scorecardresearch
 

R Madhavan-কে ফ্যান বললেন 'ড্যাডি', 'আঙ্কল বলেই ডাকো সোনা', জবাব তাঁর

R Madhavan: তবে সম্প্রতি টুইটারে এক ব্যক্তি আর মাধবন (R Madhavan)-কে ড্যাডি বলে দিয়েছেন। এবার ভাবুন তিনি কীভাবে জবাব দিয়ে থাকতে পারেন?

Advertisement
আর মাধবন আর মাধবন
হাইলাইটস
  • আর মাধবনকে পছন্দ করেন না, সারা দেশে এমন মানুষ খুঁজে পাওয়া মুশকিল
  • নিজের কুল অ্যাটিটিউডের জন্য ফ্যানেদের কাছে তিনি সবসময়ই বেশ পছন্দের
  • ফ্যানেদের সঙ্গে তিনি যোগাযোগ রাখেন সোশ্যাল মিডিয়ায়

R Madhavan: আর মাধবন (R Madhavan)-কে পছন্দ করেন না, সারা দেশে এমন মানুষ খুঁজে পাওয়া মুশকিল। তিনি যেখানেই যান, সেখানেই সম্মান, ভালবাসা, আদর পান। নিজের কুল অ্যাটিটিউডের জন্য ফ্যানেদের কাছে তিনি সবসময়ই বেশ পছন্দের।

আরও পড়ুন: ব্যাঙ্কের থেকে বেশি সুদ, পোস্ট অফিসের এই স্কিমে রাখুন ১ হাজার টাকা

আরও পড়ুন: ডেলিভারি রুমে প্রেগন্যান্ট মহিলাকে সাহায্য করল কুকুর, সেই ছবি ভাইরাল

সোশ্যাল মিডিয়ায় যোগাযোগ
ফ্যানেদের সঙ্গে তিনি (R Madhavan) যোগাযোগ রাখেন সোশ্যাল মিডিয়ায়। বিভিন্ন রকম কথাবার্তা হয়। সময় বের করে ফ্যানেদের প্রশ্নের জবাব দেন। 

আরও পড়ুন: রাস্তায় মরে পড়ে থাকা যে কোনও প্রাণী খান এই মহিলা

টুইটারে এক কাণ্ড
তবে সম্প্রতি টুইটারে এক ব্যক্তি আর মাধবন (R Madhavan)-কে ড্যাডি বলে দিয়েছেন। এবার ভাবুন তিনি কীভাবে জবাব দিয়ে থাকতে পারেন? জবাব দিয়েছেন তাঁর (R Madhavan) অননুকরণীয় কুল ভঙ্গিতেই। 

শেয়ার করেছেন ভিডিও
তিনি (R Madhavan) সম্প্রতি শেয়ার করেছেন এক ভিডিও। বেশ ছোট ভিডিও সেটা। যেখানে তিনি কথা বলছেন, কী ধরনের আউটফিট তিনি পরে রয়েছেন, সে ব্যাপারে। তিনি জানাচ্ছিলেন, সাদা আউটফিটে রয়েছেন। আর সেই আউটফিট তাঁর জন্য কত কমন হয়ে গিয়েছে।

r madhavan

এরই মাঝে এক ভক্ত টুইটারে তাঁকে ড্য়াডি বলেন। এক ভক্তের মনে হয়, আর মাধবনকে তাঁর বাবার মতো। 

আরও পড়ুন: Google-এ ভুলেও ব্য়াঙ্কের কাস্টমার কেয়ার নম্বর সার্চ নয়, সাবধান করল SBI

আরও পড়ুন: ঘুমপাড়ানি গুলিতে ৬ দিন পর 'বাঘবন্দি'! স্বস্তি ফিরল কুলতলিতে

ফ্যান তাঁকে ড্যাডি বলে ডাকলেন
এক ফ্যান কমেন্ট করেছিলেন, এই মানুষটিকে বাবা বলতে আর একটু দূরে রয়েছি। এটা হতেই পারে তাঁর বাবা এবং আর মাধবনের মধ্যে কিছু মিল খুঁজে পেয়েছেন তিনি। তবে আর মাধবান বিষয়টি খোলাসা করেন।

Advertisement

আরও পড়ুন: রিলেশন ভেঙে যায় মুহূর্তে! গার্লফ্রেন্ডকে ভুলেও বলবেন না এই ৬ কথা

মাধবনের জবাব
তিনি (R Madhavan) বলেন, তাঁকে আঙ্কল বলাই ঠিক হবে। তিনি কমেন্ট করেছেন, আমাকে আঙ্কল বলেই ডাকো বাবা। চাই না তোমার বাবার খারাপ লাগুক। 

তাঁর (R Madhavan) এই জবাব ফ্যানেদের দারুণ পছন্দ হয়েছে। আর তারপর লোকজন এর ওপর কমেন্ট করতে শুরু করে দিয়েছেন। আর মাধবন আরও  ফ্যানের প্রশ্নের জবাব দিয়েছেন।

কাজ-কারবার
তিনি (R Madhavan) ফ্যানেদের সঙ্গে কথা বলেন, ঠিক কথা। তবে নির্দিষ্ট সময়ে। এবার জেনে নেওয়া যাক তাঁর কাজের ব্যাপারে। তিনি একটি সিনেমার নির্দেশনা করছেন। যা তাঁর পরিচালক হিসেবে আত্মপ্রকাশ ঘটেছে। সেটির নাম রকেট্রি: দ্য নাম্বি এফেক্ট (Rocketry: The Nambi Effect)।

 

Advertisement