scorecardresearch
 

Web Series: এবার জুটিতে সায়ন্তনী-অনিন্দ্য! সৌজন্যে অংশুমানের সাইকো ড্রামা

Web Series: অংশুমান বন্দ্যোপাধ্যায়ের (Angsuman Banerji) পরিচালনায় আসছে নতুন সাইকোলজিকাল (Psycho Drama) ওয়েব সিরিজ (Web Series) 'লার্জ পেগ' (Large Peg)। মুখ্য চরিত্রে অভিনয় করছেন সায়ন্তনী গুহঠাকুরতা Sayantani Guha Thakurata) ও অনিন্দ্য পুলক বন্দ্যোপাধ্যায় (Anindya Pulak Banerjee )।

সায়ন্তনী গুহঠাকুরতা, অনিন্দ্য পুলক বন্দোপাধ্যায় ও অংশুমান বন্দ্যোপাধ্যায় সায়ন্তনী গুহঠাকুরতা, অনিন্দ্য পুলক বন্দোপাধ্যায় ও অংশুমান বন্দ্যোপাধ্যায়
হাইলাইটস
  • আসছে নতুন সাইকোলজিক্যাল ওয়েব সিরিজ।
  • অংশুমান বন্দ্যোপাধ্যায় পরিচালিত এই সিরিজের নাম 'লার্জ পেগ'।
  • মুখ্য চরিত্রে সায়ন্তনী ও অনিন্দ্য।

করোনা অতিমারীর সময় থেকে ডিজিটাল মাধ্যমের গুরুত্ব আরও অনেকটাই বেড়েছে। দর্শকরাও বিনোদনের জন্য ওটিটি প্ল্যাটফর্মের ওপর অনেকটাই ভরসা করছে। আর সেই সমস্ত দর্শকদের জন্য রয়েছে সুখবর। অংশুমান বন্দ্যোপাধ্যায়ের (Angsuman Banerji) পরিচালনায় আসছে নতুন সাইকোলজিক্যাল (Psycho Drama) ওয়েব সিরিজ (Web Series) 'লার্জ পেগ' (Large Peg)। 

নতুন এই সিরিজে মুখ্য চরিত্রে অভিনয় করছেন সায়ন্তনী গুহঠাকুরতা Sayantani Guha Thakurata) ও অনিন্দ্য পুলক বন্দ্যোপাধ্যায় (Anindya Pulak Banerjee )। এছাড়াও রয়েছেন শ্রীতমা দে এবং নবাগতা সারা নাথ ও পায়েল রায়। এই সিরিজের ভাবনা, চিত্রনাট্য ও পরিচালনা সবটাই অংশুমানের নিজের। গল্প লিখেছেন সৈকত ঘোষ এবং সংলাপ প্রত্যুষা ঘোষের। সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন শমীক কুণ্ডু এবং সিনেমাটোগ্রাফি শান্তনু বন্দোপাধ্যায়ের।

আরও পড়ুন: 'সঙ্গীতের মহাযুদ্ধ'-তে শুরু হচ্ছে বাছাই পর্ব! কে বাদ যাবেন?

একজন পরিচালক এবং তাঁর অল্টার ইগো একজন লেখকের গল্প 'লার্জ পেগ'। কীভাবে সময়ের সঙ্গে প্রতিটি স্তরে মানুষের সম্পর্ক বদলে যায় এবং তা জীবনেও প্রভাব ফেলে, সেটাই ফুটে উঠবে পর্দায়। কোনও ব্যক্তির বহুমুখী মনস্তত্ত্ব এবং বাইরের জগতের প্রতি তাঁর দৃষ্টিভঙ্গিকে কেন্দ্র করেই এই সিরিজের মূল গল্প গেঁথেছেন পরিচালক। 'ওয়েববক্স' ওটিটি প্ল্যাটফর্মে খুব শীঘ্রই স্ট্রিমিং হবে 'লার্জ পেগ'। 

আরও পড়ুন: পুজোয় আসছে দেবের 'গোলন্দাজ'! আরও একধাপ প্রত্যাশা বাড়িয়ে দিল ট্রেলার 

অংশুমান বন্দ্যোপাধ্যায়, একাধারে পরিচালক, কবি ও ফ্যাশন ফটোগ্রাফার। তাঁর পরিচালনায়, শ্রীলেখা মিত্র ও শিলাজিৎ মজুমদার অভিনীত শর্ট ফিল্ম '১২ সেকেন্ড' গত কয়েক মাস ধরে যথেষ্ট আলোচনায়। জাতীয় এবং আন্তর্জাতিক স্তরে বেশ কয়েকটি চলচ্চিত্র উৎসবে নাম লিখিয়ে নতুন পালক যুক্ত হয়েছে এই ছবির মুকুটে। ড্রাঙ্ক ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালে সেরা পরিচালক এবং সেরা এক্সপেরিমেন্টাল শর্ট ফিল্মের অ্যাওয়ার্ড ইতিমধ্যে এসেছে অংশুমানের ঝুলিতে। পুরস্কারের তালিকা রয়েছে আরও বড়।

আরও পড়ুন:  স্ত্রীকে বিশেষ সারপ্রাইজ নীলাঞ্জনের! ফের ভাইরাল ইমন 

প্রসঙ্গত, অংশুমানের অন্যান্য কাজের মধ্যে, 'ইকির মিকির', 'চলো বন্ধু পাতাই', 'ব্যাকস্পেস', 'শেষ বলে কিছু নেই', 'প্রত্যয়','অনামিকা' যথেষ্ট উল্লেখযোগ্য।