scorecardresearch
 

Film Wrap: সুমনার অসুখ, মাধুরী খেলেন বকা!

হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? নয়া নিয়মে এবং কোভিডের দ্বিতীয় ঢেউয়ে কীভাবে সামলে উঠছে সমস্ত ফিল্ম ইন্ডাস্ট্রিগুলি? তারকারা কে কী করছেন নির্বাচন পরবর্তী সময়ে? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Advertisement
সুমনা - মাধুরী সুমনা - মাধুরী
হাইলাইটস
  • হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে?
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Sumona Chakravarty: লকডাউনে কর্মহীন, কঠিন অসুখে ভুগছেন সুমনা চক্রবর্তী
সোশাল মিডিয়ায় ১০ লক্ষ ফ্যান ফলোইং রয়েছে। বেশ কয়েকটি সিনেমা এবং দ্য কপিল শর্মা শো-তে অভিনয় করে জনপ্রিয় মুম্বইয়ের বাঙালি অভিনেত্রী সুমনা চক্রবর্তী। সোশাল মিডিয়ায় তেমন একটা অ্যাক্টিভ নন। তবে সম্প্রতি ব্যক্তিগত জীবন নিয়ে খোলামেলা পোস্ট করলেন তিনি।


Madhuri Dixit: যখন সরোজ খানের বকা খেয়েছিলেন মাধুরী!
ভারতী জিজ্ঞাসা করেন সরোজা খানের কাছে তিনিও বকা খেয়েছিলেন কিনা। উত্তরে মাধুরী বলেন, 'হ্যাঁ বহুবার বকা খেয়েছি। একবার তো একারণেও বকে দিয়েছিলেন যে ছবির পরিচালক আমায় বকা দিয়েছিলেন শুটিংয়ে। তার জন্য আমি কাঁদছিলাম। চোখে জল দেখে সরোজ জি আমায় ফের একবার বকা দেন। তিনি বলেছিলেন, কাঁদছ কেন? জীবনে কখনও কাঁদবে না।


EXCLUSIVE: 'দেরি হলেও স্বাগত', লকডাউন নিয়ে মত টলিপাড়ার
জরুরি পরিবেষা ছাড়া সব কিছুই আগামী ১৫ দিনের জন্য বন্ধ। বন্ধ থাকবে টলিপাড়ার শুটিংও। তবে এই লকডাউনকে স্বাগত জানিয়েছেন টলিপাড়ার পরিচিত মুখরা। সিনেমা সিরিয়ালে অত্যন্ত ব্যস্ত অভিনেতা অভিনেত্রী বিদীপ্তা চক্রবর্তী, সোহিনী সেনগুপ্ত, রাহুল বন্দ্যোপাধ্যায় এবং নীল ভট্টাচার্য এ বিষয়ে এক্সক্লুসিভ সাক্ষাৎকার দিলেন আজতক বাংলাকে।


PHOTOS: বিকিনি লুকে ইন্টারনেট জ্বালাচ্ছেন এই তন্বীরা
জনপ্রিয় টেলিভিশন রিয়েলিটি শো খতরো কে খিলাড়ি শো-এর শুটিং চলছে দক্ষিণ আফ্রিকার কেপ টাউনে। টিভির পরিচিত স্টার যেমন অভিনব শুক্লা, নিকি তাম্বোলি, বিশাল আদিত্য সিং, দিব্যাঙ্কা ত্রিপাঠী, সানা মকবুল, রাহুল বৈদ্য, অর্জুন বিজলানি-সহ অনেকেই দক্ষিণ আফ্রিকায় রয়েছেন।


নীলাঞ্জনের গালে চুমু! মনের মানুষকে নিয়ে সোহাগী পোস্ট ইমনের
সম্প্রতি কোভিড পরিস্থিতিতে সোশাল মিডিয়ায় বিভিন্ন করোনা আক্রান্তের সাহায্যে এগিয়ে এসেছেন ইমন। সাহায্যের জন্য নিরন্তন পোস্ট করছেন তিনি। এর মাঝে তিনি মনে প্রাণে আদ্যোপান্ত রোম্যান্টিক তা তাঁর বিভিন্ন পোস্ট বলে দেয়। এর আগেও স্বামী নিলাঞ্জন ঘোষের সঙ্গে বিভিন্ন প্রেমমাখা মুহূর্ত ফ্যানদের সঙ্গে ভাগ করে নিয়েছেন ইমন।

Advertisement


EXCLUSIVE: ভ্রমণ নিয়ে সিধুর নতুন গানে ট্যালেন্ট হান্ট
এই ঈদে প্রকাশ পেল সিধুর অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে। এই মিউজিক ভিডিও অ্যাডভেঞ্চারের দৃশ্যে ভরা। ভিডিও নির্দেশনায় সিধু এবং ধীমান চক্রবর্তী। গান নিয়ে আজতক বাংলাকে এক্সক্লুসিভ ইন্টারভিউ দিলেন সিধু।

 

Advertisement