scorecardresearch
 

Priyanka Chopra: রক্তাক্ত প্রিয়াঙ্কা চোপড়া! নিজেই ছবি পোস্ট করে জানালেন কারণ

নিজের রক্তাক্ত ছবি শেয়ার করেছেন অভিনেতা প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। সোশ্যাল মিডিয়ায় এই ছবি আসা মাত্রই তা নেটিজেনদের নজর কেড়েছে। কী হয়েছেন পিগি চপসের? জানালেন তিনি নিজেই।

প্রিয়াঙ্কা চোপড়া (ছবি: ইস্টাগ্রাম) প্রিয়াঙ্কা চোপড়া (ছবি: ইস্টাগ্রাম)
হাইলাইটস
  • ইন্সটা স্টোরিতে একটি ছবি শেয়ার করেছেন প্রিয়াঙ্কা চোপড়া।
  • সোশ্যাল মিডিয়ায় এই ছবি আসা মাত্রই তা নেটিজেনদের নজর কেড়েছে।
  • নিজের পরবর্তী ছবির শ্যুটিং ফ্লোরের ছবি সামনে আনলেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় একটি রক্তাক্ত ছবি শেয়ার করেছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। কিন্তু হঠাৎ কী হল নায়িকার? বৃহস্পতিবার তাঁর ইন্সটা স্টোরিতে এই ছবি দেখা মাত্রই বিভিন্ন মন্তব্য করা শুরু করেছেন নেটিজেনরা। 

আসলে নিজের পরবর্তী ছবি 'সিটাডেল' (Citadel)-র শ্যুটিং ফ্লোর থেকে এই ছবিটি শেয়ার করেছেন পিগি চপস। চরিত্রের স্বার্থেই করেছিলেন মেকআপ। সেই ছবির সঙ্গে ক্যাপশনে তিনি লিখেছেন, "অন্য ছেলেটিকে দেখা উচিত!" শুধু তাই নয়, তার আগেও ক্যামেরার সামনে আরও একটি ছবি পোস্ট করেছিলেন নায়িকা।

Priyanka Chopra citadel hollywood

স্পাই সিরিজ 'সিটাডেল', অ্যাভেঞ্জার্স: এন্ডগেম এবং অ্যাভেঞ্জার্স: ইনফিনিটি ওয়ারের পরিচালক জো এবং অ্যান্টনি রুসো প্রযোজনা করছেন। আমেরিকান এই ড্রামা সিরিজটির পরিচালনা করছেন প্যাট্রিক মরান এবং রুশো ব্রাদার্স। প্রিয়াঙ্কা চোপড়া ছাড়াও অভিনয়ে রয়েছেন রিচার্ড ম্যাডেন, রোল্যান্ড মোলারের মতো অভিনেতারা। এই বছরেই প্রথম দিকেই শুরু হয়েছিল এই সিরিজের শ্যুটিং।

Priyanka Chopra citadel hollywood প্রিয়াঙ্কা চোপড়া

আরও পড়ুন:  কঙ্গনা, অনুষ্কার পর এবার তাপসী! খুললেন নিজের প্রযোজনা সংস্থা 

এর আগে এক সাক্ষাৎকারে  রুশো ব্রাদার্স অত্যন্ত প্রশংসা করেন পিসি-র। অ্যামাজন প্রাইমে খুব শীঘ্রই দেখা যাবে এই শো। 

আরও পড়ুন:  প্রথমবার রাহুল- সৃজিত দ্বৈরথ! সামনে এল 'REKKA"-র টিজার 

এদিকে তুতো দিদি প্রিয়াঙ্কার লন্ডনের বাড়িতে রয়েছেন অভিনেত্রী পরিণীতি চোপড়া। সেখানেই ফাইজার টিকা নিয়েছেন অভিনেত্রী। কিন্তু করোনায় টিকার পার্শ্ব প্রতিক্রিয়ায় ভুগছেন তিনি। নিজের সোশ্যাল পেজে সেই ছবি শেয়ারও করেছেন পরিণীতি। যার সৌজন্যে দেওয়া আছে প্রিয়াঙ্কাকে। নেটিজেনদের অনেকেই মনে করছেন বোনের সেবা করছেন পিসি। কাজ ও পরিবারের মধ্যে সামঞ্জস্য রাখা বোধ হয় একেই বলে।