scorecardresearch
 

Film Wrap: বিয়ে নিয়ে অকপট বাঁধন! পাহাড়ে কাছাকাছি 'সৌগুন'?

Entertainment News Today 30th November 2021: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? করোনার দ্বিতীয় ঢেউয়ের পর কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়। 

Advertisement
আজকের বিনোদনের সেরা খবর আজকের বিনোদনের সেরা খবর
হাইলাইটস
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।
  • সারাদিনের বিনোদনের খুঁটিনাটি।
  • হলি, বলি কিংবা টলি! সমস্ত খবর এক ক্লিকেই।

Entertainment News Today 30th November 2021: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? করোনার দ্বিতীয় ঢেউয়ের পর কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়। 


৫ বছর পর বড় পর্দায় মুক্তি! শেষমেশ মুক্তি পাচ্ছে সৃজিত-প্রসেনজিৎ জুটির 'কাকাবাবুর প্রত্যাবর্তন'  

 টিজার যথেষ্ট সাড়া ফেলার পর, ছবি নিয়ে প্রতীক্ষা বেড়ে যায় আরও বহুগুণ। প্রথমে কথা ছিল গত বছর বড়দিনে মুক্তি পাবে এই ছবি। কিন্তু কোভিড অতিমারীর জন্য তা যথারীতি পিছিয়ে যায়। 


অপুর চরিত্রে অভিনয় করার এই সুযোগ পাওয়াটাই সৌভাগ্যের: অর্জুন

সত্যজিৎ রায় ‘অপু ট্রিলজি’ যেখানে শেষ করেছিলেন, ১৯৫৯-র ‘অপুর সংসার’ -র সেই দৃশ্যের ঠিক পরের থেকেই শুরু এই ছবির চিত্রনাট্য। আজতক বাংলাকে দেওয়া এক্সক্লুসিভ সাক্ষাৎকারে ছবি দিয়ে আড্ডা দিলেন 'অপু' ওরফে অভিনেতা অর্জুন চক্রবর্তী। 


পাহাড়ে টিম 'খড়কুটো'! কালিম্পংয়ে পিকনিক মুডে চলছে শ্যুটিং 

শ্যুটিংয়ের পাশাপাশি চলছে ঘোরা, খাওয়া- দাওয়া, মধ্যরাত অবধি জমাটি আড্ডা এবং দেদার ফটো সেশন। এমনকী তাঁর পাশাপাশি পাহাড়ে ইন্সটা রিলস বানানোর সুযোগ ছাড়ছেন না তাঁরা। 


বনি-আয়ুশী-সোমরাজের ত্রিকোণ প্রেম! লাল মাটির দেশে কেমন হল 'আম্রপালি'র শ্যুটিং?

বোলপুরে শুরু হয়েছে রাজা চন্দর ছবি 'আম্রপালি'র শ্যুটিং। মুখ্য চরিত্রে অভিনয় করছেন বনি সেনগুপ্ত, সোমরাজ মাইতি ও আয়ুষী তালুকদার। ছবির চিত্রনাট্য লিখেছেন রাজা চন্দ নিজেই। ছবিটি আসছে এসসি এন্টারটেইনমেন্ট এলএলপি-র ব্যানারে। ত্রিকোণ প্রেম ও সেই সঙ্গে রাজনৈতিক প্রেক্ষাপটে তৈরি হবে এই ছবি।


'বিয়ে কখনও বাঁধা হলে আর নয়', খোলামেলা বাঁধন

আজমেরী হক বাঁধন, ওপার বাংলার মত এপারেও এখন সমান জনপ্রিয় নাম। সৃজিত মুখোপাধ্যায়ের রবীন্দ্রনাথ এখানে কখনো খেতে আসেননি-তে মুসকান জুবেরীর প্রেমে পরেননি এমন বাঙালি পুরুষ খুঁজে পাওয়া দুষ্কর। সেই বাঁধন এখন পা রাখছেন বিলউডে বিশাল ভরদ্বাজের হাত ধরে। 

Advertisement


রাজা মান সিং-রানি পদ্মাবতী সুইটে থাকবেন ভিকি-ক্যাট, এক রাতের ভাড়া ১৪ লাখ!

এই হোটেলের সবচেয়ে দামি স্যুট, রাজা মানসিংহ এবং রানি পদ্মাবতী উভয়ের জন্য বুক করা হয়েছে। এর এক রাত থাকার ভাড়া ৭ লক্ষ টাকা। ভিকি কৌশল থাকবেন রাজা মান সিং সুইটে এবং ক্যাটরিনা কাইফ থাকবেন রানি পদ্মাবতী সুইটে। হোটেলটিতে ৭ লক্ষ টাকা মূল্যের আরও দুটি সুইট রয়েছে, যেগুলি বুক করা হয়েছে।

 

হুবহু কপিলের বেশে 83 বিশ্বকাপে টিমকে লিড করছেন রণবীর সিং!

এমন একটা দল যার উপর কারো বিশ্বাস ছিল না। চূড়ান্ত আন্ডারডগ হিসাবে টুর্নামেন্ট শুরু করে, অবিশ্বাস্য টিম গেমে এক প্রতিরোধ্য দলকে হারিয়ে দেশের হয়ে প্রথম বিশ্বাপ জেতার রূপকথা। আর সেই রূপকথার নায়ক কপিল দেব। হরিয়ানা হারিকেনের সেই ভূমিকায় এক্কেবারে নিজেকে ছাঁচে ঢেলে নিয়েছেন অভিনেতা রণবীর সিং। মঙ্গলবার সকালে মুক্তি পেয়েছে বহু প্রতিক্ষিত ছবি 83-র ট্রেলার।
 

 

Advertisement