অভিনেত্রী মণীশ মালহোত্রার ব্রাইডাল আউটফিটেই হয়ত সেজে উঠবেন। শোনা যাচ্ছে সিদ্ধার্থও দিল্লি গিয়েছেন বিয়ের প্রস্তুতি দেখার জন্য। এরপরই জয়সলমেরের উদ্দেশ্যে রওনা দেবেন এই জুটি।

অতিথিদের জন্য রয়েছে একাধিক ব্যবস্থা
শোনা যাচ্ছে, সিদ-কিয়ারা তাঁদের অতিথিদের ভালো জায়গায় থাকার ব্যবস্থা করেছেন। শুধু তাই নয়, অতিথিদের জন্য মরুভূমিতে সাফারির ব্যবস্থাও করা হয়েছে। যেখানে থাকবে রাজস্থানি ট্র্যাডিশনার খাবারের সম্ভার নিয়ে ফুড স্টল। এখানেই শেষ নয়, এই জুটি অতিথিদের জন্য খোলা আকাশের নীচে মাঙ্গানিয়ার শিল্পীদের দ্বারা রাজস্থানী লোককাহিনী পরিবেশন করার আয়োজন করেছে। সিদ-কিয়ারার বিয়েতে অতিথিদের জন্য থাকছে লাক্সারি ভিলার স্পা ভাউচারও।  

Advertisement

আরও পড়ুন: Athiya Shetty-KL Rahul Wedding: হলুদে মাখামাখি নবদম্পতি, আথিয়া-কেএল রাহুলের হলদির ছবি সোশ্যাল মিডিয়ায় 

দুটো গ্র্যান্ড রিসেপশন
রাজস্থানে বিয়ের পর এই সিদ-কিয়ারা দুটি গ্র্যান্ড রিসেপশনের আযোজন করবেন। একটা দিল্লিতে হবে এবং অপরটি মুম্বইতে, যেখানে এই জুটির ফিল্ম ইন্ডাস্ট্রির বন্ধু-বান্ধব ও বলিউডের তারকারা থাকবেন। গত এক বছর ধরে কিয়ারা ও সিদ্ধার্থ ডেট করছেন। তাঁদের অনস্ক্রিন জুটি শেরশাহতে খুব পছন্দ করেছিলেন দর্শকেরা। তবে এই জুটি কোনওদিনই তাঁদের সম্পর্কের কথা প্রকাশ্যে আনেননি। কিন্তু ইন্ডাস্ট্রির প্রায় সকলেই জানতেন যে সিদ-কিয়ারা প্রেম করছেন। প্রসঙ্গত একাধিক অনুষ্ঠানে সিদ-কিয়ারাকে একসঙ্গে দেখা গিয়েছে। অপরদিকে কফি উইথ করণ শোতে কিয়ারা স্বীকার করেছিলেন যে সিদের সঙ্গে তাঁর সম্পর্ক বন্ধুত্বের চেয়ে বেশি।            

Advertisement