scorecardresearch
 
 

Film Wrap: নুসরত- নিখিলের বিয়ে বৈধ? মালাইকার বিকিনি লুক!

হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? লকডাউন পরবর্তী সময়ে কীভাবে সামলে উঠছে সমস্ত ফিল্ম ইন্ডাস্ট্রিগুলি? তারকারা কে কী করছেন রাজনীতির ময়দানে পা রেখে। সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

নুসরত জাহান, নিখিল জৈন ও মালাইকা আরোরা (ছবি: ফেসবুক) নুসরত জাহান, নিখিল জৈন ও মালাইকা আরোরা (ছবি: ফেসবুক)
হাইলাইটস
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।
  • সারাদিনের বিনোদনের খুঁটিনাটি।
  • হলি, বলি কিংবা টলি! সমস্ত খবর এক ক্লিকেই।

  রাজকে 'বাবা' ডাকল ছোট্ট ইউভান! ছেলের দুষ্টুমির Video শেয়ার করলেন পরিচালক

কিছুদিন আগেই একা দাঁড়াতে শিখেছে আট মাসের ইউভান (Yuvaan)। বাবার কাঁধে চড়ে ছোট্ট ইউভান কী দুষ্টুমিই না করছে। আর তা শুনে রীতিমতো আবেগপ্রবণ বিধায়ক - পরিচালক  রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ।


শিল্পী ও কলাকুশলীদের জন্য বিনামূল্যে টিকাকরণের ব্যবস্থা অন্যান্য চ্যানেলের তরফেও! 

প্রথম সারির চ্যানেলগুলির মধ্যে একটি স্টার জলসা। এই চ্যানেলের একাধিক ধারাবাহিকের কলা কুশলীরাও আক্রান্ত হয়েছিলেন করোনা ভাইরাসে। তাই চ্যানেলের বিভিন্ন প্রোজেক্টে তাঁদের সঙ্গে যুক্ত সমস্ত শিল্পী, টেকনিশিয়ানদের টিকা দেওয়ার উদ্যোগ নিয়েছে তারা।


মালাইকার বিকিনি লুক উত্তাপ ছড়াচ্ছে নেটপাড়ায়! ইতিমধ্যে Viral Photo


মালাইকা আরোরা মানেই ফিটনেট ও স্টাইল ক্যুইন। সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় থাকেন তিনি। বিভিন্ন সময় নেটিজেনদের জন্য নিজের নানা মুহূর্ত শেয়ার করেন নায়িকা। সম্প্রতি তাঁর শেয়ার করা একটি ইন্সটা স্টোরির ছবি এই মুহূর্তে ভাইরাল। 


LOCK DOWN : মুখ থুবড়ে উত্তরের ফিল্ম টুরিজম, বিপুল ক্ষতি

''মেরে সপনো কি রানি কব আয়েগি তু'', "কিংবা কস্তো মজা হ্যায় রেলইমা'' এই দৃশ্য এখন উধাও উত্তরের পাহাড়ি পথের বাঁকে। গত এক বছরে লক ডাউন, করোনা পরিস্থিতিতে একের পর এক শুটিং বাতিল হয়ে গিয়েছে তরাই-ডুয়ার্স-পাহাড়ে। ইচ্ছে থাকলেও পরিস্থিতির চাপে উপায় নেই। তাই সব মিলিয়ে ক্ষতির মুখে কোটি টাকার ফিল্ম-টুরিজম।


Covid পরিস্থিতিতে যৌনকর্মীদের সাহায্যার্থে  হাত বাড়ালেন ঋতুপর্ণা- অভিরূপ

কলকাতার রেডলাইট অঞ্চলের মানুষদের পাশে এবার দাঁড়ালেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta) এবং নৃত্যশিল্পী অভিরূপ সেনগুপ্ত। দেশের বাইরে থেকেও নায়িকা বাড়িয়ে দিলেন তাঁর সাহায্যের হাত। 


নুসরত- নিখিলের বিয়ে বৈধ? দেখুন আইনী ব্যাখ্যা

অভিনেত্রী তথা টিএমসি নেতা নুসরত জাহান এবং ব্যবসায়ী নিখিল জৈনের সম্পর্ক ভালো জায়গায় নেই। নুসরত ও নিখিল একে অপরের থেকে দূরে থাকতে চান। তারা দু'জনেই ২০১৯ সালে তুরস্কে বিয়ে করেছিলেন। নুসরত বলেছেন যে তুর্কি বিবাহ বিধি অনুসারে তাঁরা বিয়ে করেছেন যেটা ভারতে বৈধ নয়। এই প্রসঙ্গে আইন এবং ধর্মগুরুরা ঠিক কী বলছেন, দেখুন ভিডিয়োতে।