scorecardresearch
 

একসঙ্গে পার্টি রিল ও রিয়েল লাইফের 'কৃষ্ণকলি'র! রীতিমতো আগুন ডান্স ফ্লোরে

তিয়াসা রায় (Tiyasha Roy) এবং শ্রুতি দাসকে (Shruti Das)  চেনেন না এরকম কম বাংলা টেলিভিশনের দর্শক আছেন। রবিবার কাজের ফাঁকে কিছুটা সময় বের করে দক্ষিণ কলকাতার এক রেস্তোরাঁয় আড্ডা মারলেন দু'জনে। তবে শুধু আড্ডা না, সেই সঙ্গে ডান্স ফ্লোরে রীতিমতো আগুন ধরালেন দুই নায়িকা।

Advertisement
তিয়াসা রায় এবং শ্রুতি দাস তিয়াসা রায় এবং শ্রুতি দাস
হাইলাইটস
  • কাজের ফাঁকে কিছুটা সময় বের করে আড্ডায় শ্রুতি - তিয়াসা।
  • সেই সঙ্গে ডান্স ফ্লোরে রীতিমতো আগুন ধরালেন দুই নায়িকা।
  • রিল লাইফে টক্কর থাকলে আসলে দু'জনে ভাল বন্ধু।

চ্যানেলে চ্যানেলে টক্কর। তবে তার রেশ পড়েনি অভিনেতাদের ব্যক্তিগত জীবনে। আর সেটাই প্রমাণ করে দিলেন দুই জনপ্রিয় ধারাবাহিকের নায়িকা যারা শ্যামা ও নোয়া নামেই বেশি পরিচিত দর্শকমহলে। রিয়েল লাইফে জমিয়ে নাচলেন দুই টেলি সুন্দরী। 

তিয়াসা রায় (Tiyasha Roy) এবং শ্রুতি দাসকে (Shruti Das) চেনেন না এরকম কম বাংলা টেলিভিশনের দর্শক আছেন। জি বাংলা ও স্টার জলসার দুই জনপ্রিয় ধারাবাহিক 'কৃষ্ণকলি' (Krishnokoli) ও 'দেশের মাটি' (Desher Mati) -তে মুখ্য চরিত্রে অভিনয় করছেন তাঁরা। এমনকি নিজেদের অভিনয় দক্ষতা দিয়ে জিতেছেন সকলের মন। যার জেরে বলাই যায়, ছোট পর্দা অতিক্রম করে আজ তাঁরা যেন দর্শকদের বাড়ির সদস্য। রবিবার কাজের ফাঁকে কিছুটা সময় বের করে দক্ষিণ কলকাতার এক রেস্তোরাঁয় আড্ডা মারলেন দু'জনে।

তবে শুধু আড্ডা না, সেই সঙ্গে ডান্স ফ্লোরে রীতিমতো আগুন ধরালেন পর্দার শান্ত শিষ্ট স্বভাবের দুই নায়িকা। 'ঢিশুম' (Dishoom) ছবির 'শ তরহা কে' (Sau Tarah Ke) -গানের তালে তিয়াসা- শ্রুতির কোমর দোলানো ও ডান্স মুভে মজেছেন নেটিজেনরা। আসলে নিজের সোশ্যাল পেজে ভিডিয়োটি শেয়ার করেছিলেন শ্রুতি। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Shruti Das (@shrutidas_real)

আরও পড়ুন: বাংলার জনপ্রিয়তার পর এবার তামিল -হিন্দিতে 'মিঠাই'- 'খড়কুটো 

সানডে হ্যাং -আউটে শ্রুতির পরনে ছিল গাঢ় জলপাই রঙা একটি ড্রেস। অন্যদিকে তিয়াসার পরনে ডেনিমের সঙ্গে সাদা - হালকা সবুজ স্ট্রাইপের ক্রপ টপ। তবে জমাটি এই আড্ডায় শুধু দুই অভিনেত্রী নয়, তাঁদের সঙ্গে ছিলেন শ্রুতির বয়ফ্রেন্ড, তথা পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দার ও অন্যান্যরা। 

Advertisement

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Shruti Das (@shrutidas_real)

আরও পড়ুন: Venice Film Festival-এ আদিত্য বিক্রমের ছবি 'Once Upon A Time In Calcutta' 

প্রসঙ্গত, কিছুদিন আগেই বর্ণ বিদ্বেষের স্বীকার হয়ে সাইবার ক্রাইমে অভিযোগ দায়ের করে শিরোনামে ছিলেন শ্রুতি দাস। অন্যদিকে স্বামী সুবান রায়ের সঙ্গে বিচ্ছেদের জল্পনা ঘুরে ফিরে আসে তিয়াসা রায়ের। তবে রিল লাইফের জন্য যতই টিআরপি ও সেরার সেরা হওয়ার লড়াই চলুন অভিনেতাদের মধ্যে। রিয়েল লাইফে ক্রমে দেখা মিলছে এক অন্য চিত্রের।  

  

Advertisement