scorecardresearch
 

Taapsee Pannu: কঙ্গনা, অনুষ্কার পর এবার তাপসী! খুললেন নিজের প্রযোজনা সংস্থা

অভিনয়ের পাশাপাশি এবার আরও একটি নতুন ভূমিকায় সামনে আসবেন তাপসী পান্নু (Taapsee Pannu)। নিজের প্রযোজনা সংস্থা খুললেন নায়িকা। সোশ্যাল মিডিয়ায় প্রযোজনায় পা রাখার কথা নিজেই জানালেন নায়িকা।

Advertisement
বলিউড অভিনেত্রী তাপসী পান্নু বলিউড অভিনেত্রী তাপসী পান্নু
হাইলাইটস
  • নতুন ভূমিকায় সামনে আসবেন তাপসী পান্নু।
  • নিজের প্রযোজনা সংস্থা খুললেন নায়িকা।
  • সেই সঙ্গে ঘোষণা করলেন সংস্থার প্রথম ছবির। 

প্রায় এক দশক বলিউডে অভিনয় করছেন তাপসী পান্নু (Taapsee Pannu)। অভিনয়ের পাশাপাশি এবার আরও একটি নতুন ভূমিকায় সামনে আসবেন তিনি। নিজের প্রযোজনা সংস্থা খুললেন নায়িকা। যার নাম রেখেছেন 'আউটসাইডার্স ফিল্মস' (Outsiders Films)। সোশ্যাল মিডিয়ায় প্রযোজনায় পা রাখার কথা নিজেই জানালেন নায়িকা। সেই সঙ্গে ঘোষণা করলেন প্রথম ছবির। 

 বন্ধু প্রাঞ্জল খণ্ডদিয়ার (Pranjal Khandhdiya) সঙ্গেই প্রযোজনা সংস্থা খুললেন তাপসী পান্নু। প্রায় দুই দশক সময় ধরে কন্টেন্ট ক্রিয়েশনের পাশাপাশি প্রযোজনা করছেন প্রাঞ্জল। বলা চলে এই ইন্ডাস্ট্রিতে তিনি যথেষ্ট দক্ষ। এর আগে 'সুপার ৩০', '৮৩' 'সুর্মা', 'পিকু'-র মতো ছবিগুলির সঙ্গে যুক্ত থাকার পাশাপাশি 'রশ্মি রকেট' -র প্রযোজনা করেছেন তিনি। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Taapsee Pannu (@taapsee)

নতুন এই প্রোজেক্ট নিয়ে অত্যন্ত উৎসাহী তাপসী। তিনি বলেন, "আমি এই নতুন যাত্রা শুরু করতে এবং আমার প্রোডাকশন হাউস, আউটসাইডার্স ফিল্মসের মাধ্যমে সিনেমার প্রতি আমার ভালোবাসা আরও এগিয়ে নিয়ে যেতে পেরে রোমাঞ্চিত। আমি আগে থেকেই ব্যবসার সঙ্গে যুক্ত ছিলাম। এজন্যই ম্যানেজমেন্ট নিয়ে বুঝি।" 

আরও পড়ুন: প্রথমবার রাহুল- সৃজিত দ্বৈরথ! সামনে এল 'REKKA"-র টিজার 

নায়িকা আরও বলেন, "আমি সব সময় নিজের প্রোডাকশন হাউস খোলার কথা ভাবতাম। ১১ বছরের কেরিয়ারে দর্শকেরা এবং ইন্ডাস্ট্রি আমাকে অনেক সমর্থন এবং ভালোবাসা দিয়েছেন।  আউটসাইডার্স ফিল্মসের মাধ্যমে আমার লক্ষ্য হল ইন্ডাস্ট্রিকে একই ভালোবাসা ফিরিয়ে দেওয়া এবং সেই সমস্ত প্রতিভাদের আমার মতো পরিস্থিতি নেই, তাঁদের সুযোগ দেওয়া। প্রাঞ্জল এবং আমি দুজনেই ক্যামেরার সামনে এবং পিছনে উভয় ক্ষেত্রেই নতুন প্রতিভার জন্য দরজা খুলে রেখেছি।"

Advertisement

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Taapsee Pannu (@taapsee)

শুধু তাই নয় প্রযোজনা সংস্থার ঘোষণা মাত্রই পরবর্তী ছবির নাম ঘোষণা করলেন অভিনেত্রী। স্প্যানিশ ছবি 'জুলিয়াস আইস'- হিন্দি রিমেক 'ব্লার' -এ দেখা যাবে তাপসীকে। এটিই সংস্থার প্রথম প্রোজেক্ট। এই ছবিতে তাঁর সঙ্গে অভিনয় করবেন গুলশন দেবাইয়া এবং পরিচালনা করছেন অজয় বহেল। ২০২২ সালে মুক্তি পাবে এই ছবি। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Taapsee Pannu (@taapsee)

এদিকে 'জুলিয়াজ আইস' থেকেই অনুপ্রাণিত হয়ে বাংলায় তৈরি হচ্ছে কবীর লাল পরিচালিত ছবি 'অন্তর্দৃষ্টি'। যেখানে দিদি ও বোনের দ্বৈত চরিত্রে অভিনয় করছেন ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)। ছোট পর্দা থেকে এবার বড় পর্দায় 'অন্তর্দৃষ্টি'-র মাধ্যমেই পা রাখছেন অভিনেতা শন ব্যানার্জী (Sean Banerjee)।  

আরও পড়ুন: আসছে 'তুফান'! চরিত্রের স্বার্থে 'বডি ট্রাফর্মেশন' কতটা কঠিন? জানালেন ফারহান 

নতুন এই প্রযোজনা সংস্থা থেকে প্রথম প্রোজেক্ট একটি থ্রিলার। তাপসী পান্নুর এছাড়াও ব্যাডমিন্টন টিম ও ওয়েডিং প্ল্যানিং কোম্পানি রয়েছে আগে থেকেই। এই মুহূর্তে তাঁর হাতে বশ কয়েকটি ছবি রয়েছে। 'সাবাশ মিঠু', 'দোবারা', 'রশ্মি রকেট' ছাড়াও তালিকায় যোগ হয়েছে 'ব্লার'। 

Advertisement