scorecardresearch
 

Tota Roy Choudhury: করণ জোহারের ছবিতে টোটা! কীভাবে এগোল কথা, জানালেন অভিনেতা

বাঙালি দর্শকদের জন্যে রয়েছে একটি সুখবর। ধর্মা প্রোডাকশনসের (Dharma Productions) ব্যানারের ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন ফেলুদা ওরফে টোটা রায় চৌধুরী (Tota Roy Choudhury)। আজতক বাংলাকে খবরটি নিশ্চিত করলেন অভিনেতা।

Advertisement
করণ জোহারের পরবর্তী ছবিতে অভিনয় করবেন টোটা রায় চৌধুরী (ছবি: ফেসবুক) করণ জোহারের পরবর্তী ছবিতে অভিনয় করবেন টোটা রায় চৌধুরী (ছবি: ফেসবুক)
হাইলাইটস
  • করণ জোহারের পরবর্তী ছবিতে দেখা যাবে টোটা রায় চৌধুরীকে।
  • দীর্ঘ পাঁচ বছর পর এই ছবির মাধ্যমেই পরিচালনায় ফিরছেন করণ।
  • এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করবেন রণবীর সিং ও আলিয়া ভাট।

দীর্ঘ পাঁচ বছর পর পরিচালনায় ফিরছেন করণ জোহার (Karan Johar)। দিন কয়েক আগেই সামনে এসেছে সেই ছবি, অর্থাৎ 'রকি অউর রানি কি প্রেম কাহানি'  (Rocky Aur Rani Ki Prem Kahani) -র প্রথম লুক। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করবেন রণবীর সিং (Ranveer Singh) ও আলিয়া ভাট (Alia Bhatt)। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে শাবানা আজমী (Shabana Azmi), ধর্মেন্দ্র (Dharmendra) ও জয়া বচ্চনকে (Jaya Bachchan)। বাঙালি দর্শকদের জন্যে রয়েছে একটি সুখবর। ধর্মা প্রোডাকশনসের (Dharma Productions) ব্যানারে এই ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন ফেলুদা ওরফে টোটা রায় চৌধুরী (Tota Roy Choudhury)। 
 
আজতক বাংলাকে খবরটি নিশ্চিত করে অভিনেতা জানালেন, "এই ছবিতে আমি অভিনয় করছি। কিন্তু এই মুহূর্তে আমার চরিত্র নিয়ে কিছুই বলতে পারবো না। যেই অভিনেতাদের নাম ইতিমধ্যে ঘোষণা হয়েছে, তাছাড়াও আরও অনেকজন রয়েছেন। যাঁদের মধ্যে আমি একজন।"

অভিনেতা আরও জানালেন, "মুম্বইতে যেমন ভাবে কাজ হয়, ঠিক সেরকম ভাবেই অডিশনের জন্যে আমায় আমন্ত্রণ জানানো হয়। আমার অডিশন ওঁদের ভাল লাগে। এরপর আমার সঙ্গে সব কথা হয়। এই মাসের শেষেই আমি যাবো ওখানে বিস্তারিত আলোচনা করতে। আমার শ্যুটিং শুরু হবে সেপ্টেম্বর মাসে।"

tota roy choudhury news টোটা রায় চৌধুরী

এর আগে একাধিক হিন্দি প্রোজেক্টে প্রথম সারির পরিচালকদের সঙ্গে কাজ করেছেন টোটা রায় চৌধুরী। তাহলে কী এবার টলিপাড়া ছেড়ে মায়ানগরীর দিকেই ঝুঁকছেন অভিনেতা? এই প্রশ্নের উত্তরে তিনি জানালেন, "একদমই না। বলিউডে পুরোপুরি পাড়ি দিতে হলে ২০১৭-তেই দিতাম। আমার মূল ঘাঁটি কলকাতা। বম্বেতে পুরোপুরি থাকতে হলে, ওখানেই থাকতে হয়। আর আমি কলকাতা ছেড়ে যাবো না, কারণ এই শহর ছেড়ে আমি থাকতে পারবো না। এখানে আমার পরিবার আছে। যখন যেরকম ডাক আসবে, সেই মতো কাজ করবো।"

Advertisement

আরও পড়ুন: প্রেমে মজেছেন লিয়েন্ডার পেজ-কিম শর্মা? ফাঁস হল গোয়ার অন্তরঙ্গ ছবি 

 

tota roy choudhury news টোটা রায় চৌধুরী

এই মুহূর্তে আর কোনও নতুন প্রোজেক্ট হাতে নিচ্ছেন না বলে জানালেন টোটা। তাহলে কি 'শ্রীময়ী' (Sreemoyee) ধারাবাহিকে সকলের প্রিয় রোহিত সেনকে আর দেখা যাবে না? অভিনেতার কথায়, "আমি তো এমনিতেই একটা একটা করে কাজ করি। মাঝে মধ্যে যখনই সময় পাবো এই কাজও করবো। তাই দর্শকদের দুঃখ পাওয়ার কোনও কারণ নেই।"

আরও পড়ুন: কলকাতায় আসছেন থালাইভা! শেষ করবেন 'আন্নাথে'-র শ্যুট 

এর আগে 'তিন', 'ইন্দু সরকার', 'হেলিকফটার ইলা', 'দ্য গার্ল অন দ্য ট্রেন','কাহানী ২', 'আজিব দস্তানস' -র মতো বলিউড ছবিতে অভিনয় করেছেন টোটা রায় চৌধুরী। এর মধ্যে 'আজিব দস্তানস' ছিল ধর্মা প্রোডাকশনসের ব্যানারেই। এই অ্যান্থেলজি ছবির 'আনকহি' -তে অভিনয় করেছিলেন তিনি। আর মূলত সেই কাজ দেখেই পছন্দ হয়েছে করণ জোহারের। 

প্রসঙ্গত,  ২০২২ সালে রূপোলী পর্দায় মুক্তি পাবে 'রকি অউর রানি কি প্রেম কাহানি'।

 

Advertisement