scorecardresearch
 

Film Wrap: ফিরছে FRIENDS, বক্স অফিস সুলতান সলমন খান

হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? নয়া নিয়মে এবং কোভিডের দ্বিতীয় ঢেউয়ে কীভাবে সামলে উঠছে সমস্ত ফিল্ম ইন্ডাস্ট্রিগুলি? তারকারা কে কী করছেন নির্বাচন পরবর্তী সময়ে? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Advertisement
সলমন খান - ফ্রেন্ডস সলমন খান - ফ্রেন্ডস
হাইলাইটস
  • হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে?
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

ছয় বন্ধু ফের একবার এক স্ক্রিনে! ফিরছে FRIENDS, দেখুন টিজার
এখনও কেউ কেউ পুরনো এপিসোডগুলি দেখে ভাবেন, যদি এই কঠিন সময়েও এঁরা স্ক্রিনে ফিরে আসতেন! যাঁরা প্রার্থনা করেছেন, তাঁদের জন্য সুখবর। সম্প্রতি HBO Max ঘোষণা করেছে, দীর্ঘ ১৭ বছর পর রিইউনিয়ন হতে চলেছে ছয় বন্ধু রেচেল, ফিবি, জোয়ি, শ্যান্ডলার, মনিকা এবং রস-এর।


বক্স অফিসের সুলতান বলিউডের ভাইজান, ১০ ছবির রোজগারই বলে দিচ্ছে
গত ১১ বছর ধরে আরও একটি নিয়মেরও কোনও পরিবর্তন হয়নি। ঈদে মুক্তি পাওয়া সলমনের সব সিনেমা ১০০ কোটির ঘর অনায়াসে পার করে গিয়েছে। ২০১০ সাল থেকে এই রেকর্ড কায়েম রয়েছে ভাইজানের। কোনও কোনও ছবি ২০০-৩০০ কোটির ক্লাবেও পৌঁছে গিয়েছে। সলমনের এ রকম সিনেমার দিকে একবার নজর দেওয়া যাক।


Mrinal Sen: নিজস্ব ঘরানায় নাগরিক যন্ত্রণার কথা শুনিয়ে গিয়েছেন মৃণাল সেন
শহর কলকাতা সম্পর্কে এক অদ্ভূত বৈপরীত্যের কথা শুনিয়েছেন তাঁর কলকাতা ট্রিলজিতে। ‘ফিরে ফিরে যতবার কলকাতায় আসি, যতবার…মনে হয় কলকাতা বোধহয় একেবারে থেমে যাবে, আর চলবে না…তবু কলকাতা চলেই চলেছে। একেকটা বছরের ফারাক, আর দেখি কলকাতা আরও দুঃসহ, আরও যন্ত্রণাময়। মনে হয় নোংরা যেন আরও বীভৎস, দারিদ্র আরও বাড়ছে, হতাশা আরও মরিয়া।


"ধর্ম যার যার, কিন্তু উৎসব সবার!" ঈদের প্রেম থেকে ছোটবেলার স্মৃতিচারণে জয়া
আজতক বাংলার সঙ্গে এক্সক্লুসিভ সাক্ষাৎকারে ছোটবেলার ঈদের (Eid) স্মৃতিচারণ করলেন জাতীয় পুরস্কার জয়ী অভিনেত্রী জয়া আহসান (Jaya Ahsan)। উঠে এল প্রেম থেকে পরবর্তী কাজের কথা। এপার ও ওপার দুই বাংলার ছবিতেই নিজের অভিনয় দক্ষতার জন্যে, দর্শকের একেবারে মনের কাছের হয়ে উঠেছেন অভিনেত্রী।


নিক জোনাস নয়, প্রিয়াঙ্কার সঙ্গে এই অভিনেতার বিয়ে দিতে চেয়েছিল পরিবার
প্রিয়াঙ্কা চোপড়া। এই নামটির এখন কোনও আলাদা পরিচয়ের প্রয়োজন নেই। তিনি গ্লোবাল স্টার। বলিউডে দীর্ঘ দিন সাফল্যের সঙ্গে কাজ করার পর পাড়ি দিয়েছেন হলিউডে। গান-অভিনয়-ফ্যাশন সব মিলিয়ে তিনি সব সময় চর্চায় থাকেন। কেরিয়ারে তিনি শিখরে অবস্থান করছেন। বিয়ে করেছেন নিক জোনাসকে। দুজনেই মিডিয়ার হেডলাইনে থাকেন। সোশাল মিডিয়ায় দুজনেই ভীষণ অ্যাক্টিভ।

Advertisement


রেমডেসিভির জায়গায় রেমো ডি'সুজা-র নাম! Viral ভিডিয়ো
রেমডেসিভির (Remdesivir) সংক্রান্ত একটি ভিডিয়োতে হাসির রোল উঠেছে নেটপাড়ায়। ভিডিয়োর বিষয়বস্তু অত্যন্ত গুরুত্বপূর্ণ হলেও সেখানে রয়েছে এক মজা। যা দেখে নিজের মতামত জানালেন বলিউড পরিচালক তথা কোরিওগ্রাফার রেমো ডি'সুজা (Remo D’Souza)। 


বাংলাদেশের মিউজিক ভিডিয়োতে পরমব্রত - রাইমা জুটি!
টলিউড ইন্ডাস্ট্রিতে জনপ্রিয় জুটি পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chattopadhyay) ও রাইমা সেন (Raima Sen)। একাধিক ছবিতে তাঁরা একসঙ্গে অভিনয় করে দর্শকদের মন জয় করেছেন। এবার এপার থেকে ওপার বাংলাতেও একসঙ্গে জুটি বাঁধলেন তাঁরা। প্রকাশ্যে এল নতুন মিউজিক ভিডিয়ো।

 

Advertisement