scorecardresearch
 

Single actress of Tollywood: প্রেম থেকে ব্রেকআপ, তারপর থেকে সিঙ্গল টলিউডের এই ৭ অভিনেত্রী

Single actress of Tollywood: প্রেম সকলের জীবনেই এক আনন্দের মুহূর্ত এনে দেয়। আর সেই প্রেম যদি দীর্ঘস্থায়ী হয় এবং পরিণতি পায় তাহলে তো সোনায় সোহাগা। কিন্তু সকলের জীবনে সেই সুখ থাকে না। প্রেম বা বিয়ের পরও অনেক সম্পর্ক ভেঙে যায়। টলিউডেরও এমন কিছু অভিনেত্রী রয়েছেন যাঁদের প্রেম ও বিয়ে রীতিমতো চর্চিত ছিল কিন্তু এখন তাঁরা ভাগ্যের পরিহাসে একা।

Advertisement
টলিউডের ৭ অভিনেত্রী আজও সিঙ্গল টলিউডের ৭ অভিনেত্রী আজও সিঙ্গল
হাইলাইটস
  • প্রেম সকলের জীবনেই এক আনন্দের মুহূর্ত এনে দেয়।
  • টলিউডেরও এমন কিছু অভিনেত্রী রয়েছেন যাঁদের প্রেম ও বিয়ে রীতিমতো চর্চিত ছিল কিন্তু এখন তাঁরা ভাগ্যের পরিহাসে একা।
  • যদিও টিনসেল টাউনের তারকাদের প্রেম বা সম্পর্ক নিয়ে বিশেষ কিছু কখনই জানা যায়নি।

প্রেম সকলের জীবনেই এক আনন্দের মুহূর্ত এনে দেয়। আর সেই প্রেম যদি দীর্ঘস্থায়ী হয় এবং পরিণতি পায় তাহলে তো সোনায় সোহাগা। কিন্তু সকলের জীবনে সেই সুখ থাকে না। প্রেম বা বিয়ের পরও অনেক সম্পর্ক ভেঙে যায়। টলিউডেরও এমন কিছু অভিনেত্রী রয়েছেন যাঁদের প্রেম ও বিয়ে রীতিমতো চর্চিত ছিল কিন্তু এখন তাঁরা ভাগ্যের পরিহাসে একা। যদিও টিনসেল টাউনের তারকাদের প্রেম বা সম্পর্ক নিয়ে বিশেষ কিছু কখনই জানা যায়নি। আসুন জেনে নেওয়া যাক টলিউডে এখনও কারা সিঙ্গলদের তালিকায় রয়েছেন। 

মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)
বলিউডের অন্যতম সেরা অভিনেত্রী মিমি। সিরিয়ালের হাত ধরে ইন্ডাস্ট্রিতে আগমন হলেও তাঁর খ্যাতি এখন আকাশ ছোঁয়া। তাঁর জীবনেও প্রেমের ছোঁয়া লেগেছিল। শোনা যায়, পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে বেশ কিছু বছর প্রেম করেছিলেন তিনি। তারপর সেই সম্পর্কে বিচ্ছেদ হওয়ার পর আজও সিঙ্গেল অভিনেত্রী। 

 

আরও পড়ুন: সি বিচে রোদ পোহাচ্ছেন রুক্মিণী, দেব ওখানে কী করছেন? দেখুন

এনা সাহা (Ena Saha) 
প্রথমে অভিনেত্রী আর এখন প্রযোজক। প্রেম বিয়ে নয় নিজের কেরিয়ারে বেশি নজর দিয়েছেন অভিনেত্রী। অবশ্য এনা নিজের ব্যক্তিগত জীবনকে প্রকাশ্যে আনতেও নারাজ।

মধুমিতা সরকার (Madhumita Sarcar) 
ইন্ডাস্ট্রিতে এসেই পরিচালক সৌরভ চক্রবর্তীকে বিয়ে করেন তিনি। তারপর কিছু বছর পর তাঁদের বিচ্ছেদ হয়। এখন আপাতত সিঙ্গল থাকছেন অভিনেত্রী। তবে অভিনেতা সৌরভ দাসের সঙ্গে তাঁর প্রেমের গুজব শোনা গিয়েছিল। 

শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)
বাংলার অন্যতম বিতর্কিত অভিনেত্রী তিনি। বার বার প্রেমে পড়েছেন এবং সম্পর্ক টিকে যাওয়ার খাতিরে বিয়েও করেছেন তিন বার। তবুও প্রত্যেক বার বিচ্ছেদের মুখোমুখি হয়েছেন অভিনেত্রী। এখন আপাতত ছেলের সঙ্গে সিঙ্গল লাইফ কাটাচ্ছেন তিনি।

Advertisement

আরও পড়ুন: স্লিম থেকে প্লাস সাইজ, 'মোটা' হওয়ার সফর কেমন? শেয়ার করলেন ঋতাভরী

পার্নো মিত্র (Parno Mitra)
টলি পাড়ার বহু পরিচালকদের সঙ্গে নাম জড়িয়েছে এই অভিনেত্রীর। তবে তিনি কার সঙ্গে প্রেম করছেন সেটা মুখ ফুটে বলেননি। তাই বলা চলে বর্তমানে সিঙ্গল লাইফ কাটাচ্ছেন তিনি।

ইশা সাহা (Isha Saha)
ইন্দ্রনীল সেনগুপ্তের সঙ্গে নাম জড়িয়েছে অভিনেত্রীর। এমনকি শোনা যায় ইশার জন্য অভিনেতার ঘরও ভেঙেছে। তবে সেটি গুঞ্জন বলে জানিয়েছেন ইশা। তাই সেই অর্থে ইশাও সিঙ্গল। 

আরও পড়ুন: 'এক্স-ফ্যাক্টর নেই', 'মোটা'! কটাক্ষের মাঝেও মিমিকে রোগা হতে নিতে হয়েছিল ইঞ্জেকশন

ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)
টলি পাড়ার সেরা অভিনেত্রীদের মধ্যে অন্যতম ঋতাভরী চক্রবর্তী। নিজের কঠোর পরিশ্রমের দ্বারা জনপ্রিয়তার শীর্ষে পৌঁছেছেন তিনি। ইতিমধ্যেই বলিউডেও কাজ সেরেছেন তিনি। তাঁর চিকিৎসক বন্ধু তথাগতর সঙ্গে কিছুমাস সম্পর্কে থাকার পর সেই সম্পর্ক ভেঙে যায়। এখন তিনি বর্তমানে সিঙ্গল। 
 

Advertisement