scorecardresearch
 

Film Wrap: ব্র্যান্ড ভ্যালুতে ধাক্কা কিং-খানের? ফের ন্যুড ছবিতে কাইলি

Entertainment News Today, 12th October 2021: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? করোনার দ্বিতীয় ঢেউয়ের পর কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Advertisement
বিনোদনের খবর বিনোদনের খবর
হাইলাইটস
  • হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে?
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

শাহরুখের বিজ্ঞাপন তুলে নিল BYJU'S, ব্র্যান্ড ভ্যালুতে ধাক্কা কিং-খানের?
ছেলে আরিয়ানের মাদক মামলায় গ্রেফতারের পার্শ্ব প্রতিক্রিয়াষ। প্রবল ট্রোলের মুখে শাহরুখের বিজ্ঞাপন তুলে নিল BYJU'S, ব্র্যান্ড ভ্যালুতে জোর ধাক্কা কিং-খানের। আরও একগুচ্ছ ব্র্যান্ড এনডোর্স করেন কিংখান। কি হবে সেগুলির?


কাইলি জেনারের Hot ছবি পোস্ট, ঝাঁপিয়ে পড়লেন নেটিজেনরা
হলিউডের আকর্ষণীয় ডিভা কাইলি জেনারের নতুন ন্যুড ছবি পোস্ট। আর তারপরই শুরু হয়েছে বিতর্ক। নেটিজেনরা তাঁর রুচি নিয়ে তুলোধোনা করেছেন। যদিও পুরুষদের মনে ঝড় তুলে দিয়েছে তাঁর এই সমস্ত ছবি।


টপলেস! নেই সামান্য সুতোও, বোল্ড এশার যৌন আবেদনে কাঁপছে নেটদুনিয়া
এশা তার সর্বশেষ ভ্যাকেশনের কিছু নতুন ছবি শেয়ার করেছেন। এই ছবিতে তাকে টপলেস দেখা যাচ্ছে। অভিনেত্রী উপরে কিছু পরেননি এবং শুধুমাত্র তাঁকে নীল রঙের জিন্সে দেখা যাচ্ছে।


আরিয়ানকে কেন জামিন? আদালতের কাছে আর্জিতে যা বলা হয়েছে
Shahrukh Khan: সেখানে সে নিজের বাবার নাম শাহরুখ খানের পরিচয় দেয়নি। তাঁর নাম না লিখে বলেছে সে একজন বলিউড তারকার ছেলে।


Durga Puja: চার শিল্পীর ঘরে ফেরার গান, সঙ্গীত পরিচালনায় রাতুল
সময় এখন অনেক পাল্টেছে। ব্যস্ততা বেড়েছে। কাজের চাপ। হাজার একটা ঝক্কি-ঝামেলা। তাই পুজো এলেও বহু বাঙালির আর আগের মত ঘরে ফেরা হয় না। উৎসবে গা ভাসাতে পারে না। সাত সমুদ্দুর তেরো নদীর পাড়ে বসেই একরাশ মন-কেমন নিয়ে পুজো কাটিয়ে দিতে হয়। তারওপর এখন আবার অতিমারির ছোবল।


Durga Puja: সেলেবদের দশভূজা মায়েদের গল্প বলতে 'এটা আমার মা'
এবারের পুজোয় নিজের মাকে নিয়ে কলম ধরেছেন বাংলার গুণী শিল্পীরা। এঁদের মধ্যে আছেন সাহিত্যিক শীর্ষেন্দু মুখোপাধ্যায়, অভিনেতা এবং পরিচালক পরমব্রত চট্টোপাধ্যায়, সোহিনী সরকার, সুদীপ্তা সরকার, রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়, কনিনীকা, তৃণা সাহা, কবি এবং গীতিকার শ্রীজাত, সঙ্গীত শিল্পী রূপঙ্কর।

Advertisement

 

Advertisement