scorecardresearch
 

Film Wrap: বলি থেকে টলি, বিনোদনের সেরা খবরগুলি দেখুন এক নজরে

Entertainment News Today, 16 May 2022: কী চলছে সারা দেশের বিনোদন জগতে? হলি, বলি কিংবা টলি! তারকারা কে কী করছেন? কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

বিনোদনের সেরা খবরগুলি দেখুন এক নজরে বিনোদনের সেরা খবরগুলি দেখুন এক নজরে
হাইলাইটস
  • হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে?
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

'প্রায়ই ঝগড়া হত, সাগ্নিক বিবাহিত', বিস্ফোরক দাবি পল্লবীর বাবার
Pallavi Dey Death: বাংলা টেলি অভিনেত্রী পল্লবী দে-র মৃত্যু ঘিরে একের পর এক তথ্য উঠে আসছে। ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে আত্মহত্যার কথা বলা হলেও তা মন থেকে মানতে পারছেন না পল্লবীর বাবা নীলু দে। তিনি বার বার বলছেন, তাঁর মেয়ে আত্মহত্যা করতে পারে না। বার বার খুনের তত্ত্বই তুলে আনছে পল্লবীর পরিবার।


'মনে হয়েছিল জড়িয়ে ধরলে...' পল্লবী নিয়ে আবেগী পোস্ট আয়েন্দ্রীর
Pallavi Dey Death: যখন শেষবার দেখা হয়েছিল পল্লবী জানিয়েছিলেন, 'অনেক কথা বলার আছে। পরে বলব।' কিন্তু সেই দেখআই শেষ দেখা হবে তা স্বপ্নেও ভাবতে পারেননি টেলি অভিনেত্রী পল্লবীদে-র অত্যন্ত ভালো বান্ধবী আয়েন্দ্রী রায় (Ayendri Roy). পল্লবীর মৃত্যুর পর মানসিক ভাবে বিপর্যস্ত আয়েন্দ্রী। সোশাল মিডিয়ায় প্রাণের বন্ধুকে নিয়ে দীর্ঘ পোস্ট করলেন তিনি।


Pallavi Dey Death: পল্লবীর মৃত্যুতে মন মানছে না 'রুদ্র'র, স্মৃতিমেদুর 'সিরাজ'ও
বাংলা ধারাবাহিকের অভিনেত্রী পল্লবী দে-র আকস্মিক চলে যাওয়া কেউই মেনে নিতে পারছেন। সহ-অভিনেতা, বন্ধুদের সোশাল পোস্টই তার সাক্ষ্য বহন করছে। অত্যন্ত কাছের বান্ধবী আয়েন্দ্রী রায় আবেগী পোস্ট শেয়ার করেন পল্লবীকে নিয়ে। তালিকায় তাঁর সাম্প্রতিকতম ধারাবাহিকের সহ-অভিনেতা শ্যাম ভট্টাচার্য এবং পল্লবীর প্রথম ধারাবাহিক আমি সিরাজের বেগম-এর সহ-অভিনেতা শন বন্দ্যোপাধ্যায়ও রয়েছেন।


করিনার এনার্জেটিক নাচে উত্তপ্ত নেটপাড়া, দেখুন Viral Video
বলিউডের সবচেয়ে জনপ্রিয় অভিনেত্রীদের একজন করিনা কাপুর খান (Kareena Kapoor Khan). ফ্যাশন থেকে শুরু করে নাচ, অভিনয়, ব্যক্তিগত জীবন সবকিছু নিয়েই আলোচনায় থাকেন করিনা। সোশ্যাল মিডিয়াতেও, করিনা প্রায়ই নতুন পোস্ট শেয়ার করে আধিপত্য বিস্তার করেন। এখন তিনি ইনস্টাগ্রামে তার একটি নাচের ভিডিও শেয়ার করেছেন।


First Look না দেখালে আত্মহত্যার হুমকি প্রভাস-ভক্তের, লিখলেন চিঠি
বাহুবলী অভিনেতা প্রভাসের (Prabhas) ফ্যানডম নিয়ে কী বলবেন। অভিনেতার শেষ দুটি ছবি বক্স অফিসে ব্যর্থ হতে পারে, তবে তার ভক্তদের আশা শেষ হয়নি। তিনি এখনও তার প্রিয় অভিনেতার পরবর্তী ছবির জন্য অপেক্ষা করছেন। অপেক্ষাটাও এমন যে ছবির আপডেট পেতে মরিয়া তিনি।


দামি ফ্ল্যাট থেকে গাড়ি, পল্লবীর টাকায় বান্ধবীর সঙ্গে ফূর্তি সাগ্নিকের!
গড়ফা থানায় বাবার অভিযোগ,পল্লবীর অর্থ আত্মসাৎ করার জন্য ষড়যন্ত্র করেছেন সাগ্নিক ও ঐন্দ্রিলা। দু'জনের বিরুদ্ধেই পল্লবীকে খুনের লিখিত অভিযোগ দায়ের করেছেন।