scorecardresearch
 
 

Mithai: মিঠাইকে বিয়ের প্রস্তাব দিলেন সিদ্ধার্থ! মোদক পরিবারে ফের সানাই বাজবে?

Mithai: কিছুদিন আগেই দর্শকরা ভেবেছিলেন ফের মালাবদল করবে মিঠাই -সিদ্ধার্থ। কিন্তু সে গুড়ে বালি। উল্টে মোদক পরিবারে বয়ে যাচ্ছে ঝড়। তবে এবার ফের সকলের জন্য আসতে চলেছে বিশেষ চমক।

পর্দার মিঠাই -সিদ্ধার্থ পর্দার মিঠাই -সিদ্ধার্থ
হাইলাইটস
  • প্রায় প্রতি সপ্তাহের একের পর এক চমক আসছে 'মিঠাই' -এ।
  • মিঠাইকে বিয়ের প্রস্তাব দেয় সিড! 
  • তুফানমেইল কি রাজি হবে উচ্চেবাবুর প্রস্তাবে?

Mithai: গুটি গুটি পায়ে যত এগোচ্ছে, ততই দর্শকদের মনের কাছে আরও একধাপ করে যেন এগিয়ে যাচ্ছে জনপ্রিয় বাংলা ধারাবাহিক 'মিঠাই' (Mithai)। গত সাতাশ সপ্তাহ ধরে টিআরপি (TRP) তালিকায় শীর্ষে একেবারে অপরিবর্তিত রয়েছে এই মেগা। কিছুদিন আগেই দর্শকরা ভেবেছিলেন ফের মালাবদল করবে মিঠাই -সিদ্ধার্থ। কিন্তু সে গুড়ে বালি। উল্টে মোদক পরিবারে বয়ে যাচ্ছে ঝড়। 

প্রায় প্রতি সপ্তাহের একের পর এক চমক আসছে 'মিঠাই' -এ। মিঠাইয়ের মা সব জানতে পেরে তাঁকে জনাইতে নিয়ে চলে যায়। এদিকে সবকিছুর জন্য নিজেকে দোষারোপ করতে থাকে সিদ্ধেশ্বর মোদক অর্থাৎ সকলের প্রিয় দাদু। সে কাউকে কিছু না জানিয়ে আশ্রমে চলে যায় সন্ন্যাস নেবেন বলে। চিন্তিত মোদক পরিবার অনেক কষ্টে খোঁজ পায় তাঁর।

 

Mithai episode today siddhartha gives marriage proposal to mithai

কারও কথায় বাড়ি ফিরবেন না দাদু। অগত্যা হল্লা পার্টির বুদ্ধিতে জনাইতে যায় সিদ্ধার্থ। সে মিঠাইকে জানায় সবটা। উদ্বিগ্ন মিঠাই বলে, সে দাদুকে আনতে যাবে সিডের সঙ্গে। উপায় না দেখে পার্বতীকে না বলেই মিঠাই -সিড পৌঁছায় আশ্রমে। এদিকে তাতেও কিছুই লাভ হচ্ছে না। রাধা পূর্ণিমার শুভ তিথিতেই সন্ন্যাস গ্রহণ করবেন বলে ঠিক করেন দাদু। সকলে অত্যন্ত চিন্তিত। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Zee Bangla Official (@zeebanglaofficial)

 

আরও পড়ুন:  সেরার সেরা 'মিঠাই'! শুরুতেই বাজিমাত 'উমা'-র, বিপুল পরিবর্তন বাকি মেগার স্কোরে

এমন সময় সিড জানায় দাদুর জন্য নিজের বিশ্বাসও পরিবর্তন করতে রাজি সে। মিঠাইয়ের সঙ্গে বিয়ে শেষমেশ মেনে নিতে রাজী হয় দাদুর আদরের নাতি। শুধু তাই নয় হাঁটু গেড়ে বিয়ের জন্যে মিঠাইকে বিয়ের প্রস্তাব দেয় সিড! 

অবিশ্বাস্য হলেও। এমনটাই বলছে চ্যানেলে সম্প্রচারিত প্রোমো। আশ্রমেই সকলের সামনে তুফানমেইলকে তাঁর উচ্ছেবাবু বলেন, "মিঠাই তুমি কি আমায় বিয়ে করবে?" শুধু তাই নয়, সিড বলে দাদু বাড়ি ফিরলে ফের ধুমধাম করে বিয়ের অনুষ্ঠান করবে তাঁরা এবং মিঠাইয়ের মাকে ডেকেও সমস্তটা দেখাবে। এবার কি মনোহরাতে ফিরবেন পরিবারের বটগাছ?

 

 

আরও পড়ুন:  সিনেমা হলে নয়, 'হবুচন্দ্র রাজা, গবুচন্দ্র মন্ত্রী' ফার্স্ট ডে ফার্স্ট শো দেখা যাবে TV-তেই

সিড -মিঠাইয়ের ডিভোর্স এবং এরপর মিঠাইয়ের জনাইতে ফিরে যাওয়া, এই কোনওটাই মেনে নিতে পারেননি 'সিঠাই' ফ্যানরা। এমনকি রিল ভিডিয়োতে সোমের সঙ্গে মিঠাইকে দেখে বেজায় অখুশি অনুরাগীরা। এবার বলা চলে, তাঁদের জন্যে একেবারে মেঘ না চাইতেই বৃষ্টি! উচ্ছেবাবু- তুফানমেইলের টক-ঝাল-মিষ্টি সম্পর্ক মনোহরার মতো এবার হয় কিনা, সেটাই দেখার।  

Mithai episode today siddhartha gives marriage proposal to mithai

আরও পড়ুন:  সিংহলি-তামিলের ম্যাশআপ গেয়ে সুপার ভাইরাল Nandy Sisters

প্রসঙ্গত, একই সময় স্টার জলসায় সম্প্রচারিত হয় 'মন ফাগুন'। সেখানেও চলছে ঋষিরাজ ও পিহুর বিয়ের বিশেষ পর্ব। সেজন্যেই কি টিআরপি তালিকায় নিজেদের স্থান ধরে রাখতে নয়া স্ট্র্যাটেজি নির্মাতাদের? যদি সেটাই হয়, তবেতা কতটা কার্যকর হল, তা বলবে আগামী সপ্তাহের টিআরপি লিস্ট।