scorecardresearch
 

Film Wrap: 'মার্ডার' নিয়ে মল্লিকার স্বীকারোক্তি! 'রাধে' নিয়ে মানহানির মামলা ভাইজানের

হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? লকডাউন পরবর্তী সময়ে কীভাবে সামলে উঠছে সমস্ত ফিল্ম ইন্ডাস্ট্রিগুলি? তারকারা কে কী করছেন রাজনীতির ময়দানে পা রেখে। সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

মল্লিকা শেরাওয়াত ও সলমন খান (ছবি: ফেসবুক) মল্লিকা শেরাওয়াত ও সলমন খান (ছবি: ফেসবুক)
হাইলাইটস
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।
  • সারাদিনের বিনোদনের খুঁটিনাটি।
  • হলি, বলি কিংবা টলি! সমস্ত খবর এক ক্লিকেই।

'Radhe'-র নেগেটিভ রিভিউ করার জের! KRK-র বিরুদ্ধে মানহানির মামলা সলমনের 

সলমনের ছবি 'রাধে'-র নেতিবাচক রিভিউ দিয়েছেন অভিনেতা কমল আর খান। তাঁর বিরুদ্ধে মানহানির মামলা করলেন বলিউড অভিনেতা সলমন। মুম্বই আদালতে মামলাটি রুজু করা হয়।


Yaas- র দাপটের মাঝেই চণ্ডীপুরের ক্ষতিগ্রস্ত এলাকা ঘুরে দেখলেন সোহম


ঘূর্ণিঝড় ইয়াস (Yaas) ইতিমধ্যে তাণ্ডব চালিয়েছে ওড়িশা, দিঘা সহ দক্ষিণবঙ্গের জেলায়। প্লাবিত হয়েছে একাধিক গ্রাম। চণ্ডীপুরেও প্লাবিত অঞ্চলগুলি পরিদর্শন করলেন নব নির্বাচিত তৃণমূল কংগ্রেস বিধায়ক তথা অভিনেতা সোহম চক্রবর্তী (Soham Chakraborty)। 


'মার্ডার'-র বোল্ড দৃশ্যের জন্য অনুতপ্ত মল্লিকা? মুখ খুললেন নায়িকা


বলিউড অভিনেত্রী মল্লিকা শেরাওয়াতকে (Mallika Sherawat) অনেক দিন পর্দার সামনে দেখায় যায় না। ২০১৯ সালে চর্চিত রিয়্যালিটি শো 'বিগ বস ১৩'-তে তাঁকে দেখা গিয়েছিল শেষ বার। তিনি শোয়ের প্রতিযোগীদের সঙ্গে কথোপকথন করছিলেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে বক্স অফিস হিট করা ছবি 'মার্ডার' (Murder)-র আলোচিত দৃশ্য নিয়ে মুখ খুলেছেন অভিনেত্রী।


হাসি মুখেই ক্যানসারের বিরুদ্ধে লড়ছেন ঐন্দ্রিলা! পাশে 'সাপোর্ট সিস্টেম' সব্যসাচী 


শরীরে থাবা বসিয়েছে মারণ ক্যান্সার (Cancer)। তাও তিনি লড়ে যাচ্ছেন। কথা হচ্ছে জনপ্রিয় ধারাবাহিক 'জিয়ন কাঠি' (Jiyon Kathi)-র জাহ্নবী চ্যাটার্জী ওরফে ঐন্দ্রিলা শর্মাকে (Aindrila Sharma) নিয়ে। তবে এটা কোনও রিল লাইফের গল্প না।  একেবারে রিয়েল লাইফের কঠিন বাস্তবের এক গল্প। তিনবার কেমো থেরাপির পরে, চলতি সপ্তাহে হবে ঝুঁকিপূর্ণ সার্জারি। তবুও কখনও অবসাদে ভোগেননি তিনি। মুখের হাসিও কখনও অমিল হতে দেখেননি কাছের মানুষেরা। উল্টে দাঁতে দাঁত চেপে আরও কঠিন লড়াই করে যাচ্ছেন ঐন্দ্রিলা।