scorecardresearch
 

Ranu Mondal Biopic: ইন্টারনেট সেনসেশন রানু মণ্ডলের বায়োপিক! নাম ভূমিকায় 'সেক্রেড গেমস'-র ঈশিকা

Ranu Mondal Biopic: রানাঘাটের স্ট্রেশন চত্বর থেকে সোজা মায়ানগীর লাইমলাইটে পৌঁছেছিলেন রানু মণ্ডল (Ranu Mondal)। এবার তাঁর জীবনের জার্নি ফুটে উঠবে বড় পর্দায়। ঋষিকেশ মণ্ডলের পরিচালনায় আসছে বলিউড ছবি 'মিস রানু মারিয়া' (Miss Ranu Mariya)।

Advertisement
রানু মণ্ডলের চরিত্রে অভিনয় করবেন ঈশিকা দে  রানু মণ্ডলের চরিত্রে অভিনয় করবেন ঈশিকা দে
হাইলাইটস
  • এবার বড় পর্দায় ফুটে উঠবে রানু মণ্ডলের জার্নি।
  • ঋষিকেশ মণ্ডলের পরিচালনায় এই ছবির নাম 'মিস রানু মারিয়া'।
  • আগামী নভেম্বর থেকে হবে ছবির শ্যুটিং।

Ranu Mondal Biopic: লতা মঙ্গেশকরের (Lata Mangeshkar) গান গেয়ে সোশ্যাল মিডিয়াতে ঝড় তোলা (Viral) রানাঘাট (Ranaghat) বেগপাড়ার বাসিন্দা রানু মন্ডল (Ranu Mondal), তাঁর গানের জাদুতে সারা ভারতবর্ষের মন জয় করে নিয়েছিলেন। নিজের এলাকার স্ট্রেশন চত্বরে ভিক্ষা করা রানু, পৌঁছেছিলেন মায়ানগীর লাইমলাইটে। হঠাৎ প্রচারের আলোয় এসে সম্পূর্ণ পাল্টে গিয়েছিল তাঁর জীবন। বিশেষ করে সঙ্গীত পরিচালক তথা গায়ক হিমেশ রেশামিয়ার (Himesh Reshammiya) সান্নিধ্যে এসে তাঁর গান বিভিন্ন জায়গায় ছড়িয়ে পড়ে। এমনকি বিদেশে গিয়েও তিনি গান পরিবেশন করেছিলেন বলে খবর। কিন্তু তারপরই রানাঘাটে ফিরে আবার একই রকম জীবন কাটছিল। 

সম্প্রতি সহদেব ডিরডোর (Sahdev Dirdo) গাওয়া ভাইরাল গান 'বচপন কা প্যায়ার' (Bachpan Ka Pyar) গেয়ে ফের নেটিজেনদের নজরে আসেন রানু মণ্ডল। তবে এবার তাঁর জীবনের জার্নি ফুটে উঠবে বড় পর্দায়। ঋষিকেশ মণ্ডলের পরিচালনায় আসছে বলিউড ছবি 'মিস রানু মারিয়া' (Miss Ranu Mariya)। ছবির চিত্রনাট্য লিখেছেন সৌমেন ঘোষ। 

 

ranu mondal biopic in bollywood Miss Ranu Mariya sacred games fame eshika dey

ইন্টারনেট সেনসেশন রানুর ভূমিকায় অভিনয় করবেন 'সেক্রেড গেমস' (Sacred Games) খ্যাত অভিনেত্রী ঈশিকা দে (Eshika Dey)। ইশিকা ছাড়াও ছবিতে দেখা যাবে অভিনেতা কমল মিশ্রকে। শোনা যাচ্ছে, হিমেশ রেশামিয়াকেও আবেদন জানানো হয়েছে এই ছবিতে অভিনয় করার জন্য। প্রথমে ঈশিকার জায়গায় অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তীর কাছে যায় রানু মণ্ডলের চরিত্রে অভিনয় করার প্রস্তাব। তবে এক অজ্ঞাত কারণে তিনি কাজটি করতে পারেননি বলেই গুঞ্জন। আগামী নভেম্বর থেকে হবে ছবির শ্যুটিং। সব ঠিক থাকলে আগামী বছর মার্চ -এপ্রিল মাস নাগাদ মুক্তি পাবে এই ছবি।

ranu mondal biopic in bollywood

আরও পড়ুন:  হ্যাপি মাম্মির ফোটোশ্যুট! অথচ আদালতের শুনানিতে গরহাজির নিখিল -নুসরত 

Advertisement


ঈশিকাকে আজতক বাংলার তরফ থেকে যোগাযোগ করা হলে, তিনি বলেন, "আমায় এই ছবির স্ক্রিপ্ট রাইটার সৌমেন প্রথম ফোন করেন। তারপর ধীরে ধীরে কথা এগোয়। আমায় এক -দেড় মাসের মধ্যে ১০ কেজি কমাতে হবে রানু মণ্ডলের চরিত্রে অভিনয়ের জন্য। কিছুদিন আগেই আমার একটা সার্জারি হয়েছে, সেইজন্যে এই এটাই আমার কাছে এখন সবচেয়ে বড় চ্যালেঞ্জ। এছাড়া একটা মানুষের জীবনে যে ভাবে ওঠা -পড়া চলতে থাকে, কখনও খুব ভাল -কখনও খুব খারাপ। পেট চালানোর জন্য একটা মানুষকে স্টেশনে গিয়ে বসে ভিক্ষা চাইতে হচ্ছে, তারপর সে তারকা হয়ে যাচ্ছে। এই যে মানসিক একটা জার্নি রয়েছে রানু মণ্ডলের, সেটা বুঝতে হবে আমায়।" 

eshika dey actress

অভিনেত্রী আরও জানালেন, "আমি খুব শীঘ্রই ওঁর সঙ্গে যোগাযোগ করবো। আমাদের টিম ইতিমধ্যে সেই ব্যবস্থা করছে। তবে কোভিড পরিস্থিতির জন্য আপাতত অনলাইন মাধ্যমেই যোগাযোগ করার প্ল্যান আছে আমাদের।" 

আরও পড়ুন:  TRP-তে খারাপ স্কোর! একমাস কাটতেই সময় বদল 'শ্রীকৃষ্ণভক্ত মীরা'-র

ঈশিকা মনে করেন এই ছবির মাধ্যমে শুধুমাত্র রানু মণ্ডল না, তাঁর মতো আরও অনেকেরই সাহায্য হবে। ভাইরাল হওয়ার পাশাপাশি ট্রোল, মিম ইত্যাদিতে ভরে গিয়েছিল ইন্টারনেট। কিন্তু সেই সময় সেই মানুষটি কোন পরিস্থিতির মধ্যে দিয়ে যায় তা সকলে হয়তো বুঝতে পারবেন ছবির মাধ্যমে। প্রতিটা মানুষের মধ্যেই কোনও প্রতিভা লুকিয়ে থাকে বলে মনে করেন ঈশিকা। এই ছবির পর তাঁরাও এগিয়ে আসবে বলে বিশ্বাসী তিনি।

 

 Miss Ranu Mariya sacred games fame eshika dey

এর আগে জনপ্রিয় ওয়েব সিরিজ 'সেক্রেড গেমস' -এ নওয়াজউদ্দিন সিদ্দিকীর সঙ্গে সাহসী দৃশ্যে অভিনয় করে আলোচনায় এসেছিলেন ঈশিকা দে। বলি -টলি দুই ইন্ডাস্ট্রিতেই এই মুহূর্তে তাঁর কাজ চলছে সমান তালে। আমির খানের সঙ্গে 'লাল কাপতান'-এ কাজ করেছেন তিনি। এছাড়াও 'পূর্ব পশ্চিম দক্ষিণ উত্তর আসবেই' ছবিতেও দামড়ি চরিত্রে যথেষ্ট নজর কাড়েন। তিনি অভিনয় করেছেন 'মন্দবাসার গল্প' ছবিতেও।  

আরও পড়ুন:  TRP: সেরার সেরা 'মিঠাই'! একেবারে তলানিতে 'শ্রীময়ী'

প্রসঙ্গত, হঠাৎ করে জনপ্রিয় হওয়া রানু মন্ডলের অবস্থা অত্যন্ত খারাপ হতে শুরু লকডাউনের সময়। তার আগে বিভিন্ন অনুষ্ঠানে গান গেয়ে আয় হচ্ছিল কিছু টাকা। অতিমারীতে সেটাও বন্ধ হয়ে যায় এবং কার্যত ঘরবন্দি হয়ে পড়েন তিনিও। কেউ খোঁজ খবরও নেননি বলে অভিমানের সুর শোনা যায় তাঁর গলায়।

 

Advertisement