scorecardresearch
 

Sangeeter Maha Juddho: 'সঙ্গীতের মহাযুদ্ধ'-তে শুরু হচ্ছে বাছাই পর্ব! কে বাদ যাবেন?

Sangeeter Maha Juddho: শুরুর দু' সপ্তাহের মধ্যেই যথেষ্ট জনপ্রিয় 'সঙ্গীতের মহাযুদ্ধ'। প্রতিযোগী ও বিচারকদের মিউজিক পারফরম্যান্সে এরই মধ্যে মুগ্ধ দর্শকরা। এই সপ্তাহ থেকে শুরু হচ্ছে বাছাই পর্ব। কে বেড়িয়ে যাবে প্রথম দিনের এলিমিনেশন পর্বে? 

Advertisement
'সঙ্গীতের মহাযুদ্ধ'-র মঞ্চে মীর 'সঙ্গীতের মহাযুদ্ধ'-র মঞ্চে মীর
হাইলাইটস
  • শুরু হয়েছে নতুন গানের রিয়্যালিটি শো 'সঙ্গীতের মহাযুদ্ধ'।
  • শুরুর দু' সপ্তাহের মধ্যেই যথেষ্ট জনপ্রিয় এই শো।
  • এই সপ্তাহ থেকে শুরু হচ্ছে বাছাই পর্ব।

Sangeeter Maha Juddho: গত ৪ সেপ্টেম্বর থেকে কালার্স বাংলা চ্যানেলে শুরু হয়েছে নতুন গানের রিয়্যালিটি শো 'সঙ্গীতের মহাযুদ্ধ' (Sangeeter Maha Juddho)। শুরুর দু' সপ্তাহের মধ্যেই যথেষ্ট জনপ্রিয় এই শো। প্রতিযোগী ও বিচারকদের মিউজিক পারফরম্যান্সে এরই মধ্যে মুগ্ধ দর্শকরা। এই সপ্তাহ থেকে শুরু হচ্ছে বাছাই পর্ব। কে বেড়িয়ে যাবে প্রথম দিনের এলিমিনেশন (Elimination) পর্বে? 

এই প্রথমবার কোনও গানের রিয়্যালিটি শো সঞ্চালনার দায়িত্ব পালন করছেন মীর (Mir)। 'সঙ্গীতের মহাযুদ্ধ'-তে নতুন কোনও প্রতিযোগী নয়, বরং দর্শকদের প্রিয় ও পরিচিত সঙ্গীত শিল্পীরাই আরও একবার করছেন সেরার সেরা হওয়ার লড়াই। অন্যান্য একাধিক গানের রিয়্যালিটি শোয়ের বিভিন্ন সিজনের প্রতিযোগীরা এবার একই মঞ্চে। 

sangeeter maha juddho elimination of one of the contestants will start from this week-সঙ্গীতের মহাযুদ্ধ

এই সপ্তাহে আরফিন, গণেশের সুন্দর একটি উপস্থাপনায় দর্শকদের মুগ্ধ করবেন। সৌরভের কণ্ঠে জনপ্রিয় গান 'শোনো এই তো সময়' শুনে বিচারকরাও অত্যন্ত খুশি হবেন। অন্যদিকে দিলাশা মঞ্চ মাতাবেন 'সজনা জি ওয়ারি ওয়ারি' গানে। 

আরও পড়ুন: স্ত্রীকে বিশেষ সারপ্রাইজ নীলাঞ্জনের! ফের ভাইরাল ইমন

প্রতিযোগীদের মধ্যে রয়েছেন সৌম্য চক্রবর্তী, সৌরভ দাস, তীর্থ ভট্টাচার্য, দীপমালা হালদার, আরফিন রানা, প্রীতম রায়, সুমন মজুমদার, শালিনী মুখোপাধ্যায়, রাহুল দত্ত, রাজদীপ মুখোপাধ্যায়, শ্রয়ী পাল, দিলাশা চৌধুরী, অহেঞ্জিতা ঘোষ, সায়ম পাল, ঋতি টিকাদার এবং সুপ্রতীপ ভট্টাচার্য।  

sangeeter maha juddho elimination of one of the contestants will start from this week-সঙ্গীতের মহাযুদ্ধ

আরও পড়ুন: পুজোয় আসছে দেবের 'গোলন্দাজ'! আরও একধাপ প্রত্যাশা বাড়িয়ে দিল ট্রেলার

নতুন ফ্লেবারের এই শো এসেছে পরিচালক -প্রযোজক তথা বিধায়ক রাজ চক্রবর্তী প্রযোজনায়। এর আগে হাসির রিয়্যালিটি শো 'মিরাক্কেল' -এ রাজ -মীর জুটি যথেষ্ট সফল। দীর্ঘদিন পর ফের তাঁরা একসঙ্গে। তাই বলাই বাহুল্য বিশেষ কিছু চমক থাকবে। এই শোয়ে বিচারক আসনে রয়েছেন জিৎ গাঙ্গুলী, অভিজিৎ ভট্টাচার্য , লোপামুদ্রা মিত্র ও উস্তাদ রশিদ খান। 

Advertisement
sangeeter maha juddho

আরও পড়ুন: সেরা 'মিঠাই'! জোর টক্কর যমুনা -অপুর, কোথায় 'সর্বজয়া'?

উদ্বোধনী পর্বে বিক্রম ঘোষের উপস্থিতিতে জমজমাট সব পারফরম্যান্সের মাধ্যমে শুরু হয়েছে 'সঙ্গীতের মহাযুদ্ধ' -র জার্নি। একেবারে হাড্ডাহাড্ডি লড়াইয়ে যেই শিল্পী সকলের মন জয় করবেন, তাঁর মাথায়ই উঠবে বিজয়ীর মুকুট। তবে কে বাদ যাবেন আগামী পর্বে? জানা যাবে আগামী শনি ও রবিবার রাত ৮.৩০ টায়।   

 

Advertisement