scorecardresearch
 

Anupam Roy's Putul Aami: 'পুতুল আমি'! অনুপমের নতুন গানে প্রেম মাখবেন ঋদ্ধি -সুরাঙ্গনা

Anupam Roy's New Love Song: ভ্যালেন্টাইনস ডে -তে জায়ীয় পুরস্কারপ্রাপ্ত সঙ্গীতশিল্পী অনুপম রায়, সকলকে উপহার দিচ্ছেন এক নতুন 'লাভ অ্যান্থেম' - 'পুতুল আমি'। রিয়েল লাইফ জুটি ঋদ্ধি সেন এবং সুরঙ্গনা বন্দোপাধ্যায়ের এক অন্য রকম প্রেমের গল্প ফুটে উঠবে ভিডিওতে। 

Advertisement
অনুপম রায়ের সঙ্গে ঋদ্ধি সেন এবং সুরঙ্গনা বন্দোপাধ্যায় অনুপম রায়ের সঙ্গে ঋদ্ধি সেন এবং সুরঙ্গনা বন্দোপাধ্যায়
হাইলাইটস
  • ভ্যালেন্টাইনস ডে -তে আসছে নতুন প্রেমের গান 'পুতুল আমি'।
  • অনুপম রায়ের এই গানে ফুটে উঠবে এক আধুনিক প্রেমের গল্প।
  • মিউজিক ভিডিওতে রয়েছেন ঋদ্ধি সেন এবং সুরঙ্গনা বন্দোপাধ্যায়।

"ছুঁড়ে ফেলে দে আমায়...কাছে টেনে নে আমায়..."

শহর জুড়ে যেন প্রেমের মরসুর। আর প্রেম মানেই অনুপম রায়ের গান (Anupam Roy Songs)। এই ভ্যালেন্টাইনস ডে (Valentine's Day) -তে জায়ীয় পুরস্কারপ্রাপ্ত সঙ্গীতশিল্পী অনুপম (Anupam Roy) সকলকে উপহার দিচ্ছেন এক নতুন 'লাভ অ্যান্থেম' (Love Anthem)- 'পুতুল আমি' (Putul Aami)। প্রেমে ভরা এই মিউজিক ভিডিও (Musiv Video) নিয়ে আসছে সারেগামা। রিয়েল লাইফ জুটি ঋদ্ধি সেন (Riddhi Sen) এবং সুরঙ্গনা বন্দোপাধ্যায়ের (Surangana Bandopadhyay) এক অন্য রকম প্রেমের গল্প ফুটে উঠবে ভিডিওতে। 

সমসাময়িক এই নতুন প্রেমের গান 'পুতুল আমি' -তে কোনও 'ওল্ড স্কুল রোম্যান্স' নয়, বরং আধুনিক প্রেমের কথা বলেছেন, অনুপম। ঋদ্ধি এবং সুরাঙ্গনার একসঙ্গে মিউজিক ভিডিওতে কাজ এই প্রথম। এমনকী 'ওপেন টি বায়োস্কোপ'- ছবির পর এই মিউজিক ভিডিওতেই ফের অনস্ক্রিন রোম্যান্টিক জুটি হিসেবে দেখা যাবে তাঁদের।

 

Anupam Roy new song Putul Aami Riddhi Sen and Surangana Bandopadhyay

সুরাঙ্গনা, ঋদ্ধিকে কেবল বন্ধুই ভাবে। 'ফ্রেন্ডজোনড' হয়ে তার মনে হতে লাগে যে, পুতুল নাচের মতো সে সুরাঙ্গনার ইচ্ছাতে হারিয়ে যাচ্ছে। অন্যদিকে সুরাঙ্গনা একজন শিল্পী। নিজের হাতে পুতুল তৈরি করে সে। স্বপ্নের 'মিস্টার পারফেক্ট' -কে মাটির আকার দিতে ক্রমাগত চেষ্টা চালিয়ে যায় সে। এদিকে ঋদ্ধি তার প্রেমে হাবুডুবু খাচ্ছে রীতিমতো। প্রতিটা মুহূর্তে সে অপেক্ষা করে, অন্তত একবার যেন সুরঙ্গনা তাকে লক্ষ্য করে। শেষ পর্যন্ত কি তাদের মিল হবে? এই সমস্ত প্রশ্নের উত্তর মিলবে এই ভ্যালেন্টাইনস ডে-তে। ভিডিওটিতে অনুপম রায়কেও দেখা যাবে বিশেষ কিছু অংশে। 

আরও পড়ুন: একসঙ্গে রাজনীতির মঞ্চে যশ-নুসরত! দৃশ্যপট বাংলার ছাত্র রাজনীতি...

 

Anupam Roy new song Putul Aami Bengali Love Anthem

প্রেমের একেবারে অন্য ফ্লেবারের এই গান নিয়ে অনুপম রায় বললেন,  "পুতুল আমি, একটি যুগের প্রেম বা সম্পর্কের গান। যেখানে একজন সঙ্গী আঘাত পেতে থাকে। তার জীবনে অন্য ব্যক্তির অবস্থান সম্পর্কে, সে কিছুই জানে না। তাদের জীবন নিয়ন্ত্রণের সুতো যেন অন্য কারও হাতে। যেন ঠিক অনেকটা একটা পুতুলের মতো..."

Advertisement

আরও পড়ুন: 'মিঠাই '-র স্থান নিল 'গাঁটছড়া'! কী প্রতিক্রিয়া দিলেন দুই মুখ্য অভিনেত্রী?

সারেগামা-এর  প্রযোজনায়, অভিরূপ ঘোষের পরিচালনায় আসছে এই প্রেমের গান। 'পুতুল আমি' গানের কথা, সুর ও কণ্ঠ অনুপম রায়ের। এই বছর, সারেগামা-এর  ব্যানারে মোট ৪ টি ভিন্ন জঁনরের গান সামনে আসবে অনুগমের। যার মধ্যে প্রথম প্রকাশিত বাংলা গান এটাই। 

 

Advertisement