scorecardresearch
 

Ranu Mondal Sings Manike Mage Hithe: এবার রানু মণ্ডলের গলায় 'মানিকে মাগে হিতে'! ফের Super Viral ভিডিয়ো

Ranu Mondal sings Manike Mage Hithe: 'মানিকে মাগে হিতে' (Manike Mage Hithe) জ্বরে কাবু নেটপাড়া। সিংহলি ভাষায় শ্রীলঙ্কার এই গানে বুঁদ তারকা থেকে সাধারণ মানুষ। নয়া ট্রেন্ড থেকে বাদ যাননি ইন্টারনেট সেনসেশন রানু মন্ডল (Ranu Mondal)। 'মানিকে মাগে হিতে' গেয়ে ফের ভাইরাল (Viral) তিনি। 

Advertisement
'মানিকে মাগে হিতে' গেয়ে ফের ভাইরাল রানু মণ্ডল 'মানিকে মাগে হিতে' গেয়ে ফের ভাইরাল রানু মণ্ডল
হাইলাইটস
  • 'মানিকে মাগে হিতে' জ্বরে কাবু নেটপাড়া।
  • সিংহলি ভাষায় শ্রীলঙ্কার এই গানে বুঁদ তারকা থেকে সাধারণ মানুষ।
  • ট্রেন্ডিং এই গানে গা ভাসালেন ইন্টারনেট সেনসেশন রানু মন্ডল।

Ranu Mondal sings Manike Mage Hithe: ইওহানি দি সিলভার (Yohani Diloka De Silva) গাওয়া গান 'মানিকে মাগে হিতে' (Manike Mage Hithe) জ্বরে কাবু নেটপাড়া। সিংহলি ভাষায় শ্রীলঙ্কার এই গানে বুঁদ তারকা থেকে সাধারণ মানুষ। এদিকে লতা মঙ্গেশকরের গান গেয়ে সোশ্যাল মিডিয়াতে ঝড় তোলা রানাঘাট বেগপাড়ার বাসিন্দা রানু মন্ডল (Ranu Mondal), তাঁর গানের জাদুতে সারা ভারতবর্ষের মন জয় করেছিলেন বছর দুয়েক আগে। নয়া ট্রেন্ড (Trend) থেকে বাদ যাননি ইন্টারনেট সেনসেশন রানু। 'মানিকে মাগে হিতে' গেয়ে ফের ভাইরাল (Viral) তিনি। 

সোশ্যাল মিডিয়া থেকে কলার টিউন, এমনকী সবার মুখে মুখে এখন 'মানিকে মাগে হিতে'। বাদ যায়নি দুর্গা পুজোর থিম কিংবা রাজনৈতিক প্রচার। ভোজপুরী থেকে বাংলা, একাধিক ভাষায় তৈরি হয়েছে ট্রেন্ডিং এই গানের বিভিন্ন ভার্সন, ফিউশন। আর সেই গান গাইলেন রানু মণ্ডল। ইউটিউবার রন্ধন পরিচয়, সেই গানের একটি ভিডিয়ো শেয়ার করেছেন। যেখানে দেখা যাচ্ছে লাল রঙা টি শার্টের সঙ্গে ট্রাওজার পরেছেন রানু। গানটি মুহূর্তে ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়। শুধু তাই না, ভিডিয়োর কমেন্ট বক্স ভরেছে ভালোবাসায়।  

 

আরও পড়ুন: পুরোনো ছন্দে টলিপাড়া! পুজোয় মুক্তি পাচ্ছে একগুচ্ছ বাংলা ছবি, দেখুন তালিকা...

রানু মণ্ডল নিজের এলাকার স্ট্রেশন চত্বরে ভিক্ষা থেকে সোজা পৌঁছেছিলেন মায়ানগীর লাইমলাইটে। সম্পূর্ণ পাল্টে গিয়েছিল তাঁর জীবন হঠাৎ প্রচারের আলোয় এসে। বিশেষ করে সঙ্গীত পরিচালক তথা গায়ক হিমেশ রেশামিয়ার সান্নিধ্যে এসে তাঁর গান বিভিন্ন জায়গায় ছড়িয়ে পড়ে। এমনকি বিদেশে গিয়েও তিনি গান পরিবেশন করেছিলেন বলে খবর। কিন্তু তারপরই রানাঘাটে ফিরে আবার একই রকম জীবন কাটছিল। খুব শীঘ্রই ঋষিকেশ মণ্ডলের পরিচালনায় আসছে তাঁর বায়োপিক 'মিস রানু মারিয়া' (Miss Ranu Mariya)। ছবিতে রানুর চরিত্রে অভিনয় করবেন ঈশিকা দে। 

Advertisement

আরও পড়ুন: মিঠাইকে বিয়ের প্রস্তাব দিলেন সিদ্ধার্থ! ফের সানাই বাজবে?

প্রসঙ্গত, 'মানিকে মাগে হিতে'-র মূল গানটি ২০২০ সালে তৈরি করেছিলেন সথিশান রথনায়াক (Satheeshan Rathnayaka)। সেই সময়ও জনপ্রিয়তা পেয়েছিল গানটি। তবে তখন তা ছড়িতে পড়েনি গোটা বিশ্বে। চলতি বছরের মে মাসে নতুন এই ভার্সনটি ঝড়ের গতিতে ভাইরাল হয়। এই গানটি গেয়েছেন শ্রীলঙ্কায় র্যাপ কুইন (Srilankan Rap Queen) বলে পরিচিত শিল্পী, ইওহানি ইওহানি দি সিলভা। 

 

Advertisement