scorecardresearch
 

Film Wrap: শুভেন্দুর রাশিয়ায়ন প্রেমিকা! বিকিনিতে লাস্যময়ীরা

হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন রাজনীতির ময়দানে পা রেখে। কার্যত লকডাউনে কী করছে ফিল্ম ইন্ডাস্ট্রিগুলি? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Advertisement
বিনোদনের খবর বিনোদনের খবর
হাইলাইটস
  • হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে?
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

হ্যান্ডসাম শুভেন্দুর প্রেমে পড়েছিলেন রাশিয়ান নায়িকা!
ছবিতে এক সঙ্গে কাজ করার সুবাদে কেসেনিয়া এবং সিমি গারেওয়াল (Simi Garewal) পরস্পরের ভালো বন্ধু হয়ে গিয়েছিলেন। পরে এক দিন সিমির কাছে শুভেন্দুকে ভাল লাগার কথা জানিয়েছিলেন কেসেনিয়া। আর সেই কথা সিমি ‘অরণ্যের দিনরাত্রি’র শুটিং ফ্লোরে সকলের সামনে শুভেন্দুকে জানান। সে সময় ফ্লোরে উপস্থিত ছিলেন ছবির পরিচালক সত্যজিৎ রায়ও (Satyajit Ray)। সিমির কথা শুনে শুভেন্দু তো লজ্জায় লাল!


Bikini Day: টলি থেকে বলি যে লাস্যময়ীরা বিকিনিতে লাজবাব
প্রাচীন ভারতীয় সাহিত্য কাঁচুলি বা কঞ্চুলিকা হিসাবে এর উল্লেখ মেলে। খাজুরাহো থেকে অজন্তা-ইলোরা, কৈলাশ সব জায়গায় শিল্পীর কল্পনার এই কাঁচুলির পরিহিত সুন্দরীরা বিশেষ মর্যাদা পেয়েছে। আজ বিকিনি ডে-তে (Bikini Day) দেখে নিন কাঁচুলির পাশ্চাত্য সংস্করণে যে লাস্যময়ীরা বার বার নজর কেড়েছেন।


আমির ছাড়া এই সেলেবদেরও বিয়ে ভেঙেছিল ১০ বছর পর
সম্প্রতি আমির খান এবং কিরণ রাও যৌথ বিবৃতিতে জানিয়েছেন তাঁরা ১৫ বছরের বৈবাহিক সম্পর্ক শেষ করে পরিবারের মতো এক সঙ্গে থাকবেন। খবরে অনেকেই বেশ অবাক হয়েছেন। তবে এই প্রথম নয়, এর আগেও বহু বলি সেলেবদের বিয়ে এক দশকের বেশি সময় পর ভেঙে গিয়েছে।


ফের স্ক্রিনে ফিরবেন আইকনিক জুটি গোবিন্দা-রবিনা
রবিবার ইনস্টাগ্রামে গোবিন্দার সঙ্গে কিছু ছবি শেয়ার করেছেন রবিনা। অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, ‘দ্য গ্র্যান্ড রিইউনিয়ন! আবার একসঙ্গে স্ক্রিনে আসছি। কী, কোথায়, কখন… কামিং সুন…।’ তার পর হ্যাশট্যাগে যোগ করেন #kisidiscomeinjaayein. তার পর থেকেই বহু কমেন্ট এসেছে যেখানে প্রায় সকলেই জিজ্ঞাসা করেছেন প্রোজেক্টের বিষয়ে।


আজ 'ডান্সারদের মায়ের' জন্মদিন! ১৫ বছরে শুরু করেছিলেন কেরিয়ার
নতুন যে কোনও ডান্সার আসুক, তা রিয়েলিটি শো হোক বা তাঁর ব্যক্তিগত ক্লাস, সকলকে নিজের সন্তানের মতো আপন করে নেন গীতা মা। এই নামেই তিনি গোটা দেশে বিখ্যাত। টেলিভিশনে যে কজন হাতে গোনা সেলিব্রিটি জাজ রয়েছেন তাঁদের মধ্যে গীতা কাপুরের জনপ্রিয়তা তুঙ্গে।

Advertisement

 

Advertisement