scorecardresearch
 

Mithai: ক্ষত নিয়েই শ্যুটিং চালিয়ে গিয়েছিলেন 'মিঠাই'! আবেগপ্রবণ পোস্ট সৌমিতৃষার

Mithai: দর্শকদের মনের একেবারে কাছে পৌঁছেছে 'মিঠাই' ওরফে সৌমিতৃষা কুন্ডু। শনিবার ধারাবাহিক নিয়ে আবেগঘন পোস্ট অভিনেত্রীর। এই পোস্ট করা মাত্রই ফ্যানপেজ থেকে শুরু করে মিঠাইপ্রেমীরা, সকলে ভালোবাসা ও শুভেচ্ছা বার্তায় ভরিয়েছেন সৌমিতৃষার কমেন্ট বক্স।

মিঠাই' - অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু মিঠাই' - অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু
হাইলাইটস
  • গত আটত্রিশ সপ্তাহ ধরে রেটিং চার্ট শীর্ষে 'মিঠাই'।
  • চলতি বছরের জানুয়ারিতে শুরু হয়েছিল এই মেগা।
  • শনিবার আবেগঘন পোস্ট করলেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু।

Mithai: বাংলা ছোটপর্দার দর্শকদের কাছে সবচেয়ে প্রিয় 'মিঠাই'। অন্তত সেটাই বলছে গত আটত্রিশ সপ্তাহের রেটিং চার্ট (Rating Chart)। শীর্ষে এই মেগার স্থান অপরিবর্তিত। রেটিং চার্টে শীর্ষ স্থানে রয়েছে জি বাংলার 'মিঠাই' (Mithai)। শেষ প্রকাশিত টিআরপি লিস্টে (TRP List) এই মেগার প্রাপ্তি ১১.৫ রেটিং পয়েন্ট

ছোট পর্দার ধারাবাহিকগুলি (Bengali Television) অনেক ক্ষেত্রেই দর্শকদের রোজনামচার সঙ্গে জড়িয়ে যায়। টেলিভিশনের চরিত্রগুলি হয়ে ওঠেন তাঁদের বাড়ি কিংবা একেবারে পাশের বাড়ির সদস্য। দর্শকদের মনের একেবারে কাছে পৌঁছেছে 'মিঠাই' ওরফে সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundoo)। শনিবার ধারাবাহিক নিয়ে আবেগঘন পোস্ট অভিনেত্রীর। 

 

Mithai aka Soumitrisha Kundoo- মিঠাই

চলতি বছরের শুরুতেই জি বাংলায় শুরু হয়েছিল নতুন মেগা সিরিয়াল 'মিঠাই'। বাংলার হারিয়ে যাওয়া মিষ্টি মনোহরাকে কেন্দ্র করে এগোচ্ছে ধারাবাহিকের কাহিনি। বাঙালির সুখে, দুঃখে, মিষ্টি মুখে সত্যিই এখন রয়েছে এই ধারাবাহিক, যা বাংলা টেলিভিশনের জগতে এক নতুন মাইলফলক ছুঁয়েছে। সম্প্রচার জানুয়ারি থেকে হলেও, শ্যুটিং শুরু হয়েছিল তার আগেই। নতুন যাত্রা শুরুর এক বছর হল। সেই উপলক্ষে বিশেষ পোস্ট করলেন সৌমিতৃষা।

 

Mithai aka Soumitrisha Kundoo- মিঠাই

 

আরও পড়ুন:  টোপর পরে বরের সাজে মীর! এই মরসুমেই আবার বিয়ে করছেন?

সোশ্যাল পেজে প্রথম দৃশ্যের একটি ছবি এবং কেটে যাওয়া ও আঘাত লাগার কিছু ছবি শেয়ার করেছেন উচ্ছেবাবুর 'তুফানমেইল'। তিনি লিখেছেন, "শ্যুটিং শুরু হওয়ার পর থেকে এটি একটি দারুণ বছর ছিল! আমার মনে আছে শ্যুটিংয়ের প্রথম দিন...মিঠাইয়ের স্বপ্নের সিকোয়েন্স.....আমার ক্ষতের কিছু স্মৃতি এবং গ্যালারি থেকে প্রথম দিনের ছবি পেলাম.. আমি আপনাদের সকলের সঙ্গে শেয়ার করতে চাই..সেখানে ক্ষত ও ব্যথা ছিল ...কিন্তু তারপরই  আমার মুখে হাসি ফোটে যখন পরিচালক ও চিত্রগ্রাহক বললেন 'খুব ভাল হয়ছে শর্ট টা'। আমরা সফলভাবে এক বছর পূর্ণ করেছি! সময় খুব দ্রুত বয়ে যায়। এভাবেই আপনাদের ভালোবাসা পেতে চাই..." 

 

 

আরও পড়ুন:  ভিকির গালে হলুদ মাখিয়ে দিচ্ছেন ক্যাটরিনা! 'ViKat'-র প্রেমমাখা মুহূর্তের PHOTOS

এই পোস্ট করা মাত্রই ফ্যানপেজ থেকে শুরু করে মিঠাইপ্রেমীরা, সকলে ভালোবাসা ও শুভেচ্ছা বার্তায় ভরিয়েছেন সৌমিতৃষার কমেন্ট বক্স। আর তাঁর অনুরাগী সংখ্যা যে প্রায় রোজই বেড়ে চলেছে, তা আর বলতে বাকি রাখে না। 

আরও পড়ুন:  মা হতে চলেছেন ভারতী! ভাঙড়া করে নিজেই সুখবর দিলেন কমেডি ক্যুইন

এত সপ্তাহ ধরে সেরার সেরা ধারাবাহিক হওয়ায় দায়িত্বটা কি একটু বেড়ে গেছে? এই প্রশ্নের উত্তরে সৌমিতৃষা কিছুদিন আগে আজতক বাংলাকে বলেন, "যত ভালবাসা মানুষ পায়, তত ভালবাসা চায়। সত্যি কথা বলতে খুব ভাল লাগছে। এটাই চাই, দর্শকেরা যেন আরও...আরও... ভালোবাসেন আমায়। আর যারা এতদিন ভালবাসেননি, এবার তাঁরাও ভালোবাসুক, সবার মন যাতে জয় করতে পারি এটাই চাই।"