scorecardresearch
 

Film Wrap: গ্রেপ্তার করণ মেহরা, রাহুল-প্রিয়াঙ্কার 'রিইউনিয়ন'?

হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? লকডাউন পরবর্তী সময়ে কীভাবে সামলে উঠছে সমস্ত ফিল্ম ইন্ডাস্ট্রিগুলি? তারকারা কে কী করছেন তারকারা কে কী করছেন রাজনীতির ময়দানে পা রেখে। সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

করণ মেহরা, রাহুল বন্দোপাধ্যায় ও প্রিয়াঙ্কা সরকার (ছবি: ফেসবুক) করণ মেহরা, রাহুল বন্দোপাধ্যায় ও প্রিয়াঙ্কা সরকার (ছবি: ফেসবুক)
হাইলাইটস
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।
  • সারাদিনের বিনোদনের খুঁটিনাটি।
  • হলি, বলি কিংবা টলি! সমস্ত খবর এক ক্লিকেই।

এবার গানে গানেই তহবিল গড়ে দুর্গতদের পাশে বাংলার শিল্পী মহল

অশান্ত পরিস্থিতিতে সাধারণ মানুষের পাশে সক্রিয়ভাবে দাঁড়িয়েছেন এবং প্রতি নিয়ত সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন বহু টলিপাড়ার তারকারা। এবার বাংলার শিল্পীরা (Bengali Artists) গান শুনিয়ে তহবিল গড়ে ত্রাণ (Fund Raising Event) পৌঁছে দেবেন দুর্গতদের কাছে।


স্ত্রী নিশার ওপর অত্যাচারের অভিযোগে গ্রেপ্তার টেলিভিশন তারকা করণ মেহরা


গ্রেপ্তার হলেন জনপ্রিয় টেলিভিশন অভিনেতা করণ মেহরা (Karan Mehra)। সোমবার রাতে তাঁর স্ত্রী, অভিনেত্রী নিশা রাওয়াল Nisha Rawal) তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের করার পরে পুলিশ গ্রেপ্তার করে। 

Exclusive Video: নতুন করে সংসার বাঁধা থেকে সন্তান, অকপট অপু

বাংলাদেশি চলচ্চিত্র জগতের তারকাদের মধ্যে অন্যতম অবন্তি বিশ্বাস। যিনি অপু বিশ্বাস নামেই ফ্যানেদের কাছে পরিচিত। ২০০৪ সালে‘কাল সকালে’ ছবির মাধ্যমে রুপলি পর্দায় যাত্রা শুরু। তবে ২০০৬ সালে ‘কোটি টাকার কাবিন’ নায়িকা হিসেবে আত্মপ্রকাশ। ছবিটি বাণিজ্যিক ভাবে সফল হওয়ার পর অপুকে আর পেছন ফিরে তাকাতে হয়নি। প্রায় দেড় দশক শতাধিক সিনেমায় অভিনয় করা অপু আজ ঢালিউডের বিউটি কুইন হিসাবেই সবচেয়ে জনপ্রিয়। টলিউডেও অভিনয় করছেন তিনি। দুই বাংলায় অভিনেত্রী সম্প্রতি মুখোমুখি হন আজতক বাংলার। 

পুরনো বাদ্যযন্ত্রে বৃক্ষরোপণ! অভিনব 'গ্রিন তবলা'-র উদ্যোগ পন্ডিত প্রদ্যুৎ মুখোপাধ্যায়ের

বিশিষ্ট পারকাশনিস্ট (Percussionist ) পন্ডিত প্রদ্যুৎ মুখোপাধ্যায় (Pandit Pradyut Mukherjee) এক অভিনব চমক দিলেন সকলকে। তিনি নিয়ে এলেন তাঁর 'গ্রিন তবলা' (Green Tabla)।


"আমায় গায়ে থুতু ছিটিয়েছিল নিশা!"গ্রেপ্তারের পর ঘটনার সম্পূর্ণ বিবরণ দিয়ে বিস্ফোরক করণ


টেলিভিশন অভিনেতা করণ মেহরাকে (Karan Mehra) গত রাতে গ্রেপ্তার করা হয়েছে। তাঁর স্ত্রী- অভিনেত্রী নিশা রাওয়াল (Nisha Rawal) তাঁর বিরুদ্ধে অত্যাচারের অভিযোগ করেছেন। আজতক-র সঙ্গে একান্ত আলাপচারিতায় করণ শেয়ার করেছেন আসল ঘটনা। 


ফের 'জুটিতে' রাহুল-প্রিয়াঙ্কা! বরফ কী তাহলে গলছে?  

অভিনেতা রাহুল ব্যানার্জি ও তাঁর প্রাক্তন স্ত্রী- অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকারকে নেট দুনিয়ায় শুরু হয়েছে নয়া আলোচনা। কিন্তু হঠাৎ কী এমন হল যে তাঁরা ফের চর্চায়?


'Shoot From Home' হচ্ছে হোটেলে! টলিপাড়ার শ্যুটিং ঘিরে ফোরাম ও ফেডারেশনের কাজিয়া

টলিপাড়ায় শোনা যাচ্ছে নতুন শব্দবন্ধ 'শ্যুট ফ্রম হোম' (Shoot From Home)। আর এর জেরেই ফের ফেডারেশন (Federation) ও আর্টিস্ট ফোরামের (Artist Forum) কাজিয়া সামনে এল।