scorecardresearch
 
 

Film Wrap: 'চিট করেছে নুসরত', প্রয়াত বুদ্ধদেব দাশগুপ্ত

হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? লকডাউন পরবর্তী সময়ে কীভাবে সামলে উঠছে সমস্ত ফিল্ম ইন্ডাস্ট্রিগুলি? তারকারা কে কী করছেন রাজনীতির ময়দানে পা রেখে। সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

বিনোদনের সব খবর বিনোদনের সব খবর
হাইলাইটস
  • হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে?
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

'নুসরত আমায় চিট করেছে,' বিস্ফোরক নিখিল জৈন
বৃহস্পতিবার ২৪ ঘণ্টার ব্যবধানে একটি বিবৃতি জারি দিলেন নিখিল। বিবৃতিতে নিখিল জানিয়েছেন, বার বার বলা সত্ত্বেও বিয়ের রেডিস্ট্রেশন করাতে রাজি হননি নুসরত। একই সঙ্গে তাঁর ব্যবহারও যে দিন দিন পাল্টে গিয়েছিল সেটাও বিবৃতিতে উল্লেখ করেন নিখিল। বিবৃতিতে নিখিল আরও জানান, নুসরত তাঁকে চিট করেছেন।


ফের শোকের ছায়া শিল্পীমহলে! প্রয়াত চলচ্চিত্র পরিচালক বুদ্ধদেব দাশগুপ্ত
প্রয়াত পরিচালক বুদ্ধদেব দাশগুপ্ত (Buddhadeb Dasgupta)। বৃহস্পতিার ভোর ৬ টা নাগাদ দক্ষিণ কলকাতায় নিজের বাসভবনে শেষ নিঃশ্বাস ত্য়াগ করেন তিনি।


বিশিষ্ট পরিচালক বুদ্ধদেব দাশগুপ্তর প্রয়াণে শোকপ্রকাশ মমতার
পরিচালক-কবি বুদ্ধদেব দাশগুপ্তর (Buddhadeb Dasgupta) প্রয়াণে শোকের ছায়া নেমে এসেছে বাংলার চলচ্চিত্র ও সংস্কৃতি জগতে। শোকপ্রকাশ করেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও (Mamata Banerjee)।


Nusrat Jahan: 'অবৈধ বিয়ে' নিয়ে সোশালে প্রবল ট্রোলড নুসরত
অন্তত নেটনাগরিকদের চোখে নুসরত জাহান (Nusrat Jahan) এবং নিখিল জৈন (Nikhil Jain) বিবাহিত ছিলেন। তারপর অভিনেতা যশ দাশগুপ্ত-র (Yash Dasgupta) সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক এবং অন্তঃসত্ত্বা (Nusrat Jahan Pregnant)। এ সব নিয়ে সোশাল মিডিয়ায় বিশ্রী ট্রোলিং শুরু হয়েছে। নেট নাগরিকদের বক্তব্য, তথাকথিত বিয়ের পর ঘটা করে হাজার হাজার ছবি আপলোড করে, সংসদে নিজেকে বিবাহিত ঘোষণা করার পর বিয়েকে অবৈধ বলছেন অভিনেত্রী!


গত ৬ মাস যশের সঙ্গে এক ফ্ল্যাটে নুসরত, ভোটেও কি প্রেমের প্রভাব?
অভিনেত্রী- সাংসদ নুসরত জাহানকে Nusrat Jahan) নিয়ে চর্চা যেন থামছেই না গত কয়েক মাস ধরে। সামাজিক, রাজনৈতিক তো বটেই, সেই সঙ্গে এই মুহূর্তে আলোচনার কেন্দ্রবিন্দু তাঁর ব্যক্তিগত জীবন।


শুধু গয়না পরে পর্ন তারকা মিয়া খলিফার ফটোশুট! দেখুন ছবি
প্রাক্তন পর্ন তারকা মিয়া খলিফার নিজস্ব ফ্যান ফলোইং রয়েছে সোশাল মিডিয়ায়। মাঝে মধ্যেই বোল্ড এবং গ্ল্যামারাস ফটোশুট উপহার দেন ফ্যানদের। শুধুমাত্র ক্রিস্টালের তৈরি খোলামেলা পোশাকে মিয়াকে দেখে ফ্যানদের মুখে স্তুতি শেষ হচ্ছে না। প্রশংসায় ভরাচ্ছেন মিয়াকে। এই ফটোশুটের একটি ভিডিও শেয়ার করেছেন মিয়া। শুধুমাত্র গয়না পরা এই ছবি এবং ভিডিও সোশাল মিডিয়ায় আগুনের মতো ছড়াচ্ছে।


"চালাক মানুষ সমস্যার সমাধান করেন...বুদ্ধিমানরা এড়িয়ে যান!" যশের মন্তব্যে জল্পনা বাড়ল আরও একধাপ
নিখিল - নুসরতের গল্পে আরও একজন চরিত্র খুব গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে, যা কারও অজানা না। এতদিন মুখে কুলুপ এঁটেছিলেন অভিনেতা যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। এবার শেষমেশ মুখ খুললেন তিনি।