scorecardresearch
 

Antara Nandy: প্লেব্যাক সিঙ্গার হিসাবে ডেবিউ অন্তরার! শুরুতেই ৪ ভাষায় গাইলেন 'পন্নিয়িন সেলভান'-র গান

Antara Nandy Debuts as Playback Singer: এক কথায় বলা যায় গোটা দেশবাসীর ঘরের মেয়ে হয়ে উঠেছেন নন্দী সিস্টার্স। এবার অন্তরার ফ্যানেদের জন্যে রয়েছে দারুণ সুখবর। এবার কনসার্ট বা অ্যালবাম নয়, বড় পর্দায় শোনা যাবে তাঁর কণ্ঠ।  

Advertisement
সঙ্গীতশিল্পী অন্তরা নন্দী (ছবি: ফেসবুক) সঙ্গীতশিল্পী অন্তরা নন্দী (ছবি: ফেসবুক)

'কাপ সং' থেকে 'ব্যালকনি কনসার্ট' (Balcony Concert)। ভার্চুয়াল দুনিয়া থেকে এই মুহূর্তে নেটিজেনদের মনে জায়গা করে নিয়েছেন দুই বঙ্গতনয়া 'নন্দী সিস্টার্স' (Nandy Sisters)। অন্তরা (Antara Nandy) ও অঙ্কিতা নন্দীর (Ankita Nandy) গাওয়া প্রতিটা গানই ভাইরাল হয়। এক কথায় বলা যায় গোটা দেশবাসীর ঘরের মেয়ে হয়ে উঠেছেন তাঁরা দু'জনে। এবার অন্তরার ফ্যানেদের জন্যে রয়েছে দারুণ সুখবর। কনসার্ট বা অ্যালবাম নয়, বড় পর্দায় শোনা যাবে তাঁর কণ্ঠ।  

আগামী ৩০ সেপ্টেম্বর মুক্তি পাবে মণি রত্নমের (Mani Ratnam) বিগ বাজেটের ছবি 'পন্নিয়িন সেলভান পার্ট ১' (Ponniyin Selvan/ PS Part 1)। আর সে ছবিতেই একটি গান গেয়েছেন অন্তরা নন্দী। 'আলাইকাদল' (Alaikadal)- এই গানটি গেয়েছেন শিল্পী। তবে শুধু একটি নয়, হিন্দি, তামিল, তেলেগু এবং কন্নড় - মোট চারটি ভাষায় এই গানটি গেয়েছেন তিনি। ছবির সঙ্গীত পরিচালনা করেছেন এ আর রহমান (A R Rahman)। সোশ্যাল মিডিয়ায় নিজেই এই সুখবর সকলের সঙ্গে শেয়ার করেছিলেন অন্তরা। এটা তাঁর জীবনে এক নতুন অধ্যায় এবং বলাই বাহুল্য, এই মুহূর্তে দারুণ খুশি তিনি। 

 

Antara Nandy debuts as playback singer

আরও পড়ুন: বহু প্রতীক্ষিত ছবি মুক্তি! প্রথম দিনে কত লক্ষ্মীলাভ 'ব্রহ্মাস্ত্র'-র?

দর্শকদের ছবির এক চরিত্রের সঙ্গে পরিচয় হবে 'আলাইকাদল' গানের (Alaikadal  Song) আবহে। এই গানের মাধ্যমে ফুটে উঠবে ভালোবাসা ও বেদনা। উচ্চারণ থেকে শুরু করে গানের আবহ বুঝতে পরিচালক ও সঙ্গীত পরিচালক দু'জনেই সাহায্য করেছেন অঙ্কিতাকে। তাঁরা নিশ্চিত করেছেন এতগুলি দক্ষিণী ভাষায় গান গাইতে যাতে কোনও সমস্যা না হয়। ফলস্বরূপ চেন্নাইতে এ আর রহমানের স্টুডিওতে এই গানটি রেকর্ডিং করতে মাত্র এক ঘণ্টা সময় লেগেছে। 

Advertisement

আরও পড়ুন: একেবারে বাঙালি লুকে হবু মা -বিপাশা! রীতিনীতি মেনে হল সাধভক্ষণ অনুষ্ঠান

'আলাইকাদল' প্রসঙ্গে অন্তরা সংবাদমাধ্যমকে বলেন, "চেন্নাইতে 'আলাইকদল' রেকর্ড করার অভিজ্ঞতা দুর্দান্ত। আমি এ আর রহমান স্যার এবং মণি রত্নম স্যারকে তাঁদের সৃজনশীলতা এবং মানবিকতার জন্য সম্মান করি। 'পন্নিয়িন সেলভান পার্ট ১'-র মাধ্যমে প্লেব্যাকে আত্মপ্রকাশ করা, আমার জন্য একটি অত্যন্ত আশীর্বাদপূর্ণ সুযোগ। 'আলাইকাদল' একটি বিশেষ গান যা ছবির একটি গুরুত্বপূর্ণ চরিত্রের যাত্রা বর্ণনা করে। আমি আশা করি শ্রোতাদের খুব ভাল লাগবে এবং এই গানটি বিশ্বব্যাপী শ্রোতাদের সঙ্গে সংযোগ স্থাপন করবে। স্বপ্ন দেখার সাহস থাকলে কিছুই অসম্ভব নয়।"

 

Advertisement