scorecardresearch
 

Kakababur Protyaborton: ৫ বছর পর বড় পর্দায়! শেষমেশ মুক্তি পাচ্ছে সৃজিত-প্রসেনজিৎ জুটির 'কাকাবাবুর প্রত্যাবর্তন'

Kakababur Protyaborton: টিজার যথেষ্ট সাড়া ফেলার পর, ছবি নিয়ে প্রতীক্ষা বেড়ে যায় আরও বহুগুণ। প্রথমে কথা ছিল গত বছর বড়দিনে মুক্তি পাবে এই ছবি। কিন্তু কোভিড অতিমারীর জন্য তা যথারীতি পিছিয়ে যায়। 

Advertisement
প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও আরিয়ান ভৌমিক প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও আরিয়ান ভৌমিক
হাইলাইটস
  • পাঁচ বছর পর বড় পর্দায় ফের আসছে কাকাবাবু ও সন্তুর অ্যাডভেঞ্চার।
  • সুনীল গঙ্গোপাধ্যায়ের 'জঙ্গলের মধ্যে এক হোটেল' -র গল্প অবলম্বনে তৈরি এই ছবি।
  • আবারও কাকাবাবু- সন্তুর ভূমিকায় প্রসেনজিৎ -আরিয়ান।

Kakababur Protyaborton: পাঁচ বছর পর বড় পর্দায় ফের কাকাবাবু ও সন্তুকে দেখতে পারবেন দর্শকরা। সৃজিত মুখার্জির (Srijit Mukherjee) পরিচালিত 'কাকাবাবুর প্রত্যাবর্তন' (Kakababur Protyaborton) ছবিটি আসার খবর চাউর হতেই অপেক্ষায় ছিলেন সকলে। টিজার যথেষ্ট সাড়া ফেলার পর, ছবি নিয়ে প্রতীক্ষা বেড়ে যায় আরও বহুগুণ। প্রথমে কথা ছিল গত বছর বড়দিনে মুক্তি পাবে এই ছবি। কিন্তু কোভিড অতিমারীর জন্য তা যথারীতি পিছিয়ে যায়। 

সুনীল গঙ্গোপাধ্যায়ের (Sunil Gangopadhyay) কাকাবাবু সমগ্রতে (Kakababur Samagra) কাকাবাবু দেশের বাইরে যে কয়েকটি অভিযানে গিয়েছিলেন তার মধ্যে 'জঙ্গলের মধ্যে এক হোটেল' (Jongoler Moddhey Ek Hotel) অন্যতম। আফ্রিকায় কাকাবাবু (Kakababu) আর সন্তুর (Santu) অ্যাডভেঞ্চারের (Adventure) গল্প। আর এই গল্প অবলম্বন করেই সৃজিতের নতুন ছবি 'কাকাবাবুর প্রত্যাবর্তন'।

 

Kakababur Protyaborton- কাকাবাবুর প্রত্যাবর্তন

কাকাবাবু সিরিজের  (Kakababu Series) এই ছবিতেও কাকাবাবু অথাৎ রাজা রায়চৌধুরী-র চরিত্রে দেখা যাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee) ও সন্তু চরিত্রে দেখা যাবে আরিয়ান ভৌমিককে (Aryann Bhowmick)। এছাড়াও, একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অনির্বাণ চক্রবর্তীকে (Anirban Chakraborti)। 

আরও পড়ুন:  দুর্গোৎসবের প্রেক্ষাপটে মন কেমনের গল্প! ফের পর্দায় একসঙ্গে মীর -স্বস্তিকা

 

Kakababur Protyaborton- কাকাবাবুর প্রত্যাবর্তন

আফ্রিকা মানেই জঙ্গল, আর জঙ্গল মানেই হিংস্র জন্তু-জানোয়ার। এই জঙ্গলের মধ্যেই এক হোটেলে চলে বেআইনি কাজকর্ম। তাই তো রাজা রায়চৌধুরীর আসার শুরু থেকেই পদে পদে বিপদ। আসল রহস্যটা কী? জট খুলতেই এগিয়ে যান কাকাবাবু। সঙ্গে ভাইপো সন্তু। ছবির গল্প, প্রেক্ষাপট অনুযায়ী  শ্যুটিং হয়েছে কেনিয়ায়। লোকেশন হিসাবে বেছে নেওয়া হয়, মাসাইমারা গেম রিজার্ভ ফরেস্ট সহ আরও অনেক জায়গা। দারুণ রোমাঞ্চকর ও উত্তেজনায় মোড়া এক অ্যাডভেঞ্চার কাহিনি হল 'জঙ্গলের মধ্যে এক হোটেল'। 

Advertisement

 

 

আরও পড়ুন:  'পরম সুন্দরী' থেকে ডেডলিফট গার্ল! নেটিজেনদের মুগ্ধ করছেন 'হট' জুন আন্টি

সুজিত মুখার্জি পরিচালিত 'কাকাবাবু' সিরিজের তৃতীয় ছবি 'কাকাবাবুর প্রত্যাবর্তন'। এর আগে 'মিশর রহস্য' (Mishawr Rawhoshyo) এবং 'ইয়েতি অভিযান' (Yeti Obhijaan) তৈরি করেছেন পরিচালক। সৃজিত-প্রসেনজিৎ জুটির আরও একাধিক ছবি থাকলেও, 'কাকাবাবু', পরিচালকের মনের অনেক কাছের। চলতি বছরের বড়দিনের আগে অর্থাৎ ক্রিসমাস ইভে (২৪ ডিসেম্বর) প্রকাশ্যে আসতে চলেছে ছবির ট্রেলার। আগামী ৪ ফেব্রুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে  'কাকাবাবুর প্রত্যাবর্তন'। 

 

Advertisement