scorecardresearch
 

Yuvaan: রাজকে 'বাবা' ডাকল ছোট্ট ইউভান! ছেলের দুষ্টুমির Video শেয়ার করলেন পরিচালক

কিছুদিন আগেই একা দাঁড়াতে শিখেছে আট মাসের ইউভান (Yuvaan)। বাবার কাঁধে চড়ে ছোট্ট ইউভান কী দুষ্টুমিই না করছে। আর তা শুনে রীতিমতো আবেগপ্রবণ বিধায়ক - পরিচালক  রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ।

Advertisement
ছেলে ইউভানের সঙ্গে রাজ চক্রবর্তীর বিশেষ মুহূর্ত (ছবি: ইন্সটাগ্রাম) ছেলে ইউভানের সঙ্গে রাজ চক্রবর্তীর বিশেষ মুহূর্ত (ছবি: ইন্সটাগ্রাম)
হাইলাইটস
  • কিছুদিন আগেই একা দাঁড়াতে শিখেছে নয় মাসের ইউভান।
  • শুক্রবার রাজ তাঁর ইন্সটা প্রোফাইলে পোস্ট করেছে আরও একটি মিষ্টি মুহূর্তের ভিডিয়ো।
  • রাজকে 'বাবা' বলে ডাকছে সে।

 গত ১২ সেপ্টেম্বর জন্ম হওয়ার পর থেকেই টলিপাড়ার স্টার কিডদের মধ্যে এই মুহূর্তে সবচেয়ে জনপ্রিয় রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ও শুভশ্রী গাঙ্গুলীর (Subhashree Ganguly) ছেলে ইউভান চক্রবর্তী (Yuvaan Chakraborty)। জন্মের কিছুক্ষণের মধ্যেই, মা শুভশ্রী সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন একরত্তির ছবি। আর তারপর থেকেই নেটিজেনরা মুখিয়ে থাকেন ইউভানের নতুন ছবির দিকে। 

কিছুদিন আগেই একা দাঁড়াতে শিখেছে নয় মাসের ইউভান। কথাও বলতে চেষ্টা করছে একরত্তি। মা কোভিডে আক্রান্ত হওয়ায় ও বাবা নির্বাচনী কাজে ব্যস্ত থাকায় বেশ কিছুদিন বাবা-মাকে ছাড়াই পরিবারের বাকিদের সঙ্গে ছিল সে। আর বাবা- মা যে কতটা মিস করেছে সেই সময় তাঁকে, তা তাঁদের প্রতিটা পোস্ট জানান দেয়। শুক্রবার রাজ তাঁর ইন্সটা প্রোফাইলে পোস্ট করেছে আরও একটি মিষ্টি মুহূর্তের ভিডিয়ো।

বাবার কাঁধে চড়ে ছোট্ট ইউভান কী দুষ্টুমিই না করছে। সেই সঙ্গে রাজকে 'বাবা' বলে ডাকছে সে। আর তা শুনে রীতিমতো আবেগপ্রবণ বিধায়ক - পরিচালক। তিনি লিখেছেন, "আমার ছেলে আমায় 'বাবা' ডাকতে শিখেছে এবং যখনই আমি এটা শুনি অভিভূত হয়ে যাই। এটা পৃথিবীর সেরা অনুভূতি।"

 

আরও পড়ুন: আম খেয়ে সারা গায়ে মাখামাখি! Viral 'ম্যাঙ্গো বয়' ইউভানের আদুরে ছবি

কিছুদিন আগেই ইউভানের আরও একটি ছবি পোস্ট করেছিলেন রাজ চক্রবর্তী। যেখানে তাঁর জীবনের প্রথম মোটরবাইকে বসেছে জুনিয়র চক্রবর্তী। এই বাইকটি ২০০৩ সালে নিজের প্রথম আয় দিয়ে কিনেছিলেন রাজ। আর একরত্তি ছেলেও বেশ মজায় তার ওপর বসে পোজ দিচ্ছেন দিব্যি।

Advertisement

 

আরও পড়ুন: গত ৬ মাস যশের সঙ্গে এক ফ্ল্যাটে নুসরত, ভোটেও কি প্রেমের প্রভাব? 

বিধানসভা নির্বাচনে (West Bengal Election) ব্যারাকপুর (Barrackpore) কেন্দ্রের তৃণমূল- কংগ্রেসের (TMC) বিধায়ক রাজ চক্রবর্তী। নব নির্বাচিত বিধায়ক রীতিমতো মাঠে নেমেই কাজ করছেন। আর তা নিয়ে এই মুহূর্তে খুবই ব্যস্ত সে। বাড়িতে বিশেষ সময় দিতে পারছেন না। তারই মাঝে কিছুটা সময় বের করে পরিবারের সঙ্গে কাটাচ্ছেন তিনি।
 

Advertisement