scorecardresearch
 

Film Wrap: জন্মদিনে জটায়ু, ক্যাটরিনার বিয়ে নিয়ে ট্রোলড সলমান!

Entertainment News Today 2 December 2021: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? করোনার দ্বিতীয় ঢেউয়ের পর কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Advertisement
বিনোদনের খবর বিনোদনের খবর
হাইলাইটস
  • হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে?
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

মেলেনি যোগ্য সম্মান, বুকে চাপা হতাশা নিয়েই চলে গিয়েছিলেন 'জটায়ু'
ফেলুদার (Feluda) চরিত্রে অভিনয় করতে চান বেণু দা। সে কথাই বলতে গিয়েছিলেন সত্যজিৎ রায়কে। বেশ কিছু ক্ষণ সব্যসাচীর দিকে তাকিয়ে ছিলেন বিশ্ববরেণ্য চিত্র নির্মাতা। তার পর বলেন, 'সন্তোষ (Santosh Dutta) ছাড়া জটায়ু আর কেউ করতে পারবে না।' তার বছর দুয়েক আগেই পরলোকে চলে গিয়েছেন পর্দার জটায়ু। সংক্ষিপ্ত উত্তরেই স্পষ্ট সন্তোষ দত্ত কোন জাতের অভিনেতা ছিলেন এবং কেন সত্যজিৎ রায় আর ফেলুদা নিয়ে ছবি করার কথা ভাবেননি।


বিয়ে করছেন ভিকি-ক্যাটরিনা, ইন্টারনেটে ট্রোলড হচ্ছে সলমন খান
ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশলের বিয়ে এই মরশুমে বলিউডের অন্যতম প্রতীক্ষিত ইভেন্টে পরিণত হয়েছে। কিন্তু সলমন খানকে ট্রোলড হতে হচ্ছে। দেখুন কাণ্ড।


দাম্পত্যে ফাটল দেবলীনা- তথাগতর! নেপথ্যে তৃতীয় ব্যক্তি, এই অভিনেত্রী
Tathagata-Debleena: নুসরত-নিখিল, অনুপম- পিয়ার, সৌরভ -অনিন্দিতার বিচ্ছেদ এখনও চর্চিত টলিপাড়ার অন্দরে। বেশ কয়েকদিন ধরেই কানাঘুষো শোনা যাচ্ছিল, তথাগত -দেবলীনার সম্পর্কে তিক্ততার কথা। তবে বর্তমানে তাঁরা আলাদা থাকছেন বলেই খবর।


সাদা বিকিনিতে সমুদ্রে আগুন লাগাচ্ছেন Ileana D'Cruz, দেখুন ছবি
বলিউডের অন্যতম ফিট এবং গ্ল্যামারাস অভিনেত্রী ইলিয়ানা ডি' ক্রুজ প্রায়শই তার সিজলিং স্টাইলে ইন্টারনেটের তাপমাত্রা বাড়িয়ে দেন। এখন আবার ইলিয়ানার সুপার স্টানিং বিকিনি ছবি ভক্তদের মন জয় করছে। সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে অভিনেত্রীর বিকিনি ছবি। ছবিতে ইলিয়ানাকে সাদা বিকিনি পরে সমুদ্র সৈকতে এবং সমুদ্রের জলে তার জীবনের সুন্দর মুহূর্তগুলি উপভোগ করতে দেখা যাচ্ছে।


TRP: এবারও সেরা 'মিঠাই'! 'উমা'- 'অপু'দের টক্কর দিয়ে বাজিমাত করল 'খুকুমণি'
Bengali Serial BARC 47th Week TRP List: একে অপরকে জোরদার টক্কর দিচ্ছে মেগাগুলি। সমস্ত ধারাবাহিকগুলোই চেষ্টা করছে বিশেষ কিছু পর্বের মাধ্যমে দর্শকদের মনোরঞ্জন করার। রেটিং চার্টে ধারাবাহিকগুলির স্থান পরিবর্তন হয়েছে গত সপ্তাহের তুলোনায়। 

Advertisement


মির্জাপুর ২ খ্যাত এই অভিনেতার রহস্য মৃত্যু, ফ্ল্যাট থেকে উদ্ধার দেহ
ব্রহ্মা মিশ্র অনেক চলচ্চিত্র এবং সিরিয়ালে কাজ করেছিলেন, তবে তিনি মির্জাপুর ২-এর পার্শ্ব ভূমিকা থেকে স্বীকৃতি পেয়েছিলেন। সিরিজে তার চরিত্রটি দেখার পর, তাকে লক্ষ্য করেননি এমন কেউই কমই থাকবেন। শুধু তাই নয়, তিনি ললিত চরিত্রটিকে তার ক্যারিয়ারের সেরা এবং হিট চরিত্র হিসেবেও বর্ণনা করেছেন। এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন যে এটি তার জীবনের সেরা ভূমিকা।


Malaika Arora ছোট পোশাক পরলে সমস্যা হয়? এই জবাব দিলেন Arbaaz Khan
মালাইকা অরোরা এবং আরবাজ খান একসময় বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি ছিলেন। ইভেন্ট এবং জনসমক্ষে হাজির হওয়ার সময় সর্বত্র মালাইকা ও আরবাজের আলোচনা ছিল। ১৯ বছর একসঙ্গে থাকার পর ২০১৭ সালে দুজনের বিচ্ছেদ হয়। মালাইকা অরোরা বলিউডের অন্যতম গ্ল্যামারাস ডিভা। তিনি তার বোল্ড অ্যান্ড বিউটিফুল পোশাকে ভক্তদের চমকে দিতে, অবাক করতে এবং মুগ্ধ করতে কখনই পিছিয়ে নেই।

 

Advertisement