scorecardresearch
 

Dhinchak Pooja New Song : সেই ঢিনচ্যাক পুজা, হাজির নতুন গান নিয়ে, মুহূর্তে VIRAL VIDEO

Dhinchak Pooja New Song: আপনি যদি সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ থাকেন, তাহলে আপনি নিশ্চয়ই ঢিনচ্যাক পুজাকে চেনেন। ২০১৭ সালে, তাঁর 'সেলফি ম্যায় লে লি আজ' গানটি খুব ভাইরাল হয়েছিল। এই গানটি ইউটিউবে লক্ষাধিক ভিউ পেয়েছে।

Advertisement
ঢিনচ্যাক পুজা ঢিনচ্যাক পুজা
হাইলাইটস
  • আপনি যদি সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ থাকেন, তাহলে আপনি নিশ্চয়ই ঢিনচ্যাক পুজাকে চেনেন
  • ২০১৭ সালে, তাঁর 'সেলফি ম্যায় লে লি আজ' গানটি খুব ভাইরাল হয়েছিল
  • এই গানটি ইউটিউবে লক্ষাধিক ভিউ পেয়েছিল

Dhinchak Pooja New Song: আপনি যদি সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ থাকেন, তাহলে আপনি নিশ্চয়ই ঢিনচ্যাক পুজা (Dhinchak Pooja)-কে চেনেন। ২০১৭ সালে, তাঁর 'সেলফি ম্যায় লে লি আজ' গানটি খুব ভাইরাল হয়েছিল। এই গানটি ইউটিউবে লক্ষাধিক ভিউ পেয়েছে। 

সোশ্যাল মিডিয়ায় শ্রোতাদের মধ্যে তাঁর জনপ্রিয়তা দেখে ঢিনচ্যাক পুজা (Dhinchak Pooja) অনেক গান রিলিজ করেন। এর মধ্যে রয়েছে 'সোয়াগ ওয়ালি টপি', 'দিল কা শুটার' এবং 'বাপু দেদে থোদা ক্যাশ'। যদিও ঢিনচ্যাক পুজা (Dhinchak Pooja) এবং তাঁর গান নিয়েও মিমস তৈরি করা হয়েছিল। কিন্তু ঢিনচ্যাক পুজা বিষয়টি নিয়ে মাথা ঘামাতে নারাজ ছিলেন। আবারও বাজারে এসেছে ঢিনচ্যাক পুজা (Dhinchak Pooja)-র নতুন গান।

আরও পড়ুন: প্রথম মহাকাশযাত্রায় নিরাপদ Jeff Bezos? অটোমেটিক লঞ্চে প্রশ্ন!

আরও পড়ুন: Google Maps-এর এই ফিচার ধরিয়ে দিল ইটালির মাফিয়াকে, বিশ সাল বাদ

আরও পড়ুন: R Madhavan-কে ফ্যান বললেন 'ড্যাডি', 'আঙ্কল বলেই ডাকো সোনা', জবাব তাঁর

ঢিনচ্যাক পুজার নতুন গান
ইন্টারনেট সেনসেশন ঢিনচ্যাক পুজা এবার 'এক আওর সেলফি লেনে দো' নিয়ে এসেছেন। ঢিনচ্যাক পুজা ইউটিউবে এর ভিডিও শেয়ার করেছেন। যদি দেখা যায়, এই গানটি বিশেষ কিছু নয়। তবে এটি ঢিনচ্যাক পুজার গান হওয়ায় মানুষ এটা বেশ উপভোগ করছেন এবং দেখছেন। চার দিনে এই গানটি ৫১ হাজারের বেশি ভিউ পেয়েছে। কয়েকদিনের মধ্যেই লাখ ছাড়িয়ে যাবে বলে আশা করা হচ্ছে।

এই নতুন মিউজিক ভিডিওতে ঢিনচক পুজাকে নকল আইফেল টাওয়ার এবং স্ট্যাচু অফ লিবার্টির সামনে সেলফি তুলতে দেখা গেছে। আয়নার সামনে দাঁড়িয়ে ঢিনচ্যাক পুজাকে সেলফি তুলতে দেখা যায়।

গানটির কথায় কথায় বলতে গেলে অনেকটা এরকম- রাত একটা বা দুইটা, আরেকটা সেলফি তুলি, বাকি সবাই ঘুমাও, একটা সেলফি তুলি আইফেল টাওয়ারের উল্টো দিকে, তাজমহলের কাছে, বুর্জ খলিফা নীচে, স্ট্যাচু অব লিবার্টির সঙ্গে...

গানটি প্রকাশের পর সোশ্যাল মিডিয়ায় মিমের বন্যা বইছে। একের পর এক মজার মজার মিম বানিয়ে ঢিনচ্যাক পুজাকে নিয়ে মজা করছেন মানুষ। এক ভক্ত লিখেছেন, "হে ঈশ্বর, আমাকে তুলুন, আমাকে নয় বাবা, বুঝুন, আমাকে রেহাই দিন।" অন্য একজন ভক্ত সানি দেওলের বসে থাকা ছবি শেয়ার করে লিখেছেন, "মানুষ, আমিও পুজা জির সঙ্গে একটি সেলফি পাওয়ার যোগ্য।"

 

Advertisement