scorecardresearch
 

Mimi Chakraborty: 'এক্স-ফ্যাক্টর নেই', 'মোটা'! কটাক্ষের মাঝেও হার না মানা মিমিকে রোগা হতে নিতে হয়েছিল ইঞ্জেকশন

Mimi Chakraborty New Post: কেউ বলেছেন টলিউড ইন্ডাস্ট্রিতে তিনি থাকার যোগ্য নন। আবার কেউ বলেছেন, তিনি মোটা, কোনও এক্স- ফ্যাক্টরই নেই। বর্তমানে যে জায়গায় পৌঁছেছেন মিমি, তার জন্যে কম পরিশ্রম করতে হয়নি। সে জার্নি এবার শোনালেন মিমি চক্রবর্তী।

Advertisement
অভিনেত্রী- সাংসদ মিমি চক্রবর্তী (ছবি: ফেসবুক) অভিনেত্রী- সাংসদ মিমি চক্রবর্তী (ছবি: ফেসবুক)

তারকাদের জীবন নিয়ে সাধারণ মানুষের বরাবর কৌতূহল অনেক বেশি। তাঁদের পছন্দ - অপছন্দ নিয়েও ফ্যানেদের মাঝে চর্চা কম হয় না। সাংসদ - নায়িকা মিমি চক্রবর্তী (Mimi Chakraborty), অনুরাগীদের জন্য প্রায়ই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন ছবি, ভিডিও, নানা মুহূর্ত, এমনকী সিক্রেটস। কিন্তু তাতে কি শুধুই প্রশংসা মেলে? একেবারেই না! বডি শেমিং, কটাক্ষ, সর্বপরি নেতিবাচক মন্তব্যে ভরে যায় কমেন্ট বক্স। তারকা বলে কি মন খারাপ হয় না? সে অভিমান, মন খারাপের কথাই এবার লিখলেন মিমি। 

কেউ বলেছেন টলিউড ইন্ডাস্ট্রিতে তিনি থাকার যোগ্য নন। আবার কেউ বলেছেন, তিনি মোটা,  কোনও এক্স- ফ্যাক্টরই নেই। বর্তমানে যে জায়গায় পৌঁছেছেন মিমি, সেজন্যে কম পরিশ্রম করতে হয়নি। এবার সেই জার্নির কথা শেয়ার মিমি চক্রবর্তী। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নিজের কিছু ছবি শেয়ার করেছেন সাংসদ- নায়িকা। তিনি জানান, মানুষ মাত্রই খুঁত থাকবে, তিনিও নিঁখুত নন। তাঁর শেয়ার করা ছবিতেও অনেক খুঁত রয়েছে। একথা জেনেও শেয়ার করেছেন কারণ তাঁর ইচ্ছে হয়েছে।

আরও পড়ুন: জোড়া ছবির সিক্যুয়েল একসঙ্গে! পুজোয় বড় চমক নিয়ে আসছেন সৃজিত?

মিমি লেখেন, "আমিও নিরাপত্তাহীনতায় ভুগেছি। শরীরের সঙ্গে অনেক খারাপ করেছি (না খেয়ে থাকা, ইঞ্জেকশন নেওয়া)। এতটাই নিজের সমালোচনা করতাম যে, কোনও ছবি ভাল লাগত না, একটি খুঁত খুঁজে পেতে ছবিটাকে জুম করতাম। কারণ কেউ আমায় বলেছিল আমি অসাধারণ কিছু না, কেউ একজন বলেছিল আমি রং শ্যামবর্ণা। একজন বলেছিল আমার এক্স-ফ্যাক্টরের অভাব আছে, আমি মোটা এবং এখানে থাকার যোগ্য নই, আমায় অন্যদের মতো দেখতে না। কিন্তু জীবন, জার্নি এবং সময় এত কিছু শিখিয়েছে... যে এখন এই জিনিসগুলিতে মাথা ঘামাই না।" 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mimi Chakraborty (@mimichakraborty)

Advertisement

 

আরও পড়ুন:  আসছে 'থ্রি ইডিয়টস'-র সিক্যুয়েল? করিনাকে গোপন রেখেই এগোচ্ছে কাজ

মিমি আরও যোগ করেন, "আজ আমার ব্রণ, খারাপ ত্বক বা শরীরে যে কোনও দাগ বা যাই হোক না কেন, আমি আনন্দের সঙ্গে উপভোগ করি। কারণ আমরা সবাই মানুষ। সৌন্দর্যের যে মান আমরা বিশ্বের জন্য স্থাপন করি তা ভুল। আপনি মানুষকে ভালোবেসে, তাদের ও নিজের প্রতি সদয় হলে, সেটাই সৌন্দর্য...।" 

আরও পড়ুন:  শ্রাবন্তীর মনে আবার বসন্ত? পরিচালকের সঙ্গে প্রেমের গুঞ্জন নায়িকার, ভাইরাল ছবি
 

সাংসদ- নায়িকার কথায়, "আমি কেন এটা লিখছি? মনে রাখবেন আমরা মানুষ। কমেন্ট সেকশনের বিশাল প্রভাব রয়েছে। তাই আপনি যদি ভাল কিছু না লিখতে পারেন তবে খারাপ কিছুও লিখবেন না। আপনি জানেন না কে কিসের মধ্য দিয়ে যাচ্ছে। শুধু একটি ছবি দিয়েই সব কিছু বোঝায় না।" মিমির এই পোস্টের নীচে তাঁকে সাধুবাদ জানিয়েছেন অনুগামী থেকে অন্যান্য তারকারা। 

 

 

আরও পড়ুন:  অনির্বাণের বাংলা গান গাইলেন মেইয়াং চ্যাং

প্রসঙ্গত, শ্যুটিং শুরু হয়েছে মিমি চক্রবর্তীর পরবর্তী ছবি 'রক্তবীজ'-র। এই ছবিতে তিনি জুটি বাঁধছেন আবির চট্টোপাধ্যায়ের সঙ্গে। উইন্ডোজের প্রযোজনায়, নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের পরিচালনায় চলতি বছর পুজোয় মুক্তি পাবে এই ছবি। 

 

Advertisement