scorecardresearch
 

Akanksha Dubey: হোটেল রুমে আত্মহত্যা জনপ্রিয় অভিনেত্রীর, ব্য়াপক শোরগোল

Akanksha Dubey: সারনাথ থানার অন্তর্গত সোমেন্দ্র হোটেলে মডেল ও অভিনেত্রী আকাঙ্খা দুবে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন। জানা গিয়েছে যে আত্মঘাতী হওয়ার একমাস আগেই অভিনেত্রী তাঁর প্রেমের সম্পর্কে শিলমোহর দেন। ভ্যালেন্টাইন্স ডে-এর দিনই আকাঙ্খা তাঁর সহ-অভিনেতা সমীর সিংয়ের সঙ্গে ছবি দিয়ে ভ্যালেন্টাইন্স ডে-এর শুভেচ্ছা জানান।

Advertisement
 আত্মহত্যা করলেন অভিনেত্রী আকাঙ্খা দুবে আত্মহত্যা করলেন অভিনেত্রী আকাঙ্খা দুবে
হাইলাইটস
  • ফের মর্মান্তিক মৃত্যু এক অভিনেত্রীর।
  • রবিবার সকালে আত্মহত্যা করেন ভোজপুরি অভিনেত্রী আকাঙ্খা দুবে।
  • বেনারসের সারনাথের এক হোটেল রুমে তিনি আত্মঘাতী হয়েছে বলে জানা গিয়েছে।

ফের মর্মান্তিক মৃত্যু এক অভিনেত্রীর। রবিবার সকালে আত্মহত্যা করেন ভোজপুরি অভিনেত্রী আকাঙ্খা দুবে। বেনারসের সারনাথের এক হোটেল রুমে তিনি আত্মঘাতী হয়েছে বলে জানা গিয়েছে।  

হোটেল রুমে আত্মঘাতী
সারনাথ থানার অন্তর্গত সোমেন্দ্র হোটেলে মডেল ও অভিনেত্রী আকাঙ্খা দুবে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন। জানা গিয়েছে যে আত্মঘাতী হওয়ার একমাস আগেই অভিনেত্রী তাঁর প্রেমের সম্পর্কে শিলমোহর দেন। ভ্যালেন্টাইন্স ডে-এর দিনই আকাঙ্খা তাঁর সহ-অভিনেতা সমীর সিংয়ের সঙ্গে ছবি দিয়ে ভ্যালেন্টাইন্স ডে-এর শুভেচ্ছা জানান। ভোজপুরি ইন্ডাস্ট্রির খুবই পরিচিত মুখ ছিলেন আকাঙ্খা। অভিনেত্রী ভাদোহি জেলার চৌরি থানার অন্তর্গত পারসিপুরের বাসিন্দা ছিলেন। 

আরও পড়ুন: হট প্যান্ট-সবুজ টপ, সি-বিচে মোহময়ী সম্পূর্ণা; নেটানাগরিকরা বলছেন...

ছোট থেকেই অভিনয়ের দিকে ঝোঁক ছিল
আকাঙ্খা 'বীরো কে বীর' এবং 'কসম পয়েদা করনে ওয়ালে কি ২' ছবিতে কাজ করেছিলেন। তবে কেন অভিনেত্রী এই ধরনের পদক্ষেপ নিল তা এখনও জানা যায়নি। অভিনেত্রীর মৃত্যু সংবাদ প্রকাশ্যে আসার পর ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে শোকের আবহাওয়া তৈরি হয়। আকাঙ্খা দুবে তিন বছর বয়সে বাবা-মায়ের সঙ্গে মুম্বই চলে আসেন। তাঁর বাবা-মা তাঁকে আইপিএস অফিসার করতে চেয়েছিলেন কিন্তু তাঁর প্রথম থেকেই মন ছিল নাচ ও অভিনয়ের দিকে। পরিবার সূত্রে জানা গিয়েছে যে ছোট থেকেই আকাঙ্খা টিভি দেখতে পছন্দ করতেন। এই প্যাশনকে অনুকরণ করেই তিনি ফিল্মি দুনিয়ায় পা রাখেন। মুম্বইতে পড়াশোনা করার পর অভিনেত্রী নিজের কেরিয়ার শুরু করেন সিনেমা জগতে। জানা গিয়েছে, এই বিষয়ে তাঁকে তাঁর বন্ধু পুষ্পাঞ্জলি পাণ্ডে সহায়তা করেছিলেন। 

অবসাদে চলে গিয়েছিলেন অভিনেত্রী
রিপোর্ট অনুসারে, ১৭ বছর বয়সেই আকাঙ্খা ভোজপুরি সিনেমায় পা রেখেছিলেন। এখানে তিনি পরিচালক আশী তিওয়ারির সঙ্গে বেশ কিছু সিনেমা করেছিলেন। তবে বহুবার তাঁকে সিনেমার প্রস্তাব দিয়েও সরিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে। শোনা যায় যে ২০১৮ সালে আকাঙ্খা অবসাদে চলে গিয়েছিলেন। এরপরই তিনি সিনেমা জগত থেকে নিজেকে সরিয়ে নিয়ে যান। সেই সময় আকাঙ্খা বলেছিলেন যে নতুন অভিনেত্রীদের নতুনের মতো আচরণ করা হয় না। সেই কারণে অনেকের আত্মবিশ্বাস ভেঙে যায়। 

Advertisement

আরও পড়ুন: লাভ ম্যারেজ করেছিলেন, কিন্তু স্বামীর সঙ্গে ঘর করতে পারেননি এই ৫ ফেমাস টেলি নায়িকা

রহস্য দানা বাঁধছে
তবে আকাঙ্খা ফের সিনেমা জগতে ফিরে আসার কৃতিত্ব তাঁর মাকে দিয়ে থাকেন। তিনি জানিয়েছিলেন যে তাঁর বিপদের দিনে তাঁকে তাঁর মা মানসিকভাবে অনেক সমর্থন করেছিলেন। ২০২১ সালে আকাঙ্খার একটি মিউজিক ভিডিও ব্লকবাস্টার হিট হয়েছিল। তিনি এরপর বেশ কিছু মিউজিক ভিডিওতে কাজও করেছিলেন। ভোজপুরি ইন্ডাস্ট্রিতে তাঁর বহু জনপ্রিয় গান রয়েছে। আকাঙ্খা দুবের রহস্য মৃত্যতে শোকের ছায়া নেমে এসেছে ইন্ডাস্ট্রিতে। পুলিশ আকাঙ্খার দেহ ময়নাতদন্তে পাঠিয়েছে। তাঁর মৃত্য ঘিরে রহস্য দানা বাঁধছে। 

Advertisement