scorecardresearch
 

Sonu Sood: নতুন অ্যাপ লঞ্চ সোনুর! কোভিড আক্রান্তদের জন্য থাকবে ওষুধ-অক্সিজেন-বেডের ব্যবস্থা

সারা দেশের বিভিন্ন রাজ্যে অক্সিজেনের অভাবে কোভিডে আক্রান্ত রোগীদের সমস্যার মুখোমুখি হতে হচ্ছে। ইতিমধ্যে মৃত্যু হয়েছে বহু মানুষের। এই সমস্যাগুলি দেখে এবার একটি পদক্ষেপ নিয়েছেন সোনু সুদ (Sonu Sood)।

ফের ত্রাতার ভূমিকায় অভিনেতা সোনু সুদ ফের ত্রাতার ভূমিকায় অভিনেতা সোনু সুদ
হাইলাইটস
  • ফের ত্রাতার ভূমিকায় অভিনেতা সোনু সুদ।
  • টেলিগ্রাম অ্যাপের মাধ্যমে একটি নতুন প্ল্যাটফর্ম চালু করেছেন তিনি।
  • এই অ্যাপের মাধ্যমে সোনু হাসপাতালের রোগীদের সাহায্য করবেন তিনি।

বলিউড অভিনেতা সোনু সুদ (Sonu Sood) বারবার প্রমাণ করেছেন যে তিনি একজন ভাল অভিনেতা হওয়ার পাশাপাশি একজন ভাল মানুষও। মানুষের প্রয়োজনে তিনি বারবার পাশে দাঁড়িয়েছেন। এমনকি সেই জন্যই সোনুকে গরীবের 'মাসিহা' বলা হয়। সারা দেশে খুব দ্রুত হারে বাড়ছে কোভিড -১৯। সম্প্রতি করোনায় আক্রান্ত হয়েছিলেন অভিনেতাও। কিন্তু ছয় দিনের মাথায় তাঁর রিপোর্ট নেগেটিভ আসে।

সারা দেশের বিভিন্ন রাজ্যে অক্সিজেনের অভাবে কোভিডে আক্রান্ত রোগীদের সমস্যার মুখোমুখি হতে হচ্ছে। ইতিমধ্যে মৃত্যু হয়েছে বহু মানুষের। এই সমস্যাগুলি দেখে এবার একটি পদক্ষেপ নিয়েছেন সোনু সুদ। টেলিগ্রাম অ্যাপের মাধ্যমে একটি নতুন প্ল্যাটফর্ম চালু করেছেন তিনি। আর সেকথা নিজেই ট্যুইট করে জানিয়েছেন অভিনেতা। 

সোনু সুদের নতুন প্ল্যাটফর্ম 

সোনু সুদ ট্যুইট করেছেন, "এখন সম্পূর্ণ দেশ একত্রিত হবে। টেলিগ্রামের চ্যানেল 'ইন্ডিয়া ফাইটস উইদ কোভিড'-এ আমার সঙ্গে যোগ দিন। দেশকে বাঁচান।" এই অ্যাপের মাধ্যমে সোনু হাসপাতালের রোগীদের বিছানা, ওষুধ এবং অক্সিজেনের ব্যবস্থা করবেন। ইতিমধ্যে তাঁর করা ট্যুইটটি ভাইরাল হয়েছে।

 

সেই সঙ্গে দেশের বিভিন্ন প্রান্তের মানুষেরা তাঁদের প্রয়োজনের কথা লিখে সাহায্যে পাওয়ার আশায় জানিয়েছেন সোনুকে। কেউ আবার 'সুপারহিরো' -র বিশেষ পোস্ট শেয়ার করছেন।

 

 

আরও পড়ুন:  চাকরি আমি দেব, কিন্তু কাউকে ঠকাবেন না: সোনু সুদ 

 

গত ১৭ এপ্রিল কোভিডে আক্রান্ত হয়েছিলেন সোনু সুদ। করোনায় আক্রান্ত হওয়ার কথা জানিয়েছেন সোনু সুদ। তিনি সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন, " আজ সকালে আমার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। সুরক্ষাবিধির কথা মাথায় রেখে আমি নিজেকে কোয়ারেন্টিনে রেখেছি এবং যথেষ্ট যত্ন নিচ্ছি। তবে আপনারা চিন্তা করবেন না! এখন আমি আরও বেশি সময় পাবো আপনাদের সমস্যা সমাধান করতে। মনে রাখবেন আমি সব সময়ে আপনাদের পাশে আছি।" এর ছয় দিনের মাথায় সুস্থ হয়ে পুরো দস্তুর সকলের সাহায্যার্থে ময়দানে নেমে পড়েছেন তিনি।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sonu Sood (@sonu_sood)

 

আরও পড়ুন:  কোভিড ভ্যাকসিন প্রোগ্রামের ব্র্যান্ড অ্যাম্বাসেডর সোনু! ঘোষণা পঞ্জাবের মুখ্যমন্ত্রীর

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sonu Sood (@sonu_sood)

 

প্রসঙ্গত,সম্প্রতি ভারতের সিরাম ইনস্টিটিউট করোনার কোভশিল্ড ভ্যাকসিনের দাম ঘোষণা করেছে। যেখানে বলা হয়েছে যে, রাজ্য সরকারগুলি ৪০০ টাকায় এবং বেসরকারী হাসপাতালগুলি ৬০০ টাকা এটি কিনতে পারবে।

আরও পড়ুন: পিরিয়ডের সময় ভ্যাকসিন ক্ষতিকারক? সঠিক তথ্য জানাল সরকার 

এ সম্পর্কে সোনু সুদ তাঁর প্রতিক্রিয়া জানিয়ে ট্যুইট করেছিলেন। তিনি লিখেছিলেন, "প্রত্যেক অভাবী ব্যক্তির বিনামূল্যে ভ্যাকসিনের ডোজ পাওয়া উচিত। দাম নির্ধারণ করা খুব গুরুত্বপূর্ণ। কর্পোরেটে কর্মরতরা এটি কিনতে সক্ষম। তাই সকলের এগিয়ে এসে অপরকে সহায়তা করা উচিত। ব্যবসা অন্য সময়ও করা যাবে।"