scorecardresearch
 
 

Yash Dasgupta: "চালাক মানুষ সমস্যার সমাধান করেন...বুদ্ধিমানরা এড়িয়ে যান!" যশের মন্তব্যে জল্পনা বাড়ল আরও একধাপ

নিখিল - নুসরতের গল্পে আরও একজন চরিত্র খুব গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে, যা কারও অজানা না। এতদিন মুখে কুলুপ এঁটেছিলেন অভিনেতা যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। এবার শেষমেশ মুখ খুললেন তিনি। 

যশ দাশগুপ্ত (ছবি সৌজন্য: ফেসবুক) যশ দাশগুপ্ত (ছবি সৌজন্য: ফেসবুক)
হাইলাইটস
  • এবার শেষমেশ মুখ খুললেন যশ দাশগুপ্ত।
  • যশের করা মন্তব্যে বিতর্ক যেন আরও একধাপ বেড়েছে।
  • কোনদিকে ইঙ্গিত করছেন তিনি, প্রশ্ন নেটিজেনদেন।

বুধবার অভিনেত্রী- সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan), নিখিল জৈনকে (Nikhil Jain) নিয়ে তাঁর বিবৃতি দেওয়ার পর থেকে সারাদিন তোলপাড় টলিপাড়া থেকে নেটদুনিয়া। নিখিল - নুসরতের গল্পে আরও একজন চরিত্র খুব গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে, যা কারও অজানা না। এতদিন মুখে কুলুপ এঁটেছিলেন অভিনেতা যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। এবার শেষমেশ মুখ খুললেন তিনি। 

যশের করা মন্তব্যে বিতর্ক যেন আরও একধাপ বেড়েছে। কিন্তু কী বলেছেন তিনি? অভিনেতা বুধবার সন্ধ্যাবেলা নিজের সোশ্যাল পেজে নিজের একটি ছবি শেয়ার করে লিখেছেন, "চালাক মানুষ সমস্যার সমাধান করেন...বুদ্ধিমানরা এড়িয়ে যান!" এবার প্রশ্ন কাকে চালাক কিংবা কাকে বুদ্ধিমান বলে ইঙ্গিত করছেন তিনি? সমস্যাটি বা কী? শুধু তাই নয় যশের এই ছবিতে কমেন্ট করেছেন তাঁর সম্ভাব্য প্রেমিকা নুসরতও। গাছপালার ব্যাকগ্রাউন্ডে এই ছবিতে নায়িকা লিখেছেন "তোমার গাছগুলি দেখতে খুব ভাল লাগছে...।" 

Yash Dasgupta

আরও পড়ুন: সংসদের সাইটে নুসরত বিবাহিত, কোর্টে অবিবাহিত প্রমাণ করতে হবে,' মত আইনজীবীদের 

ছবিতে করা নুসরতের মন্তব্যটি খুব সাধারণ হলেও বিশেষত্ব এটাই যে, একে অপরের ছবিতে কমেন্ট করা এড়িয়েই যেতেন তাঁরা। তবে বিগত কয়েকদিন ধরে নিজেরা একসঙ্গে অনেকটাই প্রকাশ্যে আসছেন 'যশরত'। দেখে যেন মনে হচ্ছে সেটি কিছুটা প্ল্যান মাফিক। এর আগেও দুজনেই একই সঙ্গে একই খাবার, জার্নি বা অন্য কিছুর ছবি ইন্সটা স্টোরিতে শেয়ার করা, একই পার্টিতে দুজনের সময় কাটানো প্রকাশ্যে আসা লেগেই ছিল বিগত কয়েকদিন ধরে। তাহলে কি এভাবেই নিজেদের সম্পর্ক প্রকাশ্যে আসতে চাইছেন নায়িকা?

আরও পড়ুন: শুধু নিখিল, যশ নয়! আগেও সম্পর্ক নিয়ে শিরোনামে এসেছেন নুসরত জাহান 

এদিকে শুধু নুসরত নয়, ছবিতে যশের অন্যান্য প্রেমীরাও ভালোবাসায় ভরিয়েছেন। তার মধ্যে নজর কাড়ছে একজনের কমেন্ট। নুসরতের ঠিক পরেই কমেন্ট করেছেন কনটেন্ট ক্রিয়েটার ও যশপ্রেমী স্যান্ডি সাহা (Sandy Saha)। তাঁর যশের প্রতি ভালোবাসা কারও অজানা না। স্যান্ডি মজা করে এখানে লিখেছেন, "আমার মনে হচ্ছে আমি প্রেগন্যান্ট!" ফেসবুকে একই ছবিতে তিনি লিখেছেন, "যশ আমার মনে হয় আমি বাচ্চার গর্ভবতী।" যেটি উদ্দেশ্য করে নেটিজেনরা কমেন্টে ভরিয়েছেন যশের।

আরও পড়ুন: Mom-To- Be সাংসদ-অভিনেত্রী নুসরত? "কিন্তু বাচ্চার বাবা কে"? প্রশ্ন সোশ্যালে 

প্রসঙ্গত, যশরতের সম্পর্কের আলোচনা শুরু হয়েছে গত ডিসেম্বর মাস থেকে। বিভিন্ন সময়ে প্রকাশ্যে এসেছে তাঁদের বিভিন্ন ছবি। সেই সঙ্গে টলিপাড়ার গুঞ্জন অনুযায়ী গর্ভবতী নুসরত। নিখিল জানান যে তাঁরা গত ছয় মাস একসঙ্গে ছিলেন না। ফলস্বরূপ শোনা যাচ্ছে খুব শীঘ্রই যশ ও নুসরতের জীবনে আসতে চলেছে নতুন অতিথি।  

আরও পড়ুন: 'কাঙ্খিত পুরুষ কল্পনায় থাকে বাস্তবে নয়' নুসরতকে বললেন তসলিমা 

তবে যশের মন্তব্যের সঠিক উদ্দেশ্য খুঁজছেন নেটাগরিকরা। তাঁদের অনেকেই মনে করছেন যশের করা মন্তব্য অনুযায়ী, নিখিল- নুসরত চালাক হলে নিজেদের মধ্যে সমস্ত সমস্যা মিটিয়ে নেওয়ার চেষ্টা করতেন। বুদ্ধিমান হলে সম্পূর্ণ বিষয়টা গোপন করতেন। কিন্তু তারকা দম্পতি বর্তমানে সামনে থেকে একে অপরকে কটাক্ষ করতে ব্যস্ত।