scorecardresearch
 

স্বাস্থ্য পরীক্ষার জন্য আমেরিকা পাড়ি দিলেন রজনীকান্ত! Viral বিমানবন্দরের ছবি

স্বাস্থ্য পরীক্ষা করার জন্য আমেরিকা গেলেন সুপারস্টার রজনীকান্ত (Rajinikanth)। শুক্রবার চেন্নাই বিমানবন্দরে তাঁর ছবি ও ভিডিয়ো ভাইরাল হয়েছে। শোনা যাচ্ছে, বেশ কয়েকদিন বিদেশেই থাকবেন তিনি।

Advertisement
দক্ষিণীে সুপারস্টার রজনীকান্ত দক্ষিণীে সুপারস্টার রজনীকান্ত
হাইলাইটস
  • স্বাস্থ্য পরীক্ষা করার জন্য আমেরিকা গেলেন সুপারস্টার রজনীকান্ত।
  • গত ডিসেম্বর সকালে গুরুতর অসুস্থ হয়ে হায়দরাবাদের হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি।
  • ২০১৬ সালে তাঁর কিডনি প্রতিস্থাপন হয়।  

চিকিৎসার জন্য আমেরিকা গেলেন সুপারস্টার রজনীকান্ত (Rajinikanth)। শোনা যাচ্ছে, স্বাস্থ্য পরীক্ষা করার জন্য বেশ কয়েকদিন বিদেশেই থাকবেন তিনি। শুক্রবার চেন্নাই বিমানবন্দরে তাঁর ছবি ও ভিডিয়ো ভাইরাল হয়েছে। 

পরবর্তী ছবি 'আন্নাথ্থে'-র শ্যুটিং ইতিমধ্যে রজনীকান্ত শেষ করেছেন হায়দ্রাবাদে। এবার তিনি তাঁর স্ত্রী লতার সঙ্গে আমেরিকাতে গিয়েছেন। সেখানে সাধারণ স্বাস্থ্য পরীক্ষাই করবেন থালাইভা, এমনটাই খবর। তাঁর এবারের বিদেশ যাত্রায় বেশ অনেকগুলি পরীক্ষা করা হবে শারীরিক। 

চার্টার্ড বিমানে করে প্রথমে কাটারের দোহাতে গিয়েছেন রজনীকান্ত। সেখান থেকেই আমেরিকাতে রওনা দেন তিনি। শোনা যাচ্ছে আগামী ৮ জুলাই দেশে ফিরবেন তিনি। 

 

আরও পড়ুন: "আপনি চিরজীবী থাকবেন!" মিলখা সিংয়ের প্রয়াণে আবেগঘন পোস্ট ফারহানের 

 

আরও পড়ুন: ঐশ্বর্য, সলমন, অজয়ের 'হাম দিল দে চুকে সনম'-র ২২ বছর পার! 

 

গত ২৫ ডিসেম্বর সকালে গুরুতর অসুস্থ হয়ে হায়দরাবাদের অ্যাপোলো হাসপাতালে ভর্তি হয়েছিলেন এই দক্ষিণী সুপারস্টার। রক্তচাপ ওঠা নামা করার কারণেই তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। এরপর হাসপাতাল থেকে ছাড়া পান তিনি। তবে চিকিৎসকের পরামর্শে রয়েছেন বিশ্রামে ও কড়া ডায়েটে। সেই সঙ্গে চিকিৎসকেরা পরামর্শ দিয়েছেন যাতে এই মুহূর্তে শারীরিক ও মানসিক কোনও চাপ না নেন রজনীকান্ত। আর সেই জন্যেই বিধানসভা নির্বাচনের কর্মসূচী বাতিল করেন তিনি। 

Advertisement

আরও পড়ুন: শুভশ্রীর দিদি দেবশ্রীর ওপর অত্যাচারের অভিযোগ!

প্রসঙ্গত, কয়েক বছর আগে রজনীকান্ত একটি রাজনৈতিক দল গঠনের কথা ঘোষণা করেছিলেন। কিন্তু পরে শারীরিক অসুস্থতার জন্যে এই নিয়ে কোনও কিছু সেভাবে এগোয়নি। ২০১৬ সালে তাঁর কিডনি প্রতিস্থাপন হয়।  

 

Advertisement