scorecardresearch
 

Top Entertainment News Today: টলি থেকে বলি, বিনোদনের আজকের সেরা খবরগুলি, এক নজরে...

Entertainment News Today,12th August 2022: কী চলছে সারা দেশের বিনোদন জগতে? হলি, বলি কিংবা টলি! তারকারা কে কী করছেন? কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়। 

বিনোদনের আজকের সেরা খবর বিনোদনের আজকের সেরা খবর

Top Entertainment News, Today 12th August: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? করোনার দ্বিতীয় ঢেউয়ের পর কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়। 

একে অপরের প্রথম প্রেম দিতিপ্রিয়া -দিব্যজ্যোতি? সামনে এলো 'রূপসাগর'-র গল্প...  

প্রথম প্রেমের অনুভূতি ঠিক কী? সব প্রেম কি পূর্ণতা পায়? সব মনের মানুষ কি সত্যিই 'কাঁচা সোনা' হয়ে উঠতে পারে? দুর্গা- সত্যেনের প্রেমের পরিণতি কী হবে? 


'মিঠাই'-তে এন্ট্রি নতুন চরিত্রের! স্পেশাল অফিসার সুদীপ্তকে আনছে রুদ্র?

ধারাবাহিকে পরপর আগমন হয়েছে একাধিক নতুন চরিত্রের। আসতে চলেছে আরেক বড় ট্যুইস্ট। ফের এন্ট্রি নতুন চরিত্রের। এবার 'মিঠাই'-তে আসছে নতুন চরিত্রে আসছেন স্পেশাল অফিসার সুদীপ্ত রায়।


ঋষভকে ক্রিকেটে মন দেওয়ার পরামর্শ 'দিদি' ঊর্বশীর

ঊর্বশী রাউতেলার (Urvashi Rautela) সঙ্গে ভারতীয় দলের ক্রিকেটার ঋষভ পন্তের (Rishabh Pant) সম্পর্ক নিয়ে গুঞ্জন শুরু হয়েছে। ঊর্বশীর একটি সাক্ষাৎকার ভাইরাল হতেই এ নিয়ে নানা রকম মন্তব্য করতে শুরু করে দেন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা।

Laal Singh Chaddha নাকি Raksha Bandhan, বক্স অফিসে কে এগিয়ে?

এই মুহূর্তে দেশজুড়ে আমির খান অভীনিত লাল সিং চাড্ডা আর অক্ষয় কুমারের রক্ষা বন্ধন-এর বক্স অফিস দখলের লড়াই দেখছে। এই বছরের দুটি বড় ছবি, লাল সিং চাড্ডা (Laal Singh Chaddha) এবং রক্ষা বন্ধন (Raksha Bandhan) একই দিনে মুক্তি পেয়েছে। এই দুটি ছবিই ১১ অগাস্টে মুক্তি পেয়েছে।


'বেঁচে থাকলে ধর্ষণের হুমকি পেতে হয়তো...' মায়ের জন্মদিনে আবেগপ্রবণ রূপঙ্কর

ধীরে ধীরে তাঁর জীবন ফিরছে পুরনো ছন্দে, শুরু করেছেন কনসার্ট, নতুন গান। তবে শিল্পীর মনের গভীর ক্ষতের দাগ এখনও তাজা। সেই প্রমাণ আবার মিলল বৃহস্পতিবার। 

ভারতীয় দলের আরেক তারকা ও ঊর্বশীর রিলেশন ছিল? পন্ত-চর্চার মধ্যেই আবার...

জল্পনায় আমল দিতে চাননি পন্ত। তবে কিছুক্ষণের জন্য ইনস্টাগ্রাম স্টোরি আপলোড করেছিলেন ভারতের উইকেটকিপার ব্যাটার। সেখানে তিনি লেখেন,  'কিছু লোক কেবল মজা করার জন্য সাক্ষাৎকারে মিথ্যা কথা বলে, যাতে তারা লাইমলাইট পেতে পারে, খবরে থাকতে পারে। 

কমেডিয়ান রাজু শ্রীবাস্তবের অবস্থা সঙ্কটজনক, জানাল AIIMS

বলিউড জগতে কমেডির রাজা বলা হয় রাজু শ্রীবাস্তবকে। গত ১০ অগাস্ট জিম করতে করতে হৃদরোগে আক্রান্ত হন রাজু শ্রীবাস্তব। এরপরই তাঁকে দিল্লির এইমস-এ ভর্তি করা হয়। ২৪ ঘণ্টা পরও রাজু শ্রীবাস্তবের অবস্থা আশঙ্কাজনক। তাঁর স্বাস্থ্য নিয়ে এবার এসেছে বড় আপডেট।